Perverted Mentality: বাচ্চাদের ধর্ষণের পর খুন করে মাংস খেতে চাইত! সাহায্য নিত দুই পুরুষসঙ্গীর

Minor Assault: আদালত জানিয়েছে, বেভানের কথা মতো সম্প্রতি এক কিশোরীকে ধর্ষণ করে বেভানের দুই সঙ্গী পল ও টনি। সে সময় সেখানে উপস্থিত ছিল বেভান। সে সেই দৃশ্য ক্যামেরা বন্দি করে। তার পর ছড়িয়ে দেয় নেটদুনিয়ায়।

Perverted Mentality: বাচ্চাদের ধর্ষণের পর খুন করে মাংস খেতে চাইত! সাহায্য নিত দুই পুরুষসঙ্গীর
দুই পুরুষসঙ্গীর মাঝে বেভান
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 11:00 AM

লিভারপুল: যৌন ইচ্ছা থেকে মানসিক বিকৃতি কোন পর্যায়ে পৌঁছতে পারে, তা দেখে অবাক আদালতের বিচারকরা। সম্প্রতি ইংল্যান্ডের লিভারপুলের এক আদালত ৩৭ বছরের এক মহিলা এবং তার দুই পুরুষসঙ্গীকে জেলের সাজা ঘোষণা করেছে। আদালত জানিয়েছে, ওই মহিলার নিজের যৌনইচ্ছা চিরতার্থ করত বাচ্চা মেয়েদের অত্যাচার করে। ওই মহিলার সোশ্য়াল মিডিয়া অ্যাকাউন্টের বিভিন্ন চ্যাট থেকে গিয়েছে, সে  বাচ্চাদের অপহরণ করে ধর্ষণ, খুন করতে চাইত। তার পর তাদের মাংস খেতে চাইছেন। নিজের পুরুষ সঙ্গীদের দিয়ে সম্প্রতি এক কিশোরীকে ধর্ষণ করান ও নির্যাতন করেন। তার পরই পুলিশ গ্রেফতার করে তাকে। তার পরই ওই মহিলার বিকৃত মানসিকতার বিষয়টি সামনে আসে।

জানা গিয়েছে, ৩৭ বছরের ওই মহিলার নাম ভিকি বেভান। তার দুই পুরুষসঙ্গী হল ৫২ বছরের পল রাফেতি ও ৪২ বছরের টনি হাটন। এই ২ জনের সঙ্গেই নিজের বিকৃত যৌনইচ্ছা নিয়ে আলোচনা করত বেভান। লিভারপুলের স্থানীয় আদালত জানিয়েছে, বেভানের সঙ্গে ৪৫৮ পাতার হোয়াটসঅ্যাপ চ্যাট উদ্ধার হয়েছে। যে সব চ্যাটে বিভিন্ন ঘটনার পাশাপাশি, বাচ্চাদের যৌন অত্যাচারের পরিকল্পনার উল্লেখ রয়েছে। ধর্ষণ করে খুনের পাশাপাশি বাচ্চার মাংস খাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন ওই মহিলা। উদ্ধার হওয়া চ্যাট নিয়ে আদালত বলেছে, “ওই সব চ্যাটের বিষয়বস্তু সত্যিই ভয়ঙ্কর। বিকৃত মানসিকতার চূড়ান্ত পর্যায়কেও ছাপিয়ে গিয়েছে সেগুলি।” এমনকি বেভানের বিভিন্ন কল রেকর্ড থেকেও এ ধরনের কথার উল্লেখ পাওয়া গিয়েছে।

আদালত জানিয়েছে, বেভানের কথা মতো সম্প্রতি এক কিশোরীকে ধর্ষণ করে বেভানের দুই সঙ্গী পল ও টনি। সে সময় সেখানে উপস্থিত ছিল বেভান। সে সেই দৃশ্য ক্যামেরা বন্দি করে। তার পর ছড়িয়ে দেয় নেটদুনিয়ায়। এর পরই পুলিশ গ্রেফতার করেছে তাদের। আদালত জানিয়েছে, এর আগেও একাধিক জনকে ধর্ষণের পাশাপাশি যৌনতার করতে বাধ্য় করেছে বেভান। পল রাফেতির সাহায্য়েই এই সকল ঘৃণ্য ঘটনা ঘটিয়েছে সে। মাঝেমধ্য়ে তাকে সঙ্গ দিত টনি হাটনও।

বেভানের বিরুদ্ধে ৩৪টি যৌন অপরাধের অভিযোগ দায়ের হয়েছে। এই সব অপরাধের জন্য় তাকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত। তার দুই সঙ্গী পল রাফেতিকে ১০ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে। এবং টনি হাটনকে ৪ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে লিভারপুলের আদালত। জানা গিয়েছে, এদের সকলেরই বাড়ি লিভারপুলের সেন্ট হেলেনে।

আদালত শাস্তি ঘোষণার পর বেভানের আইনজীবী জানান, বিবাহবিচ্ছেদের পর বেভানের মানসিক স্বাস্থ্য়ের অবনতি হয়েছে। তার পর বাইপোলার ডিসঅর্ডারেও আক্রান্ত সে।