Accident in School: স্কুলে খেলায় মেতেছিল খুদের দল, আচমকা মাথায় ভেঙে পড়ল চাঁই! গুরুতর আহত ১০ পড়ুয়া

Accident in School: ঘটনায় গুরুতরভাবে জখম হয়েছেন ওই স্কুলের ১০ পড়ুয়া। তাদের মধ্যে আশঙ্কাজনক ২।

Accident in School: স্কুলে খেলায় মেতেছিল খুদের দল, আচমকা মাথায় ভেঙে পড়ল চাঁই! গুরুতর আহত ১০ পড়ুয়া
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Jul 18, 2022 | 8:08 PM

মগরাহাট: টিফিনের ঘণ্টা বাজতেই আর আর পাঁচটা স্কুলের মতো দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) মগরাহাট মুসলিম অ্যাংলো ওরিয়েন্ট্যাল ইনস্টিটিউশনে খুদে পড়ুয়াদের কলরবে সরগরম হয়ে উঠেছিল। কিন্তু, সেই টিফিন টাইমেই যে বড় বিপত্তি তা কে জানত। এদিকে স্কুলেই (School) রয়েছে একটি পরিত্যক্ত ঘর। সাধারণত সেখানে কেউই জাননা। এদিকে টিফিনের সময় ওই ঘরেই ঢুকে পড়েছিল প্রায় ১৫ জন পড়ুয়া। আর তখনই আচমকা ভেঙে পড়ে ছাদের চাঙড়। আওয়াজ পেয়ে ছুটে আসে অন্যান্য পড়ুয়ারা। ছুটে আশেন শিক্ষকরাও। তড়িঘড়ি উদ্ধার করা হয় আহত ছাত্রদের। 

এ ঘটনায় গুরুতরভাবে জখম হয়েছেন ওই স্কুলের ১০ পড়ুয়া। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। আহত ছাত্রদের মগরাহাট ব্লক হাসপাতালে ভর্তি করেন শিক্ষরা। ঘটনার খবর চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। ছুটে আসেন অভিভাবকরাও। ক্ষোভ উগড়ে দেন স্কুল কর্তৃপক্ষের উপরেও। ভিড় করেছেন হাসাপাতালেও। তবে যে দশ পড়ুয়া আহত হয়েছেন তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। অন্যান্যদের পাশাপাশি তাদের মাথাতেও গুরুতর আঘাত লেগেছে বলে জানা যাচ্ছে। তবে অনেকের হাত-পা মারাত্মকভাবে জখম হয়েছে বলে জানা যাচ্ছে। 

এই খবরটিও পড়ুন

স্কুলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে শরিম শেখ নামে এর অভিভাবক বলেন, “স্কুল কর্তৃপক্ষ তো জানত ঘরটির অবস্থা ভাল নয়। তবু ঘরটা কেন বন্ধ করল না?” আর এক অভিভাবক শেখ সাকিরুদ্দিন বলেন, “ভাই স্কুলে গিয়েছিল। এদিকে দুপুরে আমাদের যখন নামাজ পড়া শেষ হয়েছে তখন আচমকা খবর এল স্কুলের ছাদ ভেঙে পড়েছে। স্কুলের টিফিন টাইমে যখন বাচ্চারা বারান্দায় খেলা করছিল তখনই আচমকা এ ঘটনা ঘটে। স্কুলের গাফিলতি থাকতে পারে। আগে থেকে পর্যবেক্ষণ করলে হয়তো এ ঘটনা ঘটত না। ভাইয়ের সিটি স্ক্যান করতে দিয়েছেন ডাক্তাররা।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla