Mouni Roy: আদরের চোটে মৌনীর ‘হাতের’ এ কী অবস্থা করলেন অঙ্কুশ!

Mouni Roy: মজার মানুষ অঙ্কুশ হাজরা। তাঁর 'হাস্যরস' নিয়ে চর্চা সর্বত্র। এবার অঙ্কুশের কাণ্ড দেখে হেসে খুন নেটিজেন। এক রিয়ালিটি শো'তে এই মুহূর্তে সঞ্চালনার দায়িত্বে আছেন তিনি।

Mouni Roy: আদরের চোটে মৌনীর 'হাতের' এ কী অবস্থা করলেন অঙ্কুশ!
আদরের চোটে মৌনীর 'হাতের' এ কী অবস্থা করলেন অঙ্কুশ!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2023 | 8:07 PM

মজার মানুষ অঙ্কুশ হাজরা। তাঁর ‘হাস্যরস’ নিয়ে চর্চা সর্বত্র। এবার অঙ্কুশের কাণ্ড দেখে হেসে খুন নেটিজেন। এক রিয়ালিটি শো’তে এই মুহূর্তে সঞ্চালনার দায়িত্বে আছেন তিনি। ওই রিয়ালিটি শো’য়েই বিচারকের ভূমিকায় রয়েছেন মৌনী রায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। প্রথম থেকেই মজার ছলে মৌনীর প্রতি ভাললাগার কথা ওই শো-য়ে জানিয়ে এসেছেন অঙ্কুশ। এবার মৌনীর এক কাটআউট নিয়ে আচমকাই মঞ্চে তিনি শুরু করলেন ‘আদর’। সেই আদরের ঘটা দেখে মৌনী হেসে খুন। তবে চমকের বাকি ছিল আরও। অঙ্কুশের ওই আদরের চোটে আচমকাই কাটআউট থেকে মৌনীর হাত গেল খুলে। সেই ‘কাটা হাত’ নিয়েই রোম্যান্সে মাতলেন অঙ্কুশ। ওদিকে শুভশ্রী আর শ্রাবন্তীরও হাসির চোটে প্রাণ একেবারে ওষ্ঠাগত। যদিও মিশ্র প্রতিক্রিয়া মিলেছে নেটিজেনদের তরফে। কেউ বলেছেন জোকার লাগছে তাঁকে। আবার কারও মতে তাঁর এই হাস্যরসের জন্যই জনপ্রিয় অঙ্কুশ।

দেখুন সেই মজাদার ভিডিয়ো

 

 

সম্পর্কের ১০ বছর পার করে ফেলেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। যদিও বিয়ের প্রসঙ্গ উঠতেই বারেবারেই এড়িয়ে গিয়েছেন ওঁরা। তবে টলিপাড়ার গুঞ্জন খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা। সম্প্রতি ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন অঙ্কুশ। সিরিজের নাম ‘শিকারপুর’। রয়েছেন সন্দীপ্তা সেন। অন্যদিকে ঐন্দ্রিলাকেও ডেবিউ করেছেন ওয়েব সিরিজে। হাতে রয়েছে বেশ কিছু কাজ। এপ্রিলে আসতে চলেছে তাঁদের আগামী ছবি ‘লাভ ম্যারেজ’ও।
প্রসঙ্গত, কিছু দিন আগেই প্রযোজনা সংস্থা খুলেছেন অঙ্কুশ। সেই সংস্থা ও নেক্সজেন নামক এক প্রযোজনা সংস্থা মিলে ‘মির্জা’ নামক এক ছবি প্রযোজনা করার কথা ছিল। তবে কিছু দিন আগেই এক বিবৃতি প্রকাশ করে অভিনেতা জানিয়েছিলেন, কোনওদিনও ওই সংস্থার সঙ্গে তিনি কাজ করবেন না। বিবৃতিতে অঙ্কুশ লেখেন, “আমারদের প্রিয় দর্শকের উদ্দেশে এই বিশেষ ঘোষণা অঙ্কুশ হাজরা মোশন পিকচার ও নেক্সজেন ভেঞ্চার-এর সঙ্গে আলাদা হওয়ার ও ভবিষ্যতে আর কোনওভাবেই একত্রিত না হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।” জানা গিয়েছিল, সৃজনশীল বিরোধের কারণেই এই সিদ্ধান্ত। স্বভাবতই প্রশ্ন ওঠে, ‘মির্জা’র ভবিষ্যৎ কী হবে? ২০২৩-এর ইদেই ওই ছবি মুক্তির ঘোষণা করেছিলেন প্রযোজক-অভিনেতা।