Bus Accident: ২ বাসের মধ্যে লাগাতার রেষারেষি, চা দোকানে ঢুকে গেল যাত্রী বোঝাই বাস

South 24 Pargana: ঘটনার পরে তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা গুরুতর জখম অবস্থায় দু'জনকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Bus Accident: ২ বাসের মধ্যে লাগাতার রেষারেষি, চা দোকানে ঢুকে গেল যাত্রী বোঝাই বাস
দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 2:39 PM

ডায়মন্ড হারবার: সপ্তাহের শুরুতেই পথ দুর্ঘটনা। বেসরকারি যাত্রীবাহী বাসের সঙ্গে রেষারেষি করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস ঢুকে পড়ল রাস্তার পাশে থাকা চা দোকানে। এই ঘটনায় গুরতর জখম হয়েছেন এক পথচারী মহিলা সহ দু’জন।

ঘটনার পরে তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা গুরুতর জখম অবস্থায় দু’জনকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে মহিলার শারীরিক অবস্থায় আরও অবনতি হলে স্থানান্তরিত করা হয় কলকাতার হাসপাতালে।

দক্ষিণ ২৪ পরগনা ডায়মন্ড হারবারের ঝিঙের পোলের ১১৭ নম্বর জাতীয় সড়কের ঘটনা। জানা গিয়েছে দুর্ঘটনার সময় চা দোকানের বারান্দায় ও ভিতরে বসেছিলেন বেশ কয়েকজন। তখনই বাসটি এসে ঢুকে পড়ে চা দোকানে। এরপরই অল্পবিস্তর কয়েকজন যাত্রী জখম হন।

জানা গিয়েছে, সরকারি বাসটি ডায়মন্ড হারবারের দিক থেকে ধর্মতলায় যাচ্ছিল। সামনে ছিল একটি বেসরকারি বাস। দুটি বাসের মধ্যে যাত্রী ওঠানো নিয়ে রেষারেষি চলছিল। আচমকা বেসরকারি বাসটিকে ওভারটেক করতে গিয়ে বাঁদিকে জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুই পথচারীকে ধাক্কা মেরে চা দোকানে ঢুকে যায় সরকারি বাসটি। ঘটনা জেরে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ডায়মন্ড হারবার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। পুলিশ বাসটিকে আটক করেছে।

চা দোকানে উপস্থিত এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘আমরা দোকানে বসে চা খাচ্ছিলাম। তখন একটা বেসরকারি বাস আসছিল। সরকারি বাসের সঙ্গে বেসরকারি বাসের রেষারেষি চলছিল। তখনই বাসটি ঢুকে পড়ে চা দোকানে। ধাক্কা মেরে বেরিয়ে যায়।’