Physical Assault: কোথায় বদলাচ্ছে পরিস্থিতি? আরজি করের রেশের মধ্যেই পাঁচ বছরের শিশুকন্যাকে ‘যৌন নির্যাতন’

Physical Assault: অভিযুক্তের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার মোহনপুর এলাকায়। ঘটনার খবর জানতে পেরেই স্থানীয় বাসিন্দারা অভিযুক্তকে আটকে রেখে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। ঘটনার খবর পেয়েই এগরা থানার পুলিশ গিয়ে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

Physical Assault: কোথায় বদলাচ্ছে পরিস্থিতি? আরজি করের রেশের মধ্যেই পাঁচ বছরের শিশুকন্যাকে 'যৌন নির্যাতন'
যৌন নির্যাতনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2024 | 10:07 AM

এগরা:  আরজি কর কাণ্ডে গোটা রাজ্যে শোরগোল। প্রতিবাদের আঁচ পৌঁছেছে জাতীয় স্তরেই।  তার মধ্যেই এগরায় এক পাঁচ বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল। আর এই ঘটনাকে কেন্দ্র ব্যাপক উত্তেজনা এগরায়। খবর প্রকাশ্যে আসতেই উত্তেজিত স্থানীয় বাসিন্দারা দফায় দফায় পথ অবরোধ করেন। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার মোহনপুর এলাকায়। ঘটনার খবর জানতে পেরেই স্থানীয় বাসিন্দারা অভিযুক্তকে আটকে রেখে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। ঘটনার খবর পেয়েই এগরা থানার পুলিশ গিয়ে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নির্যাতিত নাবালিকা এগরা সুপার হাসপাতালে ভর্তি রয়েছে বলে দাবি স্থানীয় এলাকাবাসীর। সেই ঘটনার প্রতিবাদে এবং দোষীকে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে এদিন বিকালে জেড়থানে সোলপাট্টা- এগরা রাজ্য সড়ক অবরোধ করে বেশ কয়েক ঘণ্টা বিক্ষোভ দেখান। পরে খবর পেয়ে এগরা থানার পুলিশ ঘটনাস্থলে গেলে ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে শেষ পর্যন্ত পুলিশের তরফে র‍্যাফ ও কমব্যাট ফোর্স নামানো হয় । এদিন স্থানীয় এলাকাবাসীর সঙ্গে পুলিশের মধ্যে দফায় দফায় উত্তেজনা তৈরি হয়। বেশ কয়েক ঘণ্টা পথ অবরোধের পর অবশেষে পুলিশের আশ্বাসে পথ অবরোধ উঠে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)