West Bengal Assembly Election 2021: শাহর রোড শো ঘিরে কালিয়াগঞ্জে জনপ্লাবন

  • TV9 Bangla
  • Published On - 16:55 PM, 19 Apr 2021
West Bengal Assembly Election 2021: শাহর রোড শো ঘিরে কালিয়াগঞ্জে জনপ্লাবন
প্রচারে শাহ

সপ্তাহের শুরুতেই ফের রাজ্যে মোদীর সেনাপতি অমিত শাহ। সোমবারই রাজ্যে এসেছেন তিনি। উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ- পরপর তিনটি সভা করবেন তিনি। তার আগে রায়গঞ্জে সারলেন রোড শো। বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানী ও মন্ত্রী দেবশ্রী চৌধুরীকে নিয়ে শো করেন।

এছাড়া এ দিনই ভোট প্রচারে রাজ্যে এসেছেন আর এক কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। তিনিও এ দিন হাজির থাকবেন কলকাতার জনসভায়। রাজ্যে আরও তিন দফার ভোট বাকি। তার আগে মাটি ছাড়তে রাজি নন কোনও পক্ষই।

নির্বাচন সংক্রান্ত সব খবর এক নজরে:

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 19 Apr 2021 16:55 PM (IST)

    অপসারিত পূর্ব বর্ধমানের পুলিশ সুপার, নির্দেশ কমিশনের

    আবারও নির্বাচনের কমশনের নির্দেশে অপসারিত পুলিশ আধিকারিক। এবার পূর্ব বর্ধমানের পুলিশ সুপার পরিবর্তন হল। নির্বাচন কমিশনের নির্দেশে পূর্ব বর্ধমানের পুলিশ সুপারের পদ থেকে সরানো হল ভাস্কর মুখার্জিকে। জেলার নতুন পুলিশ সুপার হলেন অজিত কুমার সিং।

  • 19 Apr 2021 16:51 PM (IST)

    অমিত শাহ: অনুপ্রবেশকারীরা মমতার ভোটব্যাঙ্ক, বাংলায় কাজের অভাবে দায়ী তারাই

    “অনুপ্রবেশকারীরা মমতার ভোটব্যাঙ্ক।  বাংলায় কর্মসংস্থানের অভাবের জন্য দায়ী তারাই। রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে অনুপ্রবেশ বন্ধু হবে। পদ্মফুলের সরকার বানিয়ে দিন, ২ মে-র পর বহিরাগত মানুষ তো কোনছাড় পাখিও ঢুকতে পারবে না। অনুপ্রবেশকারীরাই বাংলার যুব ও গরিবদের কাজ নিয়ে যাচ্ছে। খাবার নিয়ে যাচ্ছে। এর জন্য দায়ী মমতার তোষণের রাজনীতি। দ্বিতীয় শ্রেণির নাগরিক হয়ে যাচ্ছে এ দেশের আমার-আপনার মতো মানুষ।”

  • 19 Apr 2021 14:01 PM (IST)

    ভুল করেই ভুলে গেলেন ‘না’ বলতে আর হয়ে গেল ইস্যু!

    ভোট আবহে (West Bengal Assembly Election 2021) ফের কমিশনের (Election Commission) শোকজের মুখে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। ‘২০২১-এ খুন হবে’- সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে এ হেন বেফাঁস মন্তব্য করে বসাতেই তাঁকে শোকজ করল কমিশন। যদিও অনুব্রত মণ্ডল দাবি করেছেন, তিনি এমন কিছু বলেননি, তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। প্রসঙ্গত, সপ্তাহ খানেক আগে বীরভূমে কর্মিসভার পর সাংবাদিক সম্মেলন করেন অনুব্রত মণ্ডল। সেখানে এক সাংবাদিক প্রশ্ন করেন, “বীরভূমের ভোট কতটা শান্তিপূর্ণ হবে?” উত্তরে অনুব্রত বলেন, “২০১১ তে কি খুন হয়েছিল, ২০১৬ তে হয়েছিল, ২০১৯-এ কি খুন হয়েছিল? ২০২১ এ হবে!” ঠিক এই বিষয়টি নিয়েই শোরগোল পড়ে রাজ্য রাজনীতিতে। তখন তা নিয়ে খবরও হয়।

    বিস্তারিত পড়ুন: ভুল করেই ভুলে গেলেন ‘না’ বলতে আর হয়ে গেল ইস্যু! সাংবাদিককে উত্তর দিয়ে আবারও বেফাঁস অনুব্রত কমিশনের কোপে

  • 19 Apr 2021 12:51 PM (IST)

    লাগাম ছাড়া কোভিড সংক্রমণ, প্রচার বন্ধ করার সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের

    রোনা সংক্রমণ কার্যত নিয়ন্ত্রনের বাইরে চলে যাচ্ছে। রবিবারের বুলেটিনেও দেখা গিয়েছে ২৪ ঘণ্টায় সংক্রমণের সংখ্যা ছাড়িয়েছে ৮ হাজার। আর এই পরিস্থিতিতে নির্বাচনী প্রচার নিয়ে প্রশ্ন উঠেছে। আগেই বামেরা প্রচার বন্ধের সিদ্ধান্ত নেন, পরে রাহুল গান্ধীও তাঁর প্রচার কর্মসূচী বাতিল করে দেন। এবার কলকাতায় প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে এ কথা জানালেন ডেরেক ও’ব্রায়েন।

    বিস্তারিত পড়ুন: লাগাম ছাড়া কোভিড সংক্রমণ, প্রচার বন্ধ করার সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের

  • 19 Apr 2021 12:49 PM (IST)

    ভোট পরবর্তী অশান্তিতে রাতেও উত্তপ্ত দত্তাবাদ

    ভোট পরবর্তী হিংসা অব্যাহত বিধান নগরে। সকালের পর রাতেও ফের উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরা বাইকে চেপে এসে গুলি চালিয়েছে বলে অভিযোগে জানিয়েছেন স্থানীয়রা। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি, তৃণমূলের লোকজনই আক্রান্ত হয়েছে। রাত পেরোলেই এখনও অব্যহত রাজনৈতিক চাপান-উতোর।

    বিস্তারিত পড়ুন: ‘চার-পাঁচটা বাইকে চেপে গুলি চালায় দুষ্কৃতীরা’, রাতেও উত্তপ্ত দত্তাবাদ

  • 19 Apr 2021 12:44 PM (IST)

    বাড়ির সামনে আম গাছে ঝুলছে বিজেপি কর্মীর দেহ

    ভোট মিটতে না মিটতেই ফের এক বিজেপি কর্মীঋ দেহ উদ্ধার হওয়ার ঘটনায় চাঞ্চল্য। পূর্ব বর্ধমান কালনার ঘটনা। বাড়ির সামনে আম গাছে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পায় পরিবারের লোকজন। নিহত কর্মীর নাম অখিল প্রামানিক। এই মৃত্যুর পিছনে তৃণমূলের যোগ রয়েছে এমনটাই অভিযোগ মৃত কর্মীর পরিবারের।

    বিস্তারিত পড়ুন: বাড়ির সামনে আম গাছে ঝুলছে বিজেপি কর্মীর দেহ, চাঞ্চল্য পূর্ব বর্ধমানে