Bomb Blast: মাটিতে পড়ে ছটফট করছেন ৩ জন, বোমা বাঁধতে গিয়ে বাসন্তীতে জখম

South 24 Parganas: এই ঘটনায় রাজনৈতিক তরজা শুরু। বিরোধীদের দাবি, ভোট যত এগিয়ে আসছে, এসব তত বাড়ছে।

Bomb Blast: মাটিতে পড়ে ছটফট করছেন ৩ জন, বোমা বাঁধতে গিয়ে বাসন্তীতে জখম
ঘটনাস্থলে পুলিশ।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 3:28 PM

দক্ষিণ ২৪ পরগনা: বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে গুরুতর জখম তিনজন। অভিযোগ, বাসন্তীর ভারতীর মোড়ে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে জখম হন তিনজন। একজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযোগ, এলাকারই একটি বাড়িতে বোমা বাঁধা চলছিল। সেখানেই বিস্ফোরণ হয়। অভিযোগ, শনিবার সকালে মণিরুল খাঁ নামে এক ব্যক্তির বাড়ি থেকে বিকট শব্দ বেরিয়ে আসে। কেঁপে ওঠে গোটা এলাকা। এরপরই ওই বাড়ি ভস্মীভূত হয়ে যায় বলে অভিযোগ। ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই এসে দেখেন, বাড়ির ভিতরে থাকা তিনজন ঝলসে গিয়েছেন। মাটিতে পড়ে ছটফট করছেন। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। খবর দেওয়া হয় থানায়। খবর পেয়ে বাসন্তী থানার পুলিশের বিশাল টিম ঘটনাস্থলে যায়। এলাকা ঘিরে ফেলে তারা। তবে এলাকাবাসী এ নিয়ে মুখ খুলতে নারাজ। এই ঘটনায় ইতিমধ্যেই শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ ওঠে।

এ বিষয়ে বাসন্তীর বিধায়ক শ্যামল মণ্ডল বলেন, “বাসন্তীতে বোমা বাঁধতে গিয়ে যা ঘটেছে তার সঙ্গে রাজনীতি জড়ালে হবে না। দুষ্কৃতীরা দুষ্কৃতীর কাজ করছে। আমি পুলিশ প্রশাসনকে অনুরোধ করেছি যারা অবৈধভাবে হাতে বোমা তুলে নিচ্ছে, বোমা বাঁধছে, তাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। এলাকায় শান্তি বজায় রাখাই লক্ষ্য।”

বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, “সামনে পঞ্চায়েত ভোট। তার আগে কোয়ালিফায়িং রাউন্ড চলছে তৃণমূলের। আসলে তৃণমূলই এখন বোমা। বোমাই তৃণমূল। তাই এসব চলবেই।” সিপিএম নেতা শমীক লাহিড়ী বলেন, “কাকদ্বীপ থেকে কোচবিহার সর্বত্র একই ঘটনা ঘটছে। বাসন্তী, ক্যানিং এলাকায় কার মদতে বোমা তৈরি হয় পুলিশ জানে না? কারা এলাকাকে বারুদের স্তূপে পরিণত করেছে তারা জানে না?”