Death Mystery: নিখোঁজের ২ দিন পর পুকুরে ভেসে উঠল কন্যার দেহ! মায়ের অভিযোগ খুন…

Crime:

Death Mystery: নিখোঁজের ২ দিন পর পুকুরে ভেসে উঠল কন্যার দেহ! মায়ের অভিযোগ খুন...
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2022 | 6:07 PM

ক্যানিং: কয়েকদিন ধরে নিখোঁজ ছিল শিশুকন্যা। অবশেষে তাকে পাওয়া গেল তবে মৃত অবস্থায়। মঙ্গলবার শিশুকন্যার দেহ পুকুরে ভাসতে দেখে তীব্র চাঞ্চল্য ছড়াল ক্য়ানিংয়ে। খবর পেয়েই ক্যানিং থানার পুলিশ ঘটনাস্থল পৌঁছয়। জানা গিয়েছে মৃতার নাম রিয়া নস্কর। বয়স মাত্র সাত বছর। এদিকে রিয়াকে খুন করা হয়েছে বলেও অভিযোগও উঠেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, গত প্রায় বছর বারো আগে টালিগঞ্জ এলাকার বাসিন্দা প্রিয়াঙ্কা সঙ্গে বিয়ে হয় ক্যানিংয়ের বাবু নস্করের। দম্পতির প্রথম কন্যা বছর দুই আগে মারা যায়। রাস্তায়, বাজার-হাটে কাগজ, প্লাস্টিক কুড়িয়ে দিন যাপন করেন ওই দম্পতি। প্রায় দু’ বছর আগে ক্যানিংয়ের তালদির বয়ারসিং গ্রামের একটি ভাড়া বাড়িতে বসবাস করেন ওই দম্পতি। বছর সাতের এক কন্যাকে নিয়ে তাংদের তিনজনের সংসার। গত রবিবার বাড়ির সামনেই খেলছিল ছোট্ট মেয়েটি। এরপর আচমকা নিখোঁজ হয়ে যায় সে।

বিস্তর খোঁজাখুজি করেও তার খোঁজ মেলেনি। এর পর কার্যত হতাশ হয়ে পড়েন ওই দম্পতি। গ্রামের মানুষজন, বাড়ির মালিকও বিভিন্ন এলাকায় খোঁজ করতে থাকেন ওই শিশুকন্যার। কিন্তু কোথাও পাওয়া যায়নি রিয়াকে। অবশেষ রবিবার ক্যানিং থানায় একটি নিখোঁজ অভিযোগ দায়ের করেন দম্পতি।

পরে প্রতিবেশীরা বিস্তর খোঁজখবর করেন। এলাকার মানুষের সহযোগিতায় বিভিন্ন বাজার-হাট, স্টেশন চত্বরে শিশুকন্যার ছবি মেরে নিখোঁজ পোস্টার সাঁটিয়ে দেওয়া হয়। মঙ্গলবার আচমকাই ভাড়া বাড়ির সামনে এক পুকুরে তার দেহ ভেসে ওঠে। প্রথমে ভাড়াটিয়া এক নাবালক মৃতদেহটি দেখতে পায়। সে খবর দেয় বড়দের। এর পর হইচই পড়ে যায় এলাকায়। খবর দেওয়া হয় ক্যানিং থানার পুলিশের কাছে। পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।

মৃত শিশু কন্যার বাবা-মায়ের অভিযোগ, তাঁদের মেয়ে জলে ডুবে মরতে পারে না। তাকে খুন করা হয়েছে। কে বা কারা খুন করতে পারে? এমন প্রশ্নের উত্তরে ওই দম্পতি জানায় গত প্রায় দু’ মাস আগে এক মহিলার সঙ্গে গন্ডগোল হয়েছিল। সেই মহিলাই মেয়েকে খুন করেছে বলে অভিযোগ করেন তিনি। যদিও কী নিয়ে গন্ডগোল, কেনই বা খুন করতে যাবে ওই মহিলা তা বিস্তারিত ভাবে বলেননি সন্তানহারা ওই মা। এদিকে ক্যানিং থানায় অভিযোগ দায়ের হয়েছে। নাবালিকার মৃত্যু রহস্য উন্মোচন করতে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

আরও পড়ুন: TMC: ৩ লাখ টাকা তোলা চেয়ে ব্যবসায়ীর ঘরে গাঁজা-বুলেটের প্যাকেট ‘উপহার’ তৃণমূল নেতার!

আরও পড়ুন: Kalyan Banerjee: স্বজনপোষণ ও সিন্ডিকেট কাঁটায় বিদ্ধ কল্যাণ, ক্ষোভের আঁচ পৌঁছল হাই কোর্টেও!

আরও পড়ুন: Anubrata Mondal Wins Jackpot: ‘পেলে আমি পাব, জেনে কী লাভ?’ কোটি টাকার লটারি নিয়ে সাবধানী অনুব্রত