বয়স নিয়ে দেবশ্রীকে কুৎসিত আক্রমণ! সলমন-শাহরুখ প্রসঙ্গ টেনে গর্জে উঠলেন ভাস্বর

নেটিজেনদের উদ্দেশ্যে তিনি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। জিজ্ঞাসা করেছেন, "দেবশ্রী রায়ের মতো একজন কিংবদন্তী অভিনেত্রীর কি সত্যিই এমনটা প্রাপ্য?"

বয়স নিয়ে দেবশ্রীকে কুৎসিত আক্রমণ! সলমন-শাহরুখ প্রসঙ্গ টেনে গর্জে উঠলেন ভাস্বর
ভাস্বর-দেবশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2021 | 11:52 PM

দেবশ্রী রায়। বহুদিন তিনি আবারও পর্দায়। এক চ্যানেলের ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। প্রোমো বের হতেই প্রশংসার পাশাপাশি জুটেছে কটাক্ষও। একই সঙ্গে তাঁর বয়স নিয়েও শুরু হয়েছে ট্রোলিং। অনস্ক্রিন স্বামী কুশল চক্রবর্তীর সঙ্গে তাঁর কেমিস্ট্রি নিয়েও চলেছে একের পর এক নোংরা আক্রমণ। ধারাবাহিকে স্বামীর সঙ্গে তাঁর বয়সের ফারাক নিয়েও শুরু হয়েছে কুৎসিত কমেন্ট।  এ বার তা নিয়েই গর্জে উঠলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

নেটিজেনদের উদ্দেশ্যে তিনি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। জিজ্ঞাসা করেছেন, “দেবশ্রী রায়ের মতো একজন কিংবদন্তী অভিনেত্রীর কি সত্যিই এমনটা প্রাপ্য?” এখানেই থামেনি অভিনেতা। তিনি আরও লেখেন, “সলমন এবং শাহরুখ যখন তাঁদের বয়সের অর্ধেক নায়িকার সঙ্গে রোম্যান্স করেন তখন কি দাদু নাতনি প্রেম করছে বলে আমরা সরব হই?”

আরও পড়ুন- প্রযোজক স্বয়ং ঋত্বিক চক্রবর্তী! আসছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রদীপ্ত ভট্টাচার্যর প্রথম ওয়েব সিরিজ ‘বিরহী’

টিভিনাইন বাংলা তাঁকে ফোন করতেই ওইসব মানুষদের উপর ক্ষোভ উগরে দেন অভিনেতা। তিনি বলেন, “বাংলা সিনেমার যখন খরা চলছে তখন দেবশ্রী রায় বাংলাকে জাতীয় পুরষ্কার এনে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় যা ইচ্ছে তাই বলে যায়। ভেবেছিলাম চুপ থাকব। কিন্তু আজ এক পোর্টালে এমন কিছু কদর্য কমেন্ট দেখলাম যে আর চুপ থাকতে পারলাম না।” তাঁর পোস্টের কমেন্ট বক্সেও ভাস্বরকে সমর্থন জানিয়েছেন নেটিজেনরা।
এই সিরিয়াল প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্নেহাশিস চক্রবর্তী। দেবশ্রী রায়কে শেষ দেখা গিয়েছিল পরিচালক রেশমি ঘোষের ‘হঠাৎ দেখা’ ছবিতে।