DHFWS Hoogly Recruitment: হুগলিতে জাতীয় স্বাস্থ্য মিশনে চাকরির সুযোগ, এই ভাবে আবেদন করুন

DHFWS Hoogly Recruitment: ন্যাশনাল হেলথ মিশনের তরফে যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, তাতে বিভিন্ন পদে কর্মী নিয়োগের তথ্য জানানো হয়েছে। মোট ৩৫৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

DHFWS Hoogly Recruitment: হুগলিতে জাতীয় স্বাস্থ্য মিশনে চাকরির সুযোগ, এই ভাবে আবেদন করুন
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2023 | 7:58 AM

কলকাতা: চাকরি প্রার্থীদের জন্য দারুণ খবর। এবার রাজ্য়েই মিলছে কর্মসংস্থানের দারুণ সুযোগ। হুগলি জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে চলছে কর্মী নিয়োগ। জানানো হয়েছে, জাতীয় স্বাস্থ্য মিশন বা ন্যাশনাল আর্বান হেলথ মিশনের অধীনে মোট ৩৫৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে এই কর্মী নিয়োগ করা হবে।

ন্যাশনাল হেলথ মিশনের তরফে যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, তাতে বিভিন্ন পদে কর্মী নিয়োগের তথ্য জানানো হয়েছে। মোট ৩৫৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এরমধ্যে স্টাফ নার্স, ফার্মাসিস্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান, কমিউনিটি হেলথ অ্যাসিস্টেন্ট, মেডিক্যাল অফিসার, চিকিৎসার বিভিন্ন শাখার বিশেষজ্ঞ সহ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে।

প্রার্থী নির্বাচন পদ্ধতি-

বিজ্ঞপ্তি অনুযায়ী, লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্য়মে কর্মী নিয়োগ করা হবে।

আবেদন পাঠানোর শেষ তারিখ-

আগামী ২৫ মে-র মধ্য়ে এই শূন্যপদে আবেদন জানাতে হবে।

আবেদন ফি-

এই শূন্য়পদে আবেদনের জন্য় ১০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। তবে জনজাতি, উপজাতি, ওবিসি সহ অন্যান্য সংরক্ষিত শ্রেণির আবেদনকারীদের ৫০ টাকা আবেদন ফি জমা দিতে হবে ডিমান্ড ড্রাফ্টের মাধ্যমে, হুগলির চুঁচুড়া শাখায়।

কীভাবে আবেদন করবেন? 

আগ্রহী আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা, বয়স, জাতি ও অভিজ্ঞতার শংসাপত্র সহ নির্দিষ্ট ফরম্যাটে এই আবেদন পাঠাতে হবে। এরপর আবেদনপত্রটি উল্লেখিত ঠিকানায় পাঠাতে হবে। ঠিকানাটি হল-

মেম্বার সেক্রেটারি, চিফ মেডিক্য়াল অফিসার অব হেলথ, হুগলি, প্রথম তল, নিউ অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিং, ডিআরএস কমপ্লেক্স, হুগলি -৭১২১০১।