ওষুধ দিতে গিয়ে ছেলের চোখে ভুল করে আঠা দিয়ে দিলেন বাবা, কী হল তারপর….

glue in eyes, ছেলের চোখে ওষুধ দিতে গিয়ে ভুলবশত আঠা দিয়ে দিলেন বাবা। ব্যক্তির নাম কেলভিন ডে। জানা গিয়েছে চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকেই তাঁর ছেলে রুপার্ট চোখ চুলকানোর সমস্যায় ভুগছে।

ওষুধ দিতে গিয়ে ছেলের চোখে ভুল করে আঠা দিয়ে দিলেন বাবা, কী হল তারপর....
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 1:02 PM

দুর্ঘটনা ঘটার নির্দিষ্ট কোনও সময় থাকে না। বিন্দুমাত্র অসতর্কতা থেকেই ঘটতে পারে মারাত্মক দুর্ঘটনা। বাবার গাফিলতির কারণেই যদি সন্তানের কোনও ক্ষতি হয় তবে সেই বাবার আফশোসের কোনও শেষ নেই। ছেলের চোখে ওষুধ দিতে গিয়ে ভুলবশত আঠা দিয়ে দিলেন বাবা। ব্যক্তির নাম কেলভিন ডে। জানা গিয়েছে চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকেই তাঁর ছেলে রুপার্ট চোখ চুলকানোর সমস্যায় ভুগছে। চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পরেই তাঁকে রোজ ব্যবহারে জন্য চোখের ওষুধ দেওয়া হয়। এর পর থেকেই সে নিয়মিত সেই ওষুধ ব্যবহার করত।

ছেলের চোখে ওষুধ দেওয়ার সময় শিশিতে লাগানো কাগজ না পড়েই ছেলের চোখে ওষুধ দিয়ে দেন কেলভিন। এরপরই তিনি বুঝতে পারেন মারাত্মক ভুল হয়ে গিয়েছে তাঁর। ওষুধের পরিবর্তে ছেলের চোখে তিনি আঠা দিয়ে দিয়েছেন।

চারদিন ধরে ছেলে চোখ খুলতে না পারার পর কেলভিন তাঁকে হাসপাতালে নিয়ে যান। সৌভাগ্যবশত রুপার্টের দৃষ্টি শক্তি চলে যায়নি। এখন সে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছে বলেই জানা গিয়েছে।

কেলভিন বলেন, “আমি কিছুক্ষণ পর বুঝতে পারি ওষুধের বদলে আমি আঠা দিয়ে দিয়েছি। সঙ্গে সঙ্গে আমি হাসপাতালে খবর দিই। তারা জানায় চোখে ক্রমাগত জল দিতে। তাঁরা শীঘ্রই অ্যাম্বুলেন্স পাঠাচ্ছে। আমি ভয় পেয়ে গিয়েছিলাম আমার ছেলে হয়ত অন্ধ হয়ে যাবে। আমি নিজের হাতে তাঁর ভবিষ্যৎ শেষ করে দিলাম!”

আরও পড়ুন ভিডিয়ো: স্কটল্যান্ডে নয়া অবতারে প্রধানমন্ত্রী! উপস্থিত ভারতীয়দের সামনে ড্রাম বাজিয়ে হালকা মেজাজে নরেন্দ্র মোদী

আরও পড়ুন PM Modi at Glasgow: ‘শুধু সমস্যা মোকাবিলাই নয়, নতুন অভ্যেস আয়ত্ত করতে হবে’, জলবায়ু সঙ্কট মোকাবিলায় মূলমন্ত্র বেঁধে দিলেন নমো