Viral Video: গ্রেফতার করতে এসেছে পুলিশ, ছেলেকে বাঁচাতে বাবার কীর্তি দেখুন

গ্রেফতার করতে গিয়ে হেনস্থার ভিডিয়ো নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে আপলোড করেছিল ভারমন্ট প্রদেশের পুলিশ বিভাগ।

Viral Video: গ্রেফতার করতে এসেছে পুলিশ, ছেলেকে বাঁচাতে বাবার কীর্তি দেখুন
পুলিশকে আক্রমণ অভিযুক্তের বাবার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 5:34 PM

নিউ ইয়র্ক: ডাকাতি ও মারধরের ঘটনায় অভিযুক্ত ছিলেন এক তরুণ। তাঁকে গ্রেফতার করতে তাঁর বাড়িতে সদলবলে হাজির হয়েছিল পুলিশ। অভিযুক্তকে ধরাও হয়ে গিয়েছিল। কিন্তু ছেলেকে গাড়িতে তোলার আগে কিন্তু পুলিশকে আটকাতে ধুন্ধুমার কাণ্ড বাধালেন অভিযুক্তের বাবা। একটি মাটি খোঁড়ার যন্ত্র নিয়ে পুলিশের দিকে তাক করেন তিনি। তা দিয়েই পুলিশকে মারতে উদ্যত হন অভিযুক্তের বাবা। অভিযুক্তের মা-ও ছেলেকে ধরে নিয়ে যেতে বাধা দেন পুলিশকে। বাবা ও মা দু’জনেরই দাবি ছিল, ছেলেকে গ্রেফতার করা যাবে না। সম্প্রতি ঘটনাটি ঘটেছে আমেরিকার ভারমন্ট প্রদেশের হার্ডউইকে।

গ্রেফতার করতে গিয়ে হেনস্থার ভিডিয়ো নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে আপলোড করেছিল ভারমন্ট প্রদেশের পুলিশ বিভাগ। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, পুলিশের দলটির উপরে কী ভাবে চড়াও হচ্ছেন অভিযুক্তের বাবা। মাটি খোঁড়ার যন্ত্র দুলিয়ে পুলিশকে আক্রমণ করতে দেখা গিয়েছে তাঁকে। তবে এই ঘটনায় কোনও পুলিশ অফিসার আহত হননি বলে জানানো হয়েছে। প্রাথমিক ভাবে কথোপকথন ও বুঝিয়েও যখন ফল হয়নি, তখন এক পুলিশ অফিসারবাধ্য হয়ে অভিযু্ক্তের বাবার দিকে আগ্নেয়াস্ত্র তাক করেন, কিন্তু তিনি গুলি চালাননি।

সোশ্যাল মিডিয়ায় আপলোড করা ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল। নেটিজেনদের অনেকেই পুলিশের সাহসের প্রশংসা করেছেন। অনেকেই ভিডিয়োর নীচে কমেন্টে বলেছেন, ওই পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে গুলি না চালিয়ে প্রশংসনীয় কাজ করেছে পুলিশের দলটি। তাঁদের বক্তব্য, ওই সময়ে গুলি চালানোর মতো যথেষ্ট কারণ পুলিশের কাছে ছিল। কিন্তু তা না করে কথার মাধ্যমে বিষয়টা সামলানোয় প্রশংসা কুড়িয়েছেন পুলিশকর্মীরা। শেষমেশ অবশ্য বাবা ও মাকে পরাস্ত করে অভিযুক্ত যুবকটিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। পাশাপাশি, পুলিশের কাজে বাধা দেওয়া ও অফিসারদের ক্রমাগত আক্রমণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবকের বাবা-মাকেও।