Canning Crime News: পারিবারিক বিবাদে পড়ল বোমা, চলল গুলি! উত্তপ্ত ক্যানিং

Canning Crime News: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিগত প্রায় দু'বছর আগে থেকে জমিজমা সংক্রান্ত বিবাদ চলছিল নূর ইসলাম, নূরকারি সরদারদের সঙ্গে ইব্রাহিম সরদারদের। এরপর গরু চুরি নিয়েও সমস্যা হয় উভয়ের মধ্যে।

Canning Crime News: পারিবারিক বিবাদে পড়ল বোমা, চলল গুলি! উত্তপ্ত ক্যানিং
ক্যানিংয়ে বোমাবাজি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 10:52 AM

দক্ষিণ ২৪ পরগনা: ক্যানিংয়ে পারিবারিক বিবাদ। আর তার জেরে চলল গুলি, পড়ল বোমা। ধারালো অস্ত্র হাতে চলল উন্মত্ত দাপাদাপি। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ক্যানিংয়ের তালদি গ্রাম পঞ্চায়েতের পূর্ব শিবরনগর এলাকায়। গুরুতর জখম ১

পারিবারিক বিবাদের জেরে রাতের অন্ধকার চলল গুলি বোমা। ঘটনায় গুরুতর জখম হয়েছেন নূরকারি সরদার নামে এক ব্যাক্তি। বৃহষ্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার তালদি গ্রাম পঞ্চায়েতের পূর্ব শিবনগর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিগত প্রায় দু’বছর আগে থেকে জমিজমা সংক্রান্ত বিবাদ চলছিল নূর ইসলাম, নূরকারি সরদারদের সঙ্গে ইব্রাহিম সরদারদের। এরপর গরু চুরি নিয়েও সমস্যা হয় উভয়ের মধ্যে।

বৃহষ্পতিবার রাতে পাড়ার একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন নূরকারি সরদার। অভিযোগ সেই সময় ইব্রাহিম সরদার-সহ বেশ কয়েকজন চায়ের দোকান ঢোকেন। দোকানের মধ্যে থেকে নূরকারীর জামার কলার ধরে টেনে হিঁচড়ে বাইরে বের করে আনে। সেই সময় দুই রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ।

স্থানীয়রা জানাচ্ছেন, গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় ধারালে অস্ত্র  দিয়ে এলোপাথাড়ি কোপানো হয় নূরকারীকে। পরে এলাকায় ৬ টি বোম ছোড়া হয় বলেও অভিযোগ। বোমাবাজির পর রক্তাক্ত নূরকারীকে আবারও কোপানো হয়।  সেই মুহূর্তে বোমা গুলির শব্দ পেয়ে নূরকারীর পরিবারের সদস্যরা দৌঁড়ে এলে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

রক্তাক্ত অবস্থায় গুরুতর জখম ব্যক্তিকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  নূরকারীর মাথায়, দুটি হাতে এবং পা-সহ দেহের বিভিন্ন জাগয়ায় মারাত্মক ক্ষত তৈরি হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রাতেই কলকাতার চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। ঘটনার খবর পেয়ে ক্যানিং থানার বিশাল বাহিনী পৌঁছয়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে। অন্যদিক রাতে এমন ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আহতের এক আত্মীয় বলেন, “আমাদের দেওররাই হামলা চালিয়েছে। প্রথমে কিল-ঘুষি মেরে রাস্তায় ফেলে দেয়। তারপর বোমা ছোড়া হয়। তারপর ধারাল অস্ত্র দিয়ে ওদের রাস্তায় ফেলে কোপান হয়। একজনের গুলি লেগেছে।”

আরও পড়ুন: একই পরিবারের চার জনকে ‘খুন’, সিঙ্গুরের ঘটনায় এখনও অধরা মূল অভিযুক্ত, জালে ৩

আরও পড়ুন: হাতের দুটো আঙুল গোড়া থেকে কেটে নেওয়া হল, খুবলে তুলে নেওয়া হল তালুর মাংস! নৃশংসতার শিকার মহিলা