Suicide: প্রেমে জটিলতা, ঘরের মধ্যেই ফাঁস নিয়ে মৃত্যু অষ্টাদশীর

Suicide: প্রেমে জটিলতা, ঘরের মধ্যেই ফাঁস নিয়ে মৃত্যু অষ্টাদশীর
অলংকরণ- অভিজিৎ বিশ্বাস

দক্ষিণ ২৪ পরগনা:  প্রেমে জটিলতার জেরে আত্মহত্যা (Suicide) করলেন দ্বাদশ শ্রেণীর এক ছাত্রী (School Girl)। চাঞ্চল্যকর এই ঘটনাটা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিংয়ে (Canning)। কাজ সেরে ঘরে ঢুকে মেয়েকে ঝুলতে দেখলেন মা।  কিন্তু কেন আত্মহত্যা করলেন মেয়ে?

জানা গিয়েছে প্রেমের সম্পর্কে জটিলতার দরুণ আত্মঘাতী হন এক দ্বাদশ শ্রেণীর স্কুল ছাত্রী। মৃতার নাম তাপসী মল্লিক। ঘটনাটি ঘটেছে বুুধবার রাতে ক্যানিং থানার অন্তর্গত তালদি ষ্টেশন সংলগ্ন এলাকায়। ১৮ বছর বয়সী ওই ছাত্রীর মা পরিচারিকার কাজ করেন কলকাতায়। বুধবার রাতে কাজ থেকে বাড়িতে ফিরে আঁতকে ওঠেন তিনি। দেখেন তাঁর একমাত্র মেয়ে ঘরের মধ্যেই ঝুলছে। চিৎকার করে ওঠেন তিনি। তাঁর কান্নাকাটি, চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীরা দৌড়ে আসেন। তাঁরা ওই ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে পাঠান। কিন্তু সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এর পর ক্যানিং থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করেছে। বৃহস্পতিবার দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে।

যদিও ঠিক কী কারণে ওই ছাত্রী আত্মঘাতী হলেন সে বিষয়ে তদন্ত শুরু করেছে। জানা গিয়েছে, মৃতার বাবা তালদির বাসিন্দা সুদর্শন মল্লিক ভিন রাজ্যে কাজ করেন। তাঁর স্ত্রী বন্দনা মল্লিক কলকাতায় পরিচারিকার কাজ করেন। ওই দম্পতির একমাত্র কন্যা ছিলেন তাপসী মল্লিক। স্থানীয় একটি উচ্চ মাধ্যমিক হাইস্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিলেন তিনি।

আরও পড়ুন: Malda: প্রাথমিক শিক্ষকের চাকরি পেয়ে জয়েন্ট বিডিও পদে ইস্তফা! আশিসবাবুর কাণ্ডে শোরগোল

স্থানীয় সূত্রে খবর, বাবা-মা বাড়িতে না থাকায় বিগত প্রায় দু’বছর আগেই স্থানীয় এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক যুবক মাঝে মধ্যে তাঁদের বাড়িতেও যাতায়াত করতেন বলে পাড়া প্রতিবেশীদের দাবি। গত মঙ্গলবার নাকি সকলের অলক্ষ্যে প্রেমিক তাপসীর বাড়িতে এসেছিলেন। সেই সময় জোরপূর্বক দৈহিক মেলামেশা হতেও পারে বলে অনুমান আত্মঘাতী ছাত্রীর পরিবারের। তাঁর মেসো শুভেন্দু মণ্ডলের দাবি, এ কারণেও আত্মহত্যা করে থাকতে পারেন তাপসী। ময়না তদন্তর পরই আসল কারণ উঠে আসবে। একমাত্র মেয়েকে হারিয়ে শোকে পাথর মা বন্দনা দেবী। দ্বাদশ শ্রেণির ছাত্রীর এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনা এলাকায় চাউর হলে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন: Balurghat: স্বাস্থ্য আধিকারিককে অন্যায় ভাবে বদলি ও জাত তুলে গালাগালির অভিযোগ, তির-ধনুক নিয়ে দফতর ঘেরাও আদিবাসীদের! 

আরও পড়ুন: Attempt to Suicide: মদ-কে অপমান! অভিমানে হাইটেনশন খুঁটিতে উঠে জীবন শেষ করে দিতে চাইলেন গোপাল 

আরও পড়ুন: Babul Supriyo attacks Dilip Ghosh: ‘দিলীপ ঘোষ আহাম্মক, অজন্তা সার্কাসের জায়গা নিয়েছেন’, ‘সর্বহারা’ কটাক্ষে খাপ্পা বাবুল

Click on your DTH Provider to Add TV9 Bangla