Dibyajyoti Dutta: শুটিং চলাকালীন আচমকাই দুর্ঘটনা, মাথায় চোট দিব্যজ্যোতির

Dibyajyoti Dutta: শুটিং চলাকালীন আহত হলেন ছোটপর্দার অতি জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত।

Dibyajyoti Dutta: শুটিং চলাকালীন আচমকাই দুর্ঘটনা, মাথায় চোট দিব্যজ্যোতির
আহত দিব্যজ্যোতি দত্ত
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 4:37 PM

শুটিং চলাকালীন আহত হলেন ছোটপর্দার অতি জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। মাথায় চোট লেগেছে তাঁর। মাথার বেশ কিছুটা অংশ ফুলেও গিয়েছে। ইতিমধ্যেই ডাক্তারের পরামর্শ নিয়েছেন অভিনেতা। টিভিনাইন বাংলাকে দিব্যজ্যোতি জানান, আর একটু নিচে লাগলেই গুরুতর কিছু হতে পারত বলেই আশঙ্কা জানিয়েছেন চিকিৎসক। হাড়ে লাগায় বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন তিনি।

কিন্তু কীভাবে ব্যথা পেলেন তিনি? দিব্যজ্যোতি বলেন, “আমি দৌড়চ্ছিলাম। শটে ডেকেছিল। বুঝতে পারিনি। কাঁসার ঘণ্টায় লেগে গিয়েছিল”। ঘটনাটি ঘটেছে তিন-চার দিন আগে। দিব্যজ্যোতি আরও জানান, ব্যথা পাওয়ার পরেও শুটিং থামাননি তিনি। শট দিয়েছেন পাক্কা পেশাদারের মতো। তবে এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন তিনি। চলছেন চিকিৎসকের পরামর্শ মতো। ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে এই মুহূর্তে দেখা যাচ্ছে তাঁকে।

টিআরপিতে ভাল জায়গায় থাকা সত্ত্বেও দিন কয়েক আগে ওই ধারাবাহিক সম্পর্কে রটে গুজব। শোনা যায়, ধারাবাহিক নাকি বন্ধ হয়ে যাওয়ার পথে। এ প্রসঙ্গে সে সময় টিভিনাইন বাংলাকে দিব্যজ্যোতি বলেছিলেন, “এরকমই এটা খবর রটেছিল। বাইরে থেকে কারা এই ভুল খবর ছড়িয়েছে আমি সত্যি জানি না। সবাই আমাকে জিজ্ঞেস করছে, সত্যি কি বন্ধ হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’? আমি বলেছি, না না এসবই ভুল খবর। বাজে কথা। এটা সম্পূর্ণভাবে ফেক নিউজ়।”

‘দেশের মাটি’ ধারাবাহিকে ডাক্তারবাবুর চরিত্রে অভিনয় করেছিলেন দিব্যজ্যোতি দত্ত। তার আগে তাঁকে দেখা গিয়েছিল ‘চুনিপান্না’ ধারাবাহিকে। তারও আগে ‘জয়ী’তে। ‘দেশের মাটি’র পর ফের ডাক্তারের চরিত্রে অভিনয় করছেন এই ধারাবাহিকে। তাঁর মতে এই ধারাবাহিকে তিনি ‘হ্যাপেনিং ডাক্তার’।