Alia Bhatt- Gangubai Kathiawadi: এক সপ্তাহ পর কোথায় দাঁড়িয়ে আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’?

Alia Bhatt- Gangubai Kathiawadi: ‘রাজি’-র পর আলিয়ার এটা দ্বিতীয় ছবি যেখানে তাঁর কাঁধেই ছবির সাফল্যের গুরুদায়িত্ব। যা তিনি নিষ্ঠার সঙ্গে পালন করেছেন।

Alia Bhatt- Gangubai Kathiawadi: এক সপ্তাহ পর কোথায় দাঁড়িয়ে আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’?
গাঙ্গুবাই আলিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 6:41 PM

নিজের সঙ্গেই যেন নিজের প্রতিযোগীতা করছেন আলিয়া! এক সপ্তাহে বক্স অফিস কালেকশন ১০০ কোটির কাছাকাছি পোঁছেছে এর আগে তাঁর যে ছবি, তার নাম ‘গল্লি বয়’। তবে সেখানে তাঁর সঙ্গে ছিলেন রণবীর সিং। কিন্তু ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ একেবারে তাঁর ছবি। অজয় দেবগন থাকলেও তিনি ক্যামিও চরিত্রে। আলিয়ার সৌজন্যেই এই ছবি ১০০ কোটির কোটায় ঢুকতে চলেছে। ইতিমধ্যেই ৬৮.৫৩ কোটি টাকা ব্যবসা করেছে এক সপ্তাহে।

যা দেখে কেউ কেউ বলতে শুরু করেছেন বলিউড সিনেমায় এবার অন্য ছবি দেখা যেতে পারে। নায়কতন্ত্র ছেড়ে বেরিয়ে আসবে বলিউড মুভি। নায়িকা কেন্দ্রিক ছবিতে এর আগে কাজল, রানি মুখার্জি, বিদ্যা বালান,  দীপিকা পাড়ুকোন- নিজেদের মতো করে চেষ্টা করেছেন একটা জায়গা তৈরি করার বলিউডে। ‘রাজি’-র পর আলিয়ার এটা দ্বিতীয় ছবি যেখানে তাঁর কাঁধেই ছবির সাফল্যের গুরুদায়িত্ব। যা তিনি নিষ্ঠার সঙ্গে পালন করেছেন, বলাই বাহুল্য।

আলিয়া যে শুধু স্টার কিড নন, তিনি বলিউডে রাজ করতে এসেছেন, তাঁর দৌড় যে বেশ লম্বা, তা তাঁর অভিনীত ছবিগুলোর এক সপ্তাহের কালেকশন দেখলেই বোঝা যাবেঃ-

গল্লি বয়- ১০০.৩০ কোটি, বদ্রিনাথ কি দুলহনিয়া-৭৩.৬৬ কোটি, কলঙ্ক-৭৬.৫০ কোটি, গাঙ্গুবাই কাথিওযাড়ি-৬৮.৫৩ কোটি, টু স্টেটস-৬০.৭৩ কোটি, রাজি-৫৬.৫৯ কোটি, হাম্পটি শর্মা কি দুলহনিয়া-৫৩.৩১ কোটি, উড়তা পঞ্জাব-৪৮.৫০ কোটি, স্টুডেন্ট অফ দ্য ইয়ার-৪৭ কোটি, ডিয়ার জিন্দেগী- ৪৭ কোটি

সঞ্জয় লীলা ভনসালির ছবি থেকে দর্শক এবং বলিউড সাধারণত এই ফলাফলই আশা করে থাকেন। কিন্তু এবার সেই তালিকায় আলিয়া নিজের নামও রাখতে চলেছেন। তাঁর ছবি থেকেও দর্শকদের আশা বেড়ে গেল। প্রথম দিনেই ১০ কোটি। প্রথম সপ্তাহান্তেই ৩৯ কোটির ঘরে সঞ্জয় লীলা ভনসালির ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’। দ্বিতীয় সপ্তাহান্ত উপস্থিত। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের দাবি, ষষ্ঠ দিনেও জমিয়ে ব্যবসা করছে ‘গঙ্গুবাই’। এই ধারা যদি ধরে রাখতে পারে, তা হলে দ্বিতীয় সপ্তাহান্তেই ১০০ কোটির ঘরে পা রাখবে ছবিটি। এবং সেই অনুযায়ী, আলিয়া ভাটের ছবিটি বলিউডের চতুর্থ ১০০ কোটির ছবির তকমা পাবে। তরণের বক্তব্য, ‘গাঙ্গুবাই’-এর আগে এই তালিকায় নাম রয়েছে ‘সূর্যবংশী’, ‘৮৩’, ‘পুষ্পা: দ্য রাইজ’-এর। এই সপ্তাহে মুক্তি পাচ্ছে ‘ঝুণ্ড’ আর ‘ব্যাটম্যান’। এই দুটি ছবির সঙ্গে কতটা প্রতিযাগিতা চলে আলিয়ার ‘গাঙ্গুবাইয়’- এর, সেটাই এখন দেখার অপেক্ষা।

আরও পড়ুন: Shah Rukh Khan-Deepika Padukone-John Abraham: দীপিকা আর জনের সাহায্যে শাহরুখ পুরো দেশকে নিজের ধর্ম সম্পর্কে জানাচ্ছেন!