গুগল ‘পিসেমশাই’ জন্মদিনের তারিখ ভুল বলছে, কিন্তু বয়স? মনামী বললেন…

Monami Ghosh: জন্মদিন না হয় ভুল লিখেছে গুগল, কিন্তু বয়স? ইন্ডাস্ট্রিতে এত দিন কাটিয়ে দেওয়ার পরেও 'বাচ্চা মেয়ে' তকমা পাওয়া মনামীর বয়সও কি ভুল দেখাচ্ছে ওই সার্চ ইঞ্জিন?

গুগল 'পিসেমশাই' জন্মদিনের তারিখ ভুল বলছে, কিন্তু বয়স? মনামী বললেন...
মনামী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 5:17 PM

১৩ জুলাই। গুগুল বলছে আজ নাকি অভিনেত্রী মনামী ঘোষের জন্মদিন। অথচ মনামী ঘোষ সাফ জানিয়েছেন আজ তাঁর জন্মদিন নয়। মনামীর ‘গুগল পিসেমশাই’ জানাচ্ছেন অভিনেত্রী নাকি ৩৭ বছর পূর্ণ করলেন এ দিন। বয়সটাও কি ভুল দেখাচ্ছে ‘পিসেমশাই’? কী বলছেন অভিনেত্রী?

মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন মনামী। সেখানে খানিক মজার ছলেই গুগুলকে পিসেমশাই বলে উল্লেখ করে, মনামী লেখেন, “বলছি google পিসেমশাই, আজ আমার জন্মদিন নয়।” হতবাক হয়ে যায় ভক্তরাও। কেউ লেখেন, “কী বলছ। আমি তো উইশ করে দিলাম।” কেউ আবার গোপনে অভিনেত্রীর বাড়িতে উপহার পাঠানোর উপক্রমও করে ফেলেছিলেন।

জন্মদিন না হয় ভুল লিখেছে গুগল, কিন্তু বয়স? ইন্ডাস্ট্রিতে এত দিন কাটিয়ে দেওয়ার পরেও ‘বাচ্চা মেয়ে’ তকমা পাওয়া মনামীর বয়সও কি ভুল দেখাচ্ছে ওই সার্চ ইঞ্জিন? টিভিনাইন বাংলা এ প্রশ্ন করতেই সজোরে হেসে উঠলেন মনামী। বললেন, “না সেটা কাছাকাছিই দেখাচ্ছে। কিন্তু এই জন্মদিনের গোলমালের জন্য প্রতিবার ভীষণ অসুবিধে হয়। বাড়িতে কেক চলে আসে। সোশ্যাল মিডিয়াতেও সবাই শুভেচ্ছা জানাতে শুরু করেন।” এক বছরে দুই-দুই বার সেলিব্রেশন– মন্দ কী?

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

প্রসঙ্গত, অভিনেত্রীর জন্মদিন ফেব্রুয়ারির ২০ তারিখ। এ বছরও রাত বারোটা বাজতেই ছয়-ছয়টি কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি। পেয়েছিলেন শুভেচ্ছা বার্তাও। কিন্তু এ দিন এই ‘অকাল উইশ’-এ খানিক হলেও বিপাকে ‘মৌ বৌদি’।

আরও পড়ুন-Shahid Kapoor: গোয়ার নীল জলে দাপিয়ে মুম্বইয়ের বাজারে শুটিং শুরু শাহিদের