South 24 Parganas Marriage: স্ত্রীর তুতো বোনের সঙ্গে প্রেম, তারপর কেরলে সংসারযাপন, হঠাৎ রাতে হানা পুলিশের তারপর…

South 24 Parganas Marriage: ছ'মাসের চেষ্টার পর কেরল থেকে ওই নাবালিকাকে উদ্ধার করল জীবনতলা থানার পুলিশ। একটি মোবাইল নম্বরের সূত্র ধরে তদন্ত করতেই উদ্ধার করা হয় ওই নাবালিকাকে।

South 24 Parganas Marriage: স্ত্রীর তুতো বোনের সঙ্গে প্রেম, তারপর কেরলে সংসারযাপন, হঠাৎ রাতে হানা পুলিশের তারপর...
নাবালিকাকে উদ্ধার করা হয়েছে, গ্রেফতার যুূবক
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 03, 2022 | 8:07 AM

দক্ষিণ ২৪ পরগনা: প্রথমে প্রেমের প্রস্তাব। সম্পর্ক গাঢ় হতেই বিয়ের। বিয়ের প্রলোভন দেখিয়ে এক নাবালিকাকে ভিন রাজ্যে পাচার করে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ছ’মাসের চেষ্টার পর কেরল থেকে ওই নাবালিকাকে উদ্ধার করল জীবনতলা থানার পুলিশ। একটি মোবাইল নম্বরের সূত্র ধরে তদন্ত করতেই উদ্ধার করা হয় ওই নাবালিকাকে। জীবনতলা থানার পুলিশের একটি টিম গিয়ে ওই নাবালিকাকে কেরল থেকে উদ্ধার করেছে। অভিযুক্ত যুবকককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম আলি হোসেন মোল্লা। তিনি জীবনতলা থানার দক্ষিণ হোমরার বাসিন্দা। ধৃতকে ট্রানজিট রিমান্ডে কলকাতায় আনা হয়েছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, আলি বিবাহিত। তাঁর তিন সন্তানও রয়েছে। অভিযোগ, তাঁর শ্বশুরবাড়ি এলাকায় শ্যালিকা সম্পর্কে এক নাবালিকাকে প্রেমের প্রস্তাব দেন আলি। পরে বছর সতেরোর ওই নাবালিকাকে নিয়ে ২০২১ সালের নভেম্বরে এলাকা থেকে পালিয়ে যান।

নাবালিকার পরিবার জীবনতলা থানায় অভিযোগ দায়ের করে। তখন থেকে আলির খোঁজে হন্যে হয়ে ঘুরছে পুলিশ। কিন্তু কোনওভাবেই তাঁর কোনও হদিশ মিলছিল না। এরপর পুলিশ জানতে পারে, কেরলের ত্রিশুর জেলার মালা থানা এলাকায় গা ঢাকা দিয়ে আছেন ওই যুবক।

এই খবরটিও পড়ুন

১ অগস্ট কেরালা পুলিশের সহযোগিতায় সেখানে হানা দিয়ে ওই নাবালিকাকে উদ্ধার করে। পাশাপাশি যুবককে গ্রেফতারও করা হয়। পুলিশ জানিয়েছে ওখানে দুজন বিয়ে করেছিলেন। মেয়টি বর্তমানে অন্তঃসত্ত্বা। আলি ঠিকা শ্রমিকের কাজ করে সংসার চালাচ্ছিলেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla