Accident: সেলফিতেই বুঁদ, দ্বাদশীতে জলের তলায় দ্বাদশের ছাত্র!

Baruipur: বুবাই দাস নামে ওই পড়ুয়ার দুই বন্ধু জানিয়েছেন, তিনজলার বাসিন্দা বুবাই শনিবার রাতে মল্লিকপুরে এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন। রবিবার সকালে বন্ধুদের সঙ্গে এলাকারই ঝিলপাড়ে আসেন।

Accident: সেলফিতেই বুঁদ, দ্বাদশীতে জলের তলায় দ্বাদশের ছাত্র!
মৃত বুবাইয়ের মা, নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: পুজোর রেশ কাটেনি। এখনও চলছে নিরঞ্জন। দ্বাদশীতেই মায়ের কোল খালি করে চলে গেলেন (Death) ক্লাস টুয়েলভের পড়ুয়া। জানা গিয়েছে, সেলফি তুলতে গিয়েই এই বিপত্তি। রবিবার, বারুইপুরের মল্লিকপুরের ঘটনা।

ঠিক কী হয়েছিল এদিন? বুবাই দাস নামে ওই পড়ুয়ার দুই বন্ধু জানিয়েছেন, তিনজলার বাসিন্দা বুবাই শনিবার রাতে মল্লিকপুরে এক আত্মীয়ের বাড়িতে আসেন। রবিবার সকালে বন্ধুদের সঙ্গে এলাকারই ঝিলপাড়ে আসেন। সেখানে একটি ভাঙা চাতালের উপর  দাঁড়িয়ে তিনজন মিলে সেলফি তুলছিলেন। সেইসময় বুবাই আচমকা পা পিছলে সোজা ঝিলে গিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁর বন্ধুরাও জলে ঝাঁপিয়ে পড়েন। কিন্তু, বুবাইকে আর পাওয়া যায়নি। অতি অল্প সময়ের মধ্যেই জলে ডুবে যান তিনি।

বুবাইকে খুঁজে না পেয়ে তাঁর দুই বন্ধু সঙ্গে সঙ্গে গ্রামে গিয়ে খবর দেন। ছুটে আসেন এলাকাবাসী। খবর দেওয়া হয় পুলিশেও। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতিতেই ঝিল থেকে তোলা হয় মৃত বুবাইয়ের নিথর দেহ। দেখেই কান্নায় ভেঙে পড়েন ছেলে হারানো মা। চোখের জলে ভাসতে ভাসতে বুবাইয়ের মা বলেন, “আমি ছেলেকে গতকালই বলেছিলাম জলের ধারে না যেতে। ও সাঁতার জানত না। আমাকে নিজে ফোনেও বলল, ‘মা আমি জলের কাছে যাইনি।’ তারপর শুনি আজ সকালে ও নাকি জলে পড়ে গিয়েছে। ওকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। আমার ছেলেটা এভাবে কোল খালি করে চলে গেল! ভাবতেই পারি না।”

বারুইপুর থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এটি কোনও দুর্ঘটনা নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। উল্লেখ্য, গতকালই এভাবেই সেলফি আর ভিডিয়ো তোলার নেশায় ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে এক যুবকের। হুগলির ভদ্রেশ্বর কেবিনের ঘটনা।  মৃতের নাম ধীরাজ প্যাটেল।

ভদ্রেশ্বরেরই ঝুপরি এলাকায় থাকতেন ধীরাজ। একাদশীর সকালে বন্ধুরাই তাঁকে ডাকতে আসেন। রেললাইনের ধারে ফটোশ্যুট করার ইচ্ছা ছিল তাঁদের। তিন বন্ধু একসঙ্গে যান রেললাইনের ধারে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এক যুবকের ছবি তুলছিলেন অপর জন। তাঁকে ছবি তোলাতে সাহায্য করছিলেন ধীরাজ। কীভাবে দাঁড়ালে ছবি ভাল আসে, তা বলে দিচ্ছিলেন। সে সময় উল্টো দিক থেকে একটা ট্রেন আসছিল। কিন্তু ছবি তোলাতে এতটাই বুঁদ ছিলেন তাঁরা ট্রেন আসার দিকে খেয়ালই করেননি। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ধীরজের। বাকিরা ততক্ষণে অবশ্য সরে যেতে পেরেছেন।

আরও পড়ুন: Adhir Chaudhury: ‘লখিমপুর-কাণ্ড থেকে নজর ঘোরাতেই শাহরুখে কোপ’, স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি অধীরের

আরও পড়ুন: Bankura: ১ লক্ষ টাকা দিলেই মিলবে রেলে চাকরি, নিয়োগপত্র জমা দিতেই মাথায় আকাশ ভেঙে পড়ল যুবকের!

আরও পড়ুন: CPM TMC Clash: মার্কসীয় বুকস্টলে ভাঙচুর, ‘হামলা’ শাসক শিবিরের!

 

Click on your DTH Provider to Add TV9 Bangla