TMC Leader Death: ধানখেতে তৃণমূল নেতার গলাকাটা দেহ, পেটে ধারাল অস্ত্রের আঘাত

TMC Leader Death: মৃতের নাম আব্দুল কাশেম। বয়স ৪৩ বছর। বাড়ি ইটাহার থানা এলাকার গঠলুতে। তিনি এলাকায় তৃণমূলের বুথ কমিটির প্রেসিডেন্ট ছিলেন। কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে স্থানীয় থানার পুলিশ। পুলিশ কুকুর দিয়ে চলছে তল্লাশি।

TMC Leader Death: ধানখেতে তৃণমূল নেতার গলাকাটা দেহ, পেটে ধারাল অস্ত্রের আঘাত
মৃত তৃণমূল নেতা আব্দুল কাশেম
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2022 | 12:33 PM

ইটাহার : তৃণমূল নেতার গলাকাটা দেহ উদ্ধার উত্তর দিনাজপুরে। শনিবার সকালে ধানের জমি থেকে উদ্ধার হয় তৃণমূল নেতার গলাকাটা দেহ। ঘটনাটি ঘটেছে ইটাহার থানা এলাকার শ্রীপুরে। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। শ্রীপুর এলাকার উপর দিয়েই গিয়েছে ৩৪ নম্বর জাতীয় সড়ক। সেই জাতীয় সড়কের ধারেই একটি ধান খেতের ভিতরে রাস্তা থেকে প্রায় ৩০০ মিটার দূরে ওই তৃণমূল নেতার দেহ পড়ে থাকতে দেখা যায়। মৃতের নাম আব্দুল কাশেম। বয়স ৪৩ বছর। বাড়ি ইটাহার থানা এলাকার গঠলুতে। তিনি এলাকায় তৃণমূলের বুথ কমিটির প্রেসিডেন্ট ছিলেন। কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে স্থানীয় থানার পুলিশ। পুলিশ কুকুর দিয়ে চলছে তল্লাশি।

মৃত তৃণমূল নেতার পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল (শুক্রবার) রাতে বাড়ি ফেরেনি আব্দুল কাশেম। গতরাত থেকেই খোঁজখবর শুরু করা হয়। পরিবারের তরফে আত্মীয়দের বাড়িতে খোঁজ নেওয়া হয়। কিন্তু অনেক খোঁজখবর করার পরেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। এরপর শনিবার সকালে পুলিশের কাছে বিষয়টি জানানো হয়। এদিকে শনিবার সকালে শ্রীপুর এলাকায় একটি ধান খেতের পাশে ওই নেতার দেহ উদ্ধার করা হয়। রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল গলা কাটা দেহ। পেটে ধারাল কিছু অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় ক্ষতচিহ্ন। এলাকাবাসীরাই ওই ব্যক্তির দেহ দেখতে পেয়ে পুলিশের কাছে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে আব্দুল কাশেমের দেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রসঙ্গত, যে এলাকা থেকে ওই তৃণমূল নেতার দেহ উদ্ধার করা হয়েছে, সেখান থেকে তাঁর বাড়ি প্রায় তিন কিলোমিটার দূরে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত, তা জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ সুপার সানা আখতার জানিয়েছেন, ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। এদিকে সূত্র মারফত জানা গিয়েছে, মৃত ওই তৃণমূল নেতা সুদের কারবারের সঙ্গেও জড়িত ছিলেন। সেই কারণে এই ঘটনা ঘটেছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন : 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল