Mir-Madhavan: আর মাধবনের সঙ্গে মীরের অভিনয়, ওয়েব সিরিজ়ে চমক

'ডিকাপলড'-এ আর মাধবন ও মীর ছাড়াও অভিনয় করেছেন সুরভিন চাওলা। বিক্রমাদিত্য মোটওয়ানের সিরিজ়। পরিচালনা করেছেন হার্দিক মেহতা।

Mir-Madhavan: আর মাধবনের সঙ্গে মীরের অভিনয়, ওয়েব সিরিজ়ে চমক
আর মাধবন ও মীর আফসর আলি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2021 | 11:53 PM
‘রেহ না হ্যায় তেরে দিল মে’। ম্যাডি। আর মাধবন। একটা প্রজন্মকে চকিতে হৃদয়ের মধ্যে ঢুকিয়ে নিয়েছিলেন যে হিরো, তাঁর সঙ্গেই স্ক্রিন শেয়ার করলেন কলকাতার অন্যতম পুরুষ কণ্ঠের অধিকারী, রেডিয়ো-গুরু মীর অফসর আলি। সিরিজ়ের নাম ‘ডিকাপলড’। নেটফ্লিক্সের নবতম সংযোজন। শুক্রবার থেকেই যার স্ট্রিমিং শুরু হয়ে গিয়েছে।

বোঝাই যাচ্ছে, সিরিজ়ে কাজ করতে পেরে বেশ খুশি হয়েছেন মীর। এটিই তাঁর কেরিয়ারের প্রথম নেটফ্লিক্সের কাজ। যে ওটিটি প্ল্যাটফর্ম এক ডাকে স্বীকৃত। মাধবনের সঙ্গে সেই সিরিজ়েরই একটি মজার সিন শেয়ার করেছেন নিজের সামাজিক মাধ্যমের পাতায়। সিরিজ়ে মীরের ছেলে হাত মেলাতে যায় মাধবনের সঙ্গে। সে ভক্ত। মাধবন তাঁর সঙ্গে হাত মেলাতে অস্বীকার করেন। তিনি নাকি বয়ঃসন্ধিতে থাকা কিশোরদের সঙ্গে করমর্দন করেন না। একটি অদ্ভুত ব্যাখ্যাও দিয়েছেন অভিনেতা সেই দৃশ্যে। পরিচ্ছন্নতা নিয়ে তুলেছেন প্রশ্ন।

সেই সিনটিই মীর শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন লম্বা নোট। তিনি লিখেছেন, “নেটফ্লিক্সে আমার প্রথম ওয়েব সিরিজ়। ডিকাপলড। আজ থেকেই সিরিজ় স্ট্রিম করতে শুরু করবে। আপনাদের থেকে প্রতিক্রিয়া জানতে চাই। এটি একটি কমেডি ওয়েব সিরিজ়। এক দম্পতির বিবাহবিচ্ছেদের কাহিনি। গোটাটা জানতে সিরিজ়টি দেখুন।”

‘ডিকাপলড’-এ আর মাধবন ও মীর ছাড়াও অভিনয় করেছেন সুরভিন চাওলা। বিক্রমাদিত্য মোটওয়ানের সিরিজ়। পরিচালনা করেছেন হার্দিক মেহতা।