Woman allegedly tortured: ‘আরজি করকে আড়াল করতে এখানে আসিনি’, নন্দীগ্রামে ‘নির্যাতিতা’-র সঙ্গে দেখা করে বললেন TMC প্রতিনিধিরা

Woman allegedly tortured: কুণাল ঘোষরা হাসপাতালে গিয়ে মহিলার সঙ্গে দেখা করেন। মহিলার সঙ্গে দেখা করার পর দোলা সেন বলেন, "আমরা মেয়েদের উপর অত্যাচারের বিরোধী। সমগ্র ঘটনা আমরা মুখ্যমন্ত্রীকে জানাব। এবং মহিলার পরিবারের নিরাপত্তার ব্যবস্থা করব।" এই নিয়ে মহিলা কমিশনেও যাবেন বলে তিনি জানান।

Woman allegedly tortured: 'আরজি করকে আড়াল করতে এখানে আসিনি', নন্দীগ্রামে 'নির্যাতিতা'-র সঙ্গে দেখা করে বললেন TMC প্রতিনিধিরা
মহিলাকে দেখতে হাসপাতালে তৃণমূলের প্রতিনিধি দল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2024 | 6:16 PM

নন্দীগ্রাম: এক গৃহবধূকে মারধর, নগ্ন করে দৌড় করানোর অভিযোগ। যা নিয়ে শোরগোল পড়েছে নন্দীগ্রামে। ওই মহিলাকে দেখতে রবিবার নন্দীগ্রামে আসেন তৃণমূলের এক প্রতিনিধি দল। কুণাল ঘোষ, দোলা সেন-সহ ৮ সদস্যের ওই প্রতিনিধি দল এদিন হাসপাতালে গিয়ে ওই মহিলার সঙ্গে দেখা করেন। ঘটনার তীব্র নিন্দা করেন। মহিলাকে আরও ভাল চিকিৎসার জন্য কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। এদিকে, মহিলার স্বামী এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন।

নন্দীগ্রামের গোকুলনগরের ওই মহিলাকে শুক্রবার রাতে বাড়িতে ঢুকে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। মহিলার অভিযোগ, তাঁরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। সেই কারণে বুধবার তাঁকে মারধর করা হয়েছিল। এই নিয়ে থানায় তিনি অভিযোগ জানান। তারপরই শুক্রবার রাতে বাড়িতে ঢুকে তাঁর উপর হামলা চালানো হয়।

ঘটনার নিন্দা করে এদিন কুণাল ঘোষরা হাসপাতালে গিয়ে মহিলার সঙ্গে দেখা করেন। মহিলার সঙ্গে দেখা করার পর দোলা সেন বলেন, “আমরা মেয়েদের উপর অত্যাচারের বিরোধী। সমগ্র ঘটনা আমরা মুখ্যমন্ত্রীকে জানাব। এবং মহিলার পরিবারের নিরাপত্তার ব্যবস্থা করব।” এই নিয়ে মহিলা কমিশনেও যাবেন বলে তিনি জানান।

অভিযোগ উঠছে, আরজি করের ঘটনা থেকে অভিমুখ ঘোরাতে চাইছে তৃণমূল। এই নিয়ে দোলা সেন বলেন, “আরজি করের প্রশ্ন আপনারা তুলবেন, তা জানি। আরজি করকে আড়াল করতে আমরা এখানে আসিনি। ভুল ব্যাখ্যা কেউ করবেন না। আরজি করের ঘটনায় আমরা দোষীদের ফাঁসি চাই।”

মহিলার উপর নির্যাতনের অভিযোগ নিয়ে নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীকে আক্রমণ করলেন কুণাল ঘোষ। মহিলার স্বামী সিবিআই তদন্তের দাবি জানালেন। এদিন মহিলার সঙ্গে দেখা করার পর নন্দীগ্রাম থানায়ও যান তৃণমূলের প্রতিনিধিরা। এই ঘটনায় গতকাল স্থানীয় বিজেপির বুথ সভাপতি তাপস দাসকে গ্রেপ্তার করে নন্দীগ্রাম থানার পুলিশ। এদিন আরও ৬ জনকে গ্রেফতার করা হয়। এদিকে, এদিনই মহিলাকে এসএসকেএম-এ নিয়ে যাওয়া হচ্ছে আরও ভাল চিকিৎসার জন্য।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)