Viral News: কেবল একটি পট্টি দিয়ে ঢাকা শরীর, ‘পোশাক কেনার টাকা কি শেষ’! উরফির ব্যাঙ্ক ব্যালন্স কত জানেন

Trolling: কোন ছবির জন্য আবারও বিতর্কের মুখে উরফি, ভেতরে থাকা এই ছবির এই পোশাকই বিতর্কের কেন্দ্রে, সত্যি কি উরফির পোশাক কেনার টাকা নেই! কত টাকা আয় তাঁর!

Viral News: কেবল একটি পট্টি দিয়ে ঢাকা শরীর, 'পোশাক কেনার টাকা কি শেষ'! উরফির ব্যাঙ্ক ব্যালন্স কত জানেন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 8:41 AM

ওটিটি দুনিয়া থেকে যাঁর অভিষেক। উরফি জাভেদ, বর্তমানে যে নামটি শুনলে প্রথমেই মাথায় আসে বোল্ড ফ্যাশন, সাহসী পোশাক বা ভাইরাল লুক। নিজের পোশাক নিয়ে নিত্য নতুন এক্সপেরিমেন্ট করতে যিনি বড্ড বেশি পছন্দ করে থাকেন, তিনি হলেন উরফি জাভেদ। যাঁর প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা নানা বোল্ড স্টেটমেন্টও খবরের শিরোনামে জায়গা করে নেয় পলকে। শরীর দেখিয়ে পোজ়! কটুক্তির শিকার হলেও তাতে বিন্দু মাত্র কান দিতে নারাজ উরফি।

View this post on Instagram

A post shared by Urrfii (@urf7i)

একের পর এক ধারাবাহিকে অভিনয়ের সুযোগ মিলেছে তাঁর। পাশাপাশি তাঁর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সংখ্যা এতটাই বেশি, যে এক কথায় বলতে গেলে সোশ্যাল স্টারের তকমা তাঁর সঙ্গে বেশ যায়। আর এতেই হু-হু করে বেড়ে যাচ্ছে উরফির দর। বর্তমানে তিনি এক একটি এপিসোড পিছু অভিনয় করতে নিয়ে থাকেন ২৫ থেকে ৩৫ হাজার টাকা। এখানেই শেষ নয়, পাশাপাশি উরফি নজর কাড়েন বিভিন্ন প্রোমোশনার শুটে এসেও। নানা সংস্থার ডাকে সাড়া দিয়ে উরফি নিজের চেনা লুকে ধরা দেন বারে বারে। আর তা থেকেও আয় হয় নেহাতই কম নয়। তবে সিনে দুনিয়া থেকে কোনও প্রস্তাব আসেনি বললে খুব ভুল বলা হবে।

View this post on Instagram

A post shared by Urrfii (@urf7i)

উরফির পোশাক দেখে, ও তাঁর স্টাইল দেখে এক পরিচালক মনে করেছিলেন, তিনি শয্যাদৃশ্যে বা খোলামেলা পোশাকে বেশ সাবলীল হবেন, কিন্তু এমনটা ঘটেনি। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া উরফি জাভেদের সপাট না জানিয়ে দিয়েছিলেন এই প্রস্তাবে। এভাবে প্রতিটা পদে পদে লড়াই চালিয়ে বি-টাউনে টিকে থাকার চেষ্টা করে চলেছেন উরফি। যদিও এখন কেরিয়ারের শুরু, এই মুহূর্তে বিশাল অঙ্কের অর্থের পরিমাণ তাঁর ব্যাঙ্কে না থাকাটাই স্বাভাবিক, তবে যে পরিমাণ তিনি সঞ্চয় করেছেন, তা নেহাতই কম নয়। ৪০ থেকে ৫৫ লাখ বর্তমানে উরফির সঞ্চয়ের পরিমাণ। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ছবি তিনি শেয়ার করলেন, তার জন্য রীতিমত ট্রোলের শিকার হতে হল তাঁকে। কেবল একটি সরু পট্টি দিয়ে স্তন ঢাকা, নেটিজেনদের উপদেশ, ‘আমার থেকে ১০০০ টাকা নিয়ে একটি শার্ট কিনে পরুন’। মুহূর্তে ভাইরাল ছবি।