Kartik Aaryan: ‘রুহবাবা’র ঘোর কাটতে না কাটতেই ভুল ভুলাইয়া ৩-র খবর ফাঁস, এবার পর্দায় কে? অক্ষয় না কার্তিক?

Bhool Bhulaiyaa 3: কার্তিক আরিয়ানই আবার ফিরছেন চেনা লুকে। রহবাবা ফিরছে পর্দায়। দেড় বছর আগে এবার আগামী ছবির ঘোষণা করলেন কার্তিক আরিয়ান।

Kartik Aaryan: 'রুহবাবা'র ঘোর কাটতে না কাটতেই ভুল ভুলাইয়া ৩-র খবর ফাঁস, এবার পর্দায় কে? অক্ষয় না কার্তিক?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2023 | 8:45 AM

২০২২ সাল, একের পর এক বলিউডের ছবি যখন রীতিমত প্রশ্নের মুখে, তখনই আড়াইশো কোটি টাকার ব্যবসা করে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন কার্তিক আরিয়ান। ছবির নাম ভুল ভুলাইয়া ২। এই ছবির খবর সামনে আসা মাত্রই এক বাক্য সকলেই বলেছিলেন অক্ষয় কুমার ঘোর কাটিয়ে সেভাবে জায়গা করতে পারবেন না কার্তিক আরিয়ান। যদিও সেই ভবিষ্যতবাণী সত্যি হয়নি। কারণ একটাই, তিনি নিজের অভিনয়গুণেই সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন, এক কথায় সকলেই চমকে গিয়েছিলেন কার্তিকের অনবদ্য উপস্থাপনা দেখে। কার্তিক ও কিয়ারার জুটি ছবিতে এক বাড়তি মাইলেজও দিয়েছিল। রুহবাবা বাবা রাতারাতি সকলের মনের কেন্দ্রে জায়গা করে নিয়েছিল পলকে।

সেই কার্তিক আরিয়ানই আবার ফিরছেন চেনা লুকে। রহবাবা ফিরছে পর্দায়। দেড় বছর আগে এবার আগামী ছবির ঘোষণা করলেন কার্তিক আরিয়ান। ঝড়ের গতিতে ছবির খবর ভাইরাল নেটপাড়ায়। সোশ্যাল মিডিয়ায় ছবির টিজ়ার প্রকাশ্যে এনে ভক্তদের সুখবর শোনালেন অভিনেতা। যেখানে এবার খোদ কার্তিক আরিয়ানের মধ্যেই ভূত। হাড় কাঁপানো টিজ়ারে চোখ আটকে ভক্তদের।

২০২৪ সালে মুক্তি পাবে এই ছবি। দিওয়ালিতে পর্দায় আসতে চলেছে রুহবাবা। বর্তমানে যদিও কার্তিক আরিয়ানের ছবি সেভাবে পর্দায় জায়গা করে নিতে পারল না। শেহজাদা ঘিরে দর্শক মনে উত্তেজনা তুঙ্গে থাকলেও পর্দায় তা সেভাবে ব্যবসা করতে পারল না। এখনও পর্যন্ত এই ছবি ৫০ কোটি টাকাও ঘরে তুলতে পারেনি। যদিও কার্তিক এই প্রসঙ্গে মুখ খোলেননি।

কার্তিক আরিয়ানের হাতে বর্তমানে একাধিক প্রজেক্ট। বলিউডের শেহজাদার ওপর এখন অনেকটা আস্থা রাখছে দর্শকেরা। যদিও শেষে ছবির ব্যর্থতা সেভাবে কার্তিকের ইমেজ টলাতে পারল না। ব্রতামেন কার্তিকের ঝুলিতে থাকা একাধিক ছবির কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। তবে তারই মাঝে ভুল ভুলাইয়া ৩-র খবর যেন ভক্তদের মন বেশ ভাল করে দিয়ে গেল।