“আমার মৃত্যুর জন্য শোক করবেন না..” স্কোয়াড্রন লিডার অজয় বলছেন ‘ভূজ’-এর টিজারে

Ajay Devgn and Bhuj: The Pride of India: ছবিটি ১৩ ই আগস্ট রিলিজ হতে চলেছে।

আমার মৃত্যুর জন্য শোক করবেন না.. স্কোয়াড্রন লিডার অজয় বলছেন ‘ভূজ'-এর টিজারে
অজয়।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 6:26 PM

‘ভূজ: প্রাইড অফ ইন্ডিয়া’। ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি ছবি। যুদ্ধকালীন সময়ে ক্ষতিগ্রস্ত ভূজ বিমান সারাতে গুজরাটের মাধাপুর গ্রামের ৩০০ জন স্থানীয় মহিলা এক হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। একাত্তরের যুদ্ধের সময় ভুজ বিমানবন্দরের দায়িত্বে ছিলেন বিজয় কর্ণিক, পাকিস্তান থেকে ধেয়ে আসা একের পর এক বোমা বর্ষণ হওয়া সত্ত্বেও এটি চালু ছিল। ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-তে অজয়ের চরিত্র একজন ভারতীয় সেনাবাহিনীর স্কোয়াড্রন লিডার। নাম বিজয় কারনিক। যার তত্ত্বাবধানে এই বিরাট কার্য সিদ্ধিলাভ করে।

সেই ছবির টিজার মুক্তি পেল আজ। টিজারটিতে যুদ্ধ, ক্ষেপণাস্ত্রের হামলা, যুদ্ধজাহাজে হামলা এবং আরও অনেক কিছু দেখানো হয়েছে। অজয় দেবগণকে ভারতীয় সেনাবাহিনীর ইউনিফর্মে দেখা যায়। সোনাক্ষী সিনহার এক নাচের দৃশ্যে এবং সঞ্জয় দত্ত রহস্যজনকভাবে উপস্থিত হন টিজারে। ছবিতে নোরাহ ফতেহিও রয়েছেন। অজয় দেবগণের একটি ভয়েসওভার শোনা যায় যেখানে তিনি বলছেন তাঁর মৃত্যুর জন্য শোক না করার কথা, কারণ এটি তাঁর নিজের জন্য বেছে নেওয়া শহীদত্ব।

অভিষেক দুধাইয়া পরিচালিত, ‘ভূজ: প্রাইড অফ ইন্ডিয়া’-তে শারদ কেলকার এবং অ্যামি ভির্কও রয়েছে। ছবিটি ১৩ ই আগস্ট রিলিজ হতে চলেছে। মোশন পোস্টারে বলা হয়েছে যে কীভাবে পাকিস্তান ১৪ দিনের মধ্যে ৩৫ বার ভূজ এয়ারফিল্ডে আক্রমণ করেছে। ছবিটির ট্রেলার আগামী ১২ জুলাই, সোমবার মুক্তি পাবে।