Soham Chakraborty: ‘শুভেন্দুবাবু বিচ্ছিন্ন নেতা, জনসমর্থন নেই সেই কারণে বাহিনী নিয়ে ঘুরছেন’

Purba medinipur: শনিবার অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তী কাঁথির রাজপথে হুডখোলা জিপে প্রচার করেন। তাঁর সঙ্গে ছিলেন বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল প্রার্থীরা।

Soham Chakraborty: 'শুভেন্দুবাবু বিচ্ছিন্ন নেতা, জনসমর্থন নেই সেই কারণে বাহিনী নিয়ে ঘুরছেন'
ভোট প্রচারে সোহম চক্রবর্তী (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Feb 19, 2022 | 7:35 PM

পূর্ব মেদিনীপুর: আগামী ২৭ তারিখ রাজ্যে দ্বিতীয় দফার পুরভোট। বাকি জেলাগুলির মতো শেষ মহুর্তের জমিয়ে ভোট প্রচার চলছে পূর্ব মেদিনীপুরে। শাসক থেকে বিরোধী কেউ কাউকে জমি ছাড়তে নারাজ। একদিকে যেমন জেলা জুড়ে চোষে বেড়াচ্ছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অন্যদিকে নেতা,মন্ত্রী, থেকে শুরু করে সিনেমা জগৎ,টেলি তারকা ভিড় জমাচ্ছেন পাড়ায়-পাড়ায়।

শনিবার অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তী কাঁথির রাজপথে হুডখোলা জিপে প্রচার করেন। তাঁর সঙ্গে ছিলেন বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল প্রার্থীরা। ছিলেন ৮ নম্বরের নিরঞ্জন মান্না, ২ নম্বরের শঙ্কর লাল দাস, ৪ নম্বর ওয়ার্ডের আলেম আলী খাঁন। তাঁদের নেতৃত্বে বিশাল মিছিল হয়। এখানেই শেষ নয়, এছাড়াও সঙ্গে ছিলেন ১৯ নম্বর ওয়ার্ডের নিত্য নন্দ মাইতি, ১৩ নম্বরের সুপ্রকাশ গিরি, ১৫ নম্বরের তনুশ্রী চক্রবর্তী (ভট্টাচার্য) ও ১৭ নম্বরের দুলাল রায়। এদিন একদম বাড়ি-বাড়ি অর্থাৎ বিভিন্ন গ্রামের ভিতরেও জনতার কাছে প্রচারে যান অভিনেতা সহ মন্ত্রী অখিল গিরি, উত্তর কাঁথির কো অর্ডিনেটর তরুণ জানা, বিধায়ক উত্তম বারিক, সহ বিশিষ্ট নেতৃত্বরা।

এই পদযাত্রা থেকে সোহম চক্রনর্তী জানান, “গত দিনের কাঁথির ১৩নম্বর ওয়ার্ডে যে ভাবে হামলা হল তাতে বোঝাই যাচ্ছে বিজেপি জন সমর্থন হারাচ্ছে। তাই ওরা ক্ষিপ্ত হয়ে ভীত এবং সন্ত্রস্ত। সেই কারণেই কেন্দ্রীয় বাহিনী দিয়ে হামলা করাচ্ছে। আর শুভেন্দুবাবু একজন বিছিন্নতাবাদী নেতা। ওনার জন সমর্থন নেই। তাই যেখানেই যাচ্ছেন বাহিনী নিয়ে ঘুরতে হচ্ছে।” পাশপাশি সুপ্রকাশ গিরির উপর হামলার তীব্র ধিক্কার জানান সোহম।

আরও পড়ুন: Amta Student Leader Death: রাতের অন্ধকারে পুলিশের পোশাকে কারা এসেছিল আনিসের বাড়িতে? উত্তর খুঁজছে পুলিশ

আরও পড়ুন: Women Death: ঘর থেকে কুণ্ডলী পাকিয়ে বেরোচ্ছে ধোঁয়া, জ্বলছে মা ও ২ শিশু, ভয়ঙ্কর দৃশ্যের সাক্ষী থাকল এলাকাবাসী

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla