woman Harassment: বাথরুমে যাওয়ার পথে বাড়ির বৌ-এর সঙ্গেই ভাসুর কি না এমন কাণ্ড ঘটালেন

West Bengal: সোমবার বাড়ি থেকে খানিক দূরে একটি ফাঁকা রাস্তার পাশ থেকে ওই গৃহবধূকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন গ্রামবাসী।

woman Harassment: বাথরুমে যাওয়ার পথে বাড়ির বৌ-এর সঙ্গেই ভাসুর কি না এমন কাণ্ড ঘটালেন
গ্রামে চলছিল উত্তেজনা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 12:46 PM

দক্ষিণ ২৪ পরগনা: মাঝে মধ্যেই ভাইয়ের বৌ-কে কুপ্রস্তাব দিতেন। অন্তত তেমনটাই অভিযোগ গৃহবধূর। তবে সেই প্রস্তাবে রাজি না হওয়ায় রাত্রিবেলায় মহিলার হাত-পা মেরে ভেঙে দেওয়ার অভিযোগ উঠল ভাসুর ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। শুধু তাই নয়, মহিলাকে ধর্ষণেরও চেষ্টা করা হয়েছে বলে খবর।

সোমবার বাড়ি থেকে খানিক দূরে একটি ফাঁকা রাস্তার পাশ থেকে ওই গৃহবধূকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন গ্রামবাসী। পরে জখম অবস্থায় ভর্তি করা হয়ে সাগর দত্ত গ্রামীণ হাসপাতালে। এরপর মহিলার অবস্থার আরও অবনতি হওয়ায় তাঁকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

দক্ষিণ ২৪ পরগনার সাগর থানার এলাকার ঘটনা। বিষয়টি জানাজানি হওয়ার পর উত্তেজিত এলাকাবাসী বধূর শ্বশুর, শাশুড়িকে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। এরপর উত্তেজিত জনতা গ্রামবাসীর হাত থেকে দু’জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ধৃতদের আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

বস্তুত, দু’বছর আগের ঘটনা। সেখানে বছর ঊনিশের এক তরুণীর সঙ্গে ভালবেসে বিয়ে হয় এক যুবকের। তবে প্রেম করে বিয়ের পরও ওই বধূর উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালাতেন তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা। যার জেরে একাধিকবার সালিশি সভাও হয়। কিন্তু তারপরও কোনও সমাধান মেলেনি।

অভিযোগ, এরই মধ্যে ভাসুর একাধিক বার কুপ্রস্তাব দেন ওই গৃহবধূকে। জানা গিয়েছে, রবিবার মধ্যরাত্রে ওই মহিলা যখন শৌচালয়ে যান সেই সময় ভাসুর মুখ চেপে ধরে দূরে টেনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে বলে খবর। এরপর ঘটনাটি চাপা দেওয়ার জন্য বধূর হাত-‌পা দড়ি দিয়ে বাঁধে। তারপর বেধড়ক মারধর করে বাড়ি থেকে বেশ কিছুটা দূরে বধূকে ফেলে দিয়ে আসেন।

রাতভর ফাঁকা রাস্তার পাশে অচৈতন্য অবস্থায় পড়েছিলেন তিনি। তারপর এলাকাবাসী তাঁকে উদ্ধার করে সাগর দত্ত গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। প্রতিবেশী এক গৃহবধূ বলেন, ‘মেয়েটির সঙ্গে ওদের পরিবারের বারংবার অশান্তি হচ্ছিল। এরপর ওর ভাসুর আর শ্বশুরবাড়ির লোকজন মিলে মারধর করে রাস্তার মধ্যেই ফেলে রেখে চলে যায়।’