Recovery of Ganja: কিলো কিলো গাঁজা নিয়ে উঠেছিল দিঘার বাসে, পুলিশকে ফাঁকি দিতে গিয়েও পার পেল না বেলঘরিয়ার দুই যুবক

Recovery of Ganja: দক্ষিণ ২৪ পরগনাতেও এদিন দেখা গিয়েছে একই ছবি। সেখানে আবার এক যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছে হেরোইন। তাতেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশ শনিবার রাতে চড়কডাঙা গ্রামে তল্লাশি অভিযান চালায়।

Recovery of Ganja: কিলো কিলো গাঁজা নিয়ে উঠেছিল দিঘার বাসে, পুলিশকে ফাঁকি দিতে গিয়েও পার পেল না বেলঘরিয়ার দুই যুবক
গ্রেফতার দুই যুবক Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2024 | 12:10 PM

তমলুক: রবিবার সকাল থেকেই রাজ্যের নানা প্রান্ত থেকে লাগাতার উদ্ধার মাদক। দিকে দিকে চলল অভিযান। এদিন সকালে পুলিশি অভিযান চলে পূর্ব মেদিনীপুরের তমলুকের সোনাপেতা টোলে। উদ্ধার ১০ কিলো গাঁজা। গ্রেফতার করা হয়েছে মৃণাল বিশ্বাস ও জগন্নাথ বিশ্বাস নামে ২ জনকে। দুজনেরই বাড়ি বেলঘরিয়ায় বলে জানা যাচ্ছে। দিঘা থেকেই ১০ কিলো গাঁজা নিয়ে ফিরছিল। 

কিন্তু, গোপন সূত্রে সেই খবর আগেই পৌঁছে গিয়েছিল পুলিশের কাছে। কোন বাসে কোথায় যাচ্ছে সেই খবরও এসে যায়। টোল ট্য়াক্সের কাছে পাতা হয়েছিল ফাঁদ। বাসটি আসতেই আটকায় পুলিশ। শুরু হয় তল্লাশি। সেই সময়ই দুই অভিযুক্তের কাছ থেকে ১০ কিলো গাঁজা উদ্ধার হয়। একেবারে হাতেনাতে ধরা পড়তেই গ্রেফতার করা হয় দু’জনকেই। 

এই খবরটিও পড়ুন

অন্যদিকে দক্ষিণ ২৪ পরগনাতেও এদিন দেখা গিয়েছে একই ছবি। সেখানে আবার এক যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছে হেরোইন। তাতেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশ শনিবার রাতে চড়কডাঙা গ্রামে তল্লাশি অভিযান চালায়। সেখান থেকেই সফিউল্লা মণ্ডল নামে এক যুবককে গ্রেফতার করা হয়। ধৃতের কাছ থেকে উদ্ধার হয় ২০৫ গ্রাম হেরোইন। এছড়াও নগদ ৩৭০০ টাকা ও একটি মোবাইল ফোনও পাওয়া গিয়েছে। ধৃতের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা চালানোর অভিযোগ রয়েছে। ধৃতকে রবিবারই আলিপুর আদালতে তোলা হবে। তাঁকে নিজেদের হেফাজতে নিয়ে এই ঘটনায় আরও তথ্য হাতে আনতে চাইছে পুলিশ। সে কোনও চক্রের সঙ্গে জড়িত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।