Fetish: অন্তর্বাসে চকোলেট ঢেলে খেলেন! কেন এমন কাজ করেন জানালেন মা-মেয়ে

Bizarre Act: রোজগারের জন্য অনলাইন ভিডিয়ো চ্যাটের সাইটে মডেল হিসাবে নিজেদের নাম নথিভুক্ত করেন। তার পর থেকেই ২জন মিলে করছেন সেই কাজ।

Fetish: অন্তর্বাসে চকোলেট ঢেলে খেলেন! কেন এমন কাজ করেন জানালেন মা-মেয়ে
জেমা ও এলি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 6:10 PM

লন্ডন: লকডাউনে কাজ হারিয়েছিলেন মা এবং মেয়ে। রোজগারের জন্য অনলাইন ভিডিয়ো চ্যাটের সাইটে মডেল হিসাবে নিজেদের নাম নথিভুক্ত করেন। তার পর থেকেই ২জন মিলে করছেন সেই কাজ। অল্প কদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তাঁরা। ভক্ত সংখ্যাও নেহাতই কম নয়। অ্যাডাল্ট সাইটে ভিডিয়ো আপলোড করলেও নগ্ন ভিডিয়ো আপলোড করেন না তাঁরা। কিন্তু তাঁরা যে ধরনের কাজকর্মের ভিডিয়ো আপলোড করেন। তা বেশ অদ্ভুত রকমের। সেই ধরনের ভিডিয়োতেই বাজিমাত করেন মা-মেয়ে। সম্প্রতি তাঁরা পাঁচ মিনিটের একটি ভিডিয়ো আপলোড করেছেন। সেই ভিডিয়ো তাঁদের অ্যাকাউন্টে ঢুকিয়েছে লক্ষ লক্ষ টাকা।

২০ বছরের মেয়ের নাম এলি ও ৩৯ বছরের মায়ের নাম জেমা গিলসেন। ইংল্যান্ডের কেন্টের বাসিন্দা। নগ্ন হয়ে মা-মেয়ে দেহ প্রদর্শন না করলেও তাঁরা যে ধরনের ভিডিয়ো বানান তা মূলত ফেটিস। তা দেখতেই উন্মাদনা থাকে চরমে। জেমা ও এলি এই কাজকে সাধারণ কাজ হিসাবেই দেখেন। এ বিষয়ে এলি ব্রিটেনের এক সংবাদমাধ্যমকে বলেছেন, “আমরা মা এবং মেয়ে এক সঙ্গে ভিডিয়ো তৈরি করি প্রাপ্তবয়স্কদের সাইটে। আমরা স্বল্পবসনা হয় ঠিকই, কিন্তু নগ্ন হইনা। লোকে বিষয়টিকে খারাপ ভাবে দেখে। আমরা এর মধ্যে কোনও খারাপ দেখতে পাই না। এর সঙ্গে যৌনতারও কোনও সম্পর্ক নেই।”

ব্রিটেনের ওই সংবাদমাধ্যমকেই মা-মেয়ে জানিয়েছেন, সম্প্রতি তাঁরা ৫ মিনিটের একটি ভিডিয়ো তৈরি করেছিলেন। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, নিজেদের অন্তর্বাসে চকোলেট ঢাললেন মা-মেয়ে। তার পর লাস্যময় ভঙ্গিতে তা চেটে চেটে খেলেন। সেই ভিডিয়ো দেখে দারুণ উত্তেজিত ভক্তকূল তাঁদের ২ জনকে দিয়েছে হাজার হাজার ইউরো। যা ভারতীয় মুদ্রায় কয়েক লক্ষ টাকা। এ নিয়ে জেমা বলেছেন, “আমাদের এক ভক্তি এক হাজার ইউরো দিয়েছেন ওই ভিডিয়োর জন্য। আরও বেশ কয়েক জন টাকা দিয়ে দেখেছেন সেই ভিডিয়ো। এই ঘটনায় আমরা ওই সাইটের কোনও নির্দেশিকা ভঙ্গ করিনি।” ওই অ্য়াডাল্ট সাইটে তাঁরা রোজ এক ডজন ভিডিয়ো করেন বলেও জানিয়েছেন।