সরষে রঙা মোনোকিনিতে রুবিনা তুললেন ঝড়!

সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাকটিভ। কখনও পোস্ট করেন লেগেঙ্গা চোলিতে তাঁর ভারতীয় লুক। কখনও স্বামীর সঙ্গে ওয়েডিং লুক। সুইমসুটে ঝড় তুলেছেন আগেও।

সরষে রঙা মোনোকিনিতে রুবিনা তুললেন ঝড়!
রুবিনা দিলক।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 7:05 PM

‘বিগ বস ১৪’ সিজন জয় করে শিরোনামে আগেই চলে এসেছিলেন টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলায়েক।  সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাকটিভ। কখনও পোস্ট করেন গোলাপি লেগেঙ্গা চোলিতে তাঁর ভারতীয় লুকের ছবি। কখনও স্বামী অভিনব শুক্লার সঙ্গে পোস্ট করেন ওয়েডিং লুক। সুইমসুটেও ঝড় তুলেছেন আগে। সেরকমই আরও একটি সুইমওয়্য়ার লুক পোস্ট করেছেন রুবিনা। তবে এবার ছবি নয়, একেবারে ভিডিও।

View this post on Instagram

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

পরনে সরষে রঙের মোনোকিনি। উঁচু-নিচু সাদা রেখা আঁকা তাতে। গলায় ছোট গোল সোনার পেন্ডেন্ট। খোলা চুলে কখনও শরীরটাকে অর্ধেক ডুবচ্ছেন জলে, কখনও গলা ডোবা জলে সামলাচ্ছেন চলু। আর তাতেই বেসামাল হয়ে পড়ছেন রুবিনার ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ভেসে যাচ্ছে কমেন্টের বন্যায়। কেউ পোস্টাচ্ছেন আগুনের চিহ্ন, তো কেউ তাঁকে তুলনা করছেন ঊর্বশীর সঙ্গে। নারীপুরষ নির্বিশেষে মুগ্ধ রুবিনার মোনোকিনি শুটে। ফ্যানদের পাশাপাশি তারকারাও করছেন কমেন্ট। রাহুল মহাজন আগুনের ইমোজি পোস্ট করে লিখেছেন ‘ওয়াও’।

কিছুদিন আগে স্বামী অভিনবের সঙ্গে তোলা বিয়ের ছবি পোস্ট করেছিলেন রুবিনা। তাঁদের বিয়ে হয়েছে ২০১৮ সালে। সম্প্রতি পাঞ্জাবের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন এই তারকা জুটি। বর্তমানে আগ্রায় ‘শক্তি – অস্তিত্ব কে ইতিহাস’ ধারাবাহিকের জন্য শুটিং করছেন রুবিনা। অন্যদিকে কেপ টাউনে ‘খাতরো কে খিলাড়ি ১১’-এর জন্য শুটিং করছেন অভিনব।

আরও পড়ুন: ‘সমাজ তোমার সৌন্দর্যের ব্যখ্যা দেবে না’, কীসের জবাব দিলেন শুভশ্রী?