Lottery: স্বপ্নে দেখা সংখ্যার লটারি কিনে প্রায় ২ কোটি টাকা জিতলেন ব্যক্তি

US Man: লটারির স্ক্রিনে ওই নম্বর দেখার পর আর দেরি করেননি ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে সেই নম্বরের লটারি কেটেছিলেন তিনি।

Lottery: স্বপ্নে দেখা সংখ্যার লটারি কিনে প্রায় ২ কোটি টাকা জিতলেন ব্যক্তি
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Jul 05, 2022 | 10:00 AM

ভার্জিনিয়া: স্বপ্ন দেখেন অনেকেই। কিন্তু সব সময় তা সত্যি হয়। সম্প্রতি নিজের স্বপ্ন সত্য়ি হয়েছে বলে দাবি করেছেন আমেরিকার এক মহিলা। আমেরিকার ভার্জিনিয়ার বাসিন্দা আলঞ্জো কোলম্যান। এক দিনে রাতে স্বপ্নে কয়েক সংখ্যা ভেসে এসেছিল তাঁর মনে। দিন কয়েক পর সেই সংখ্যার লটারি টিকিট দেখতে পান তিনি। মাত্র ২ ডলারে সেই টিকিট কিনেছিলেন তিনি। সেই লটারির পুরস্কার অর্থ হিসাবে তিনি পেয়েছেন আড়াই লক্ষ ডলার। যা ভারতীয় মুদ্রায় প্রায় ১ কোটি ৯০ লক্ষ টাকা। লটারি জেতার পর স্বপ্নে দেখা নম্বরের কথা নিজেই লটারি সংস্থাকে জানিয়েছেন তিনি। তার পর থেকেই বিষয়টি নিয়ে শুরু হয়েছে চর্চা।

আমেরিকার স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, ১১ জুন লটারির খেলা দেখছিলেন কোলম্যান। সে সময়ই তিনি দেখতে পান লটারির নম্বরে রয়েছে ১৩-১৪-১৫-১৬-১৭-১৮ এবং বোনাস বল ছিল ১৯। তখনই তাঁর মনে হয়, এই নম্বর তিনি স্বপ্নে দেখেছিলেন। লটারির স্ক্রিনে ওই নম্বর দেখার পর আর দেরি করেননি ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে সেই নম্বরের লটারি কেটেছিলেন তিনি। মাত্র ২ ডলারে সেই টিকিট কেটেছিলেন ভার্জিনিয়ার বাসিন্দা ওই ব্যক্তি। তা থেকেই পেয়েছেন আড়াই লক্ষ ডলার।

ঘটনা নিয়ে ভার্জিনিয়া লটারিকে তিনি বলেছেন, “আমি বিশ্বাস করতে পারছি না। স্বপ্নের সংখ্যা বাস্তবে দেখলাম। সেই নম্বর আমাকে জিতিয়ে দিল।”

সম্প্রতি এ রকম অদ্ভুত ঘটনা ঘটেছিল সাউথ ক্যারোলিনার এক বাসিন্দার সঙ্গে।  লটারির টিকিট কাটার কোনও অভিপ্রায়ই ছিল না তাঁর। গ্রোসারি স্টোরে জিনিস কিনতে গিয়েছিলেন তিনি। সেখানেই দোকানদার তাঁকে লটারির টিকিট কিনতে অনুরোধ করেন। দোকানির অনুরোধে টিকিট কিনেও ফেলেন তিনি। সেই টিকিট তাঁকে পাইয়ে দিয়েছিল প্রায় ২০ লক্ষ ডলার। যা ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ১৫ কোটি টাকা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla