Basanti: প্রতিনিয়ত নোংরা কথা বলত মেয়েটাকে, প্রতিবাদ করতেই দলবল নিয়ে এসে পরিবারের সদস্যদের মার যুবকের

Basanti: দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী এলাকার ঘটনা। সেখানে এক নাবালিকা স্কুল ছাত্রীকে কটুক্তি করে উত্যক্ত করার প্রতিবাদ করছিলেন পরিবারের সদস্যরা।

Basanti: প্রতিনিয়ত নোংরা কথা বলত মেয়েটাকে, প্রতিবাদ করতেই দলবল নিয়ে এসে পরিবারের সদস্যদের মার যুবকের
আক্রান্ত পরিবার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2022 | 8:43 AM

বাসন্তী: কখনও স্কুলে যাওয়ার পথে। কখনও স্কুলে ফেরার পথে। কখনও তো আবার বাড়িতে এসেই অশ্রাব্য গালিগালাজ। আবার কটূক্তি। দীর্ঘদিন ধরেই এই ঘটনা চলায় ক্ষেপে গিয়েছিলেন পরিবারের সদস্যরা। ছেলেটির বিরুদ্ধে প্রতিবাদ করেন তাঁরা। আর প্রতিবাদ করতেই মারধর। জখম একই পরিবারের চারজন।

দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী এলাকার ঘটনা। সেখানে এক নাবালিকা স্কুল ছাত্রীকে কটুক্তি করে উত্যক্ত করার প্রতিবাদ করছিলেন পরিবারের সদস্যরা। অভিযোগ, সেই প্রতিবাদ করতেই বেধড়ক মারধর করা হয়। এই ঘটনায় গুরুতর জখম হন একই পরিবারের ২ মহিলা সহ মোট ৪ জন।জখমদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে আনা হয়েছে।

ঘটনাটি ঘটেছে রবিবার রাতে বাসন্তী থানার অন্তর্গত চড়াবিদ্যা পঞ্চায়েতের ৪ নম্বর পেটুয়াখালি গ্রামে।রাতের অন্ধকারে এমন ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৪ নম্বর পেটুয়াখালির বাসিন্দা সফিরুল গাজী। তাঁর এক মেয়ে স্থানীয় রামকৃষ্ণ মিশনের দশম শ্রেণির ছাত্রী।অভিযোগ, ওই ছাত্রীকে যাতায়াতের পথে এমন কী তার বাড়িতে গিয়ে প্রতিনিয়ত কটুক্তি করে উত্যক্ত করতো প্রতিবেশী যুবক বাবুসোনা মাঝি। রবিবার রাতেও কটুক্তি করেছিল বলে অভিযোগ। সেই কটুক্তির প্রতিবাদে সরব হয়েছিলেন ওই নাবালিকার দিদি রুমানা গাজী। অভিযোগ, তাঁকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। সেই সময় মারধরের হাত থেকে গাজী পরিবারের অন্যান্য সদস্যরা রুমানাকে উদ্ধার করতে এগিয়ে যায়।

অভিযোগ, বাবুসোনা মাঝি সহ এলাকার প্রায় ২৫ থেকে ৩০ জন অতর্কিতে তাদের উপর ঝাঁপিয়ে পড়ে বেধড়ক মারধর করে।ঘটনায় গুরুতর জখম হয় রুমানা,সাবানা, মসিবুর,ইনজামামুল গাজীরা।তাঁদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাতেই ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।বর্তমানে সেখানেই আশাঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তাঁরা।ঘটনার বিষয়ে বাসন্তী থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত পরিবারের লোকজন।অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। ঘটনার বিষয়ে এক আত্মীয় বলেন, ‘ ওরা রোজ নোংরা কথা আমার ভাইজীকে। পরে আমরা যেই কিছু বলতে যাই তখনই পাশের গ্রাম থেকে আরও দশ-পনেরো জন ছেলে এনে আমাদের পরিবারের সদস্যদের মারধর করতে শুরু করে।’