Rahul-Athiya: ‘নগ্ন নাচ’ দেখতে স্ট্রিপক্লাবে রাহুল! সংসারে অশান্তির গুঞ্জনে নীরবতা ভাঙলেন আথিয়া

Rahul-Athiya: নিওন আলোয় সেজে উঠেছে মঞ্চ। শরীরে মাদকতায় উপস্থিত সকলের আবেশে আচ্ছন্ন করছেন এক নারী। পোশাক খুলে পড়ছে গা বেয়ে...। আর সেই নাচ পুরোদস্তুর উপভোগ করছেন ভারতীয় জাতীয় দলের কিপার-ব্যাটার লোকেশ রাহুল।

Rahul-Athiya: 'নগ্ন নাচ' দেখতে স্ট্রিপক্লাবে রাহুল! সংসারে অশান্তির গুঞ্জনে নীরবতা ভাঙলেন আথিয়া
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 11:51 PM

নিওন আলোয় সেজে উঠেছে মঞ্চ। শরীরী মাদকতায় উপস্থিত সকলকে আবেশে আচ্ছন্ন করছেন এক মোহময়ী। পোশাক? সে তো নামমাত্র…। আর সেই নাচ পুরোদস্তুর উপভোগ করছেন ভারতীয় জাতীয় দলের কিপার-ব্যাটার লোকেশ রাহুল। আর এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হুলস্থূল। লোকের কটাক্ষ, ‘শেষমেশ স্ট্রিপক্লাবে গেলেন ব্যাটার’। এখানেই শেষ নয় সদ্য বিয়ে হওয়ার রাহুলের সাংসারিক অশান্তির গুঞ্জনেও তোলপাড় সামাজিক মাধ্যম। কমেন্টের ছড়াছড়ি একই সঙ্গে নানা কুমন্তব্য।

রাহুল চুপ থাকলেও রাত বাড়তেই নীরবতা ভাঙলেন আথিয়া শেট্টি, রাহুলের স্ত্রী ও একইসঙ্গে বলি অভিনেত্রীও। ইনস্টাগ্রামে এক বিবৃতি জারি করেছেন আথিয়া। তিনি লেখেন, “সাধারণত আমি চুপই থাকি। কিছুই বলি না। কিন্তু মনে হল নিজের জন্য এবার বলা দরকার। আমি ও আমার বন্ধুরা এমন এক জায়গায় গিয়েছিলাম যেখানে মাঝেমধ্যেই গিয়ে থাকি। রাহুলও গিয়েছিল। তাই কিছু লেখার আগে নিজের তথ্যগুলো যাচাই করে নিন।” না, নাইটক্লাব বা স্ট্রিপক্লাবের প্রসঙ্গ উল্লেখ করেননি আথিয়া। কিন্তু কারও বুঝতে বাকি নেই ঠিক কী কারণে আথিয়ার ওই পোস্ট। আথিয়া বার্তা দিয়েছেন ওই নিশিঠেকে তিনি সঙ্গে ছিলেন স্বামীর। একই সঙ্গে বুঝিয়ে দিয়েছেন সংসারে সব ভালই আছে।

KL Rahul seen at London Strip Club by u/zxo26 in BollyBlindsNGossip

ঘটনাটি ঘটেছে লন্ডনে। থাই মাসলে চোটের অস্ত্রোপচারের জন্য সেখানে গিয়েছিলেন ক্রিকেটার। সার্জারির পর ক্রাচের সাহায্যে হাঁটছেন। কিন্তু বাড়িতে বসে নেই। এই অবস্থাতেও চুটিয়ে শপিং করছেন, স্ত্রীর সঙ্গে লন্ডন ঘুরছেন। সেই ছবিও ধরা পড়ছে সামাজিক মাধ্যমে। কিন্তু বিতর্ক যে সেলিব্রিটি জগতের অঙ্গ, এবার তারই কোপে এই সেলেব দম্পতি।