Thailand Nightclub Fire: আলো-আঁধারিতে নাচে ব্যস্ত ছিল ওঁরা…আগুনে ঝলসে নাইটক্লাবেই মৃত্যু ১৩ জনের, আহত ৩৫

Thailand Nightclub Fire: সেই সময় নাইটক্লাবে কমপক্ষে ৮০-৯০ জনেরও বেশি উপস্থিত ছিল বলেই জানা গিয়েছে। কিছু সংখ্য়ক মানুষ সুরক্ষিতভাবে বেরিয়ে আসতে পারলেও, কমপক্ষে ৩৫ জন আহত হন। অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত্য়ু হয়েছে ১৩ জনের।

Thailand Nightclub Fire: আলো-আঁধারিতে নাচে ব্যস্ত ছিল ওঁরা...আগুনে ঝলসে নাইটক্লাবেই মৃত্যু ১৩ জনের, আহত ৩৫
আগুন জ্বলছে নাইটক্লাবে। ছবি: টুইটার
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Aug 05, 2022 | 10:07 AM

ব্যাঙ্কক: আনন্দে-হুল্লোড়ে ব্যস্ত সবাই। আলো-আঁধারিতেই নাচ-গানে মত্ত ছিল সবাই। হঠাৎ বিপত্তি। আগুন ধরে গেল নাইটক্লাবে। আগুন লেগেছে বুঝতে পেরেই পরিমড়ি দৌড় লাগান ভিতরে উপস্থিত সকলে। কিন্তু ততক্ষণে দেরী হয়ে গিয়েছে অনেকটাই। আগুনের গ্রাসে চলে গিয়েছে অর্ধেকের বেশি নাইট ক্লাবের অংশই, ভিতরে বিষাক্ত গ্যাসে শ্বাস নেওয়া দায়। এই দুর্ঘটনাটি ঘটেছে তাইল্যান্ডে। বৃহস্পতিবার মধ্য রাতে হঠাৎ আগুন লাগে তাইল্যান্ডের চোনবুরি প্রদেশে। অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত্যু হয়েছে কমপক্ষে ১৩ জনের। আহত ৩৫ জন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজধানী ব্যাঙ্ককের দক্ষিণ-পূর্বে চোনবুরি প্রদেশের একটি জনপ্রিয় নাইটক্লাবে বৃহস্পতিবার মাঝরাতে হঠাৎ আগুন লাগে। কিছুক্ষণের মধ্য়েই প্রায় গোটা নাইটক্লাবে আগুন ধরে যায়। সেই সময় নাইটক্লাবে কমপক্ষে ৮০-৯০ জনেরও বেশি উপস্থিত ছিল বলেই জানা গিয়েছে। কিছু সংখ্য়ক মানুষ সুরক্ষিতভাবে বেরিয়ে আসতে পারলেও, কমপক্ষে ৩৫ জন আহত হন। অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত্য়ু হয়েছে ১৩ জনের। মৃতের সংখ্য়া আরও বাড়তে পারে বলেই আশঙ্কা।

চোনবুরির পুলিশ কর্নেল উট্টিপং সোমজাই জানান, বৃহস্পতিবার রাত ১টা নাগাদ ফোন আসে, জানানো হয় সাত্তাহিপ জেবার মাউন্টেন বি নামক একটি নাইটক্লাবে ভয়াবহ আগুন লেগেছে। হতাহতের মধ্যে এখনও অবধি সকলেই তাইল্য়ান্ডের নাগরিক বলে জানা গিয়েছে। আহতদের মধ্যে কোনও পর্যটকও রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, কী কারণে আগুন লাগল, কীভাবেই বা তা এতটা ছড়িয়ে পড়ল, তা নিয়ে সংশয় রয়েছে। অগ্নিকাণ্ডের সঠিক কারণ এখনও অবধি জানা না গেলেও শর্ট সার্কিট বা অন্য কোথাও থেকে আগুন লেগেছে বলেই মনে করা হচ্ছে। গোটা বিষয়টির তদন্ত শুরু করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla