বিগবসই আমার একমাত্র রিলেশনশিপ যা এতদিন ধরে রয়েছে: Salman Khan

আগামী ২ অক্টোবর থেকে টিভির বিগবস নিয়ে আসছেন সলমন খান। সেখানে কাদের প্রতিযোগী হিসেবে দেখা যাবে তা নিয়েও উত্তেজনা বাড়ছে। দিন কয়েক আগেই শোয়ের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে।

বিগবসই আমার একমাত্র রিলেশনশিপ যা এতদিন ধরে রয়েছে: Salman Khan
সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 9:02 AM

আর মাত্র কয়েকদিন। আসতে চলেছে বিগবসের নতুন সিজন। এবার ওটিটিতে নয়। টিভিতেই দেখা যাবে এই নতুন সিজন। সঞ্চালকের ভূমিকায় আর করণ জোহর নন। থাকবেন স্বয়ং ভাইজান। সম্প্রতি মধ্যপ্রদেশে অনুষ্ঠিত হল এই শো’র লঞ্চ অনুষ্ঠান। হাজির ছিলেন প্রাক্তন প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য ও আরতি সিং। সলমনও হাজির ছিলেন সেখানে। ওই অনুষ্ঠানেই সাংবাদিকদের মুখোমুখি হন ভাইজান। তাঁর উদ্দেশ্যে ছুঁড়ে দেওয়া একের পর এক প্রশ্নের উত্তর দেন তিনি…

বিগবসের সঙ্গে সম্পর্ক নয় নয় করে বিগবসের সঙ্গে ১৫টা সিজন কাটিয়ে দিলেন সলমন খান। সে প্রসঙ্গে ভাইজানের রসিক মন্তব্য, বিগবসই তাঁর একমাত্র সম্পর্ক যা এতদিন ধরে টিকেছে। তাঁর কথায়, “বিগবসের সঙ্গে আমার সম্পর্ক জীবনে স্থায়ী ফ্যাক্টর এনেছে।”

তাঁর ও বিগবসের মিল বিগবস ও তাঁর মধ্যে বেশ মিল খুঁজে পান সলমন। কী সেই মিল? সলমনের কথায়, “আমরা দুজনেই অবিবাহিত। সেই কারণেই আমাদের জীবনে আমরাই হলাম বস।”

শো সঞ্চালনা করার কারণ প্রতি বছর সঞ্চালকের ভূমিকায় দেখা যায় তাঁকে। কেন? সলমনের বক্তব্য, “এই শো আমার পেশেন্স লেভেল অর্থাৎ ধৈর্য কতটা তা মাপতে সাহায্য করে। আমি চেষ্টা করি প্রতিযোগীদের কিছু বলব না। কিন্তু প্রতিবার এমন কিছু না কিছু হয় যে আমাকে ঢুকে পড়তে হয়। এমন নয় যে, ইচ্ছাকৃত ভাবে তাঁদেরকে আমি বকাঝকা করি… টিম হিসেবে যদি তাঁরা ভুল কিছু করেন তা শুধরে দেওয়াই আমার কাজ।”

প্রতিযোগীদের টিপস প্রতিযোগীদের আপাতত কোনও টিপস দিতে চান না তিনি। যোগ করেন, “আগে প্রতিযোগীদের আমরা বলতাম কীভাবে শো’এয় থাকতে হবে কিন্তু এই যে নতুন জেনারেশন আসছে তাঁরা প্রত্যেকে ভীষণ বুদ্ধিদীপ্ত। ওঁরা জানে শারীরিক ও মানসিক ভাবে কীভাবে খাপ খাইয়ে নিতে হবে।”

আগামী ২ অক্টোবর থেকে টিভির বিগবস নিয়ে আসছেন সলমন খান। সেখানে কাদের প্রতিযোগী হিসেবে দেখা যাবে তা নিয়েও উত্তেজনা বাড়ছে। দিন কয়েক আগেই শোয়ের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে রয়েছেন ‘চিরনবীন’ রেখা। প্রকাশ পেয়েছে প্রোমোও। প্রোমোতে দেখা যাচ্ছে, একটি জঙ্গলের মধ্যে বিগ বসের বাড়ি খুঁজছেন সলমন। সঙ্গে রয়েছেন রেখা। তাঁর নাম দেওয়া হয়েছে বিশ্বসুন্তরী। সলমনকে তিনি বলছেন, “সলমন, ১৫ বছর ধরে আপনার অপেক্ষায় ছিলাম। এখন আপনাকে দেখে মন ভাল লাগছে।”

উত্তরে সলমন বলেন, “আমি আপনার কাছে কৃতজ্ঞ বিশ্বসুন্তরীজি। কিন্তু এখানেই কোথাও একটা বিগ বসের বাড়ি ছিল। এখন দেখতে পাচ্ছি না।” রেখা ফের বলেন, “মেরি জান, এই বার বাড়ির সকলকে আগে জঙ্গল পার করতে হবে, তারপরই খোঁজ মিলবে বিগ বসের বাড়ির।” ভিডিয়োর শেষে সলমন বলেন, “জঙ্গলে সংকট। ছড়াবে দঙ্গলে দঙ্গল। আপনি তৈরি তো?”

আরও পড়ুন- Sunny Kaushal: দাদার সঙ্গে প্রেম! ক্যাটরিনাকে নিয়ে মুখ খুললেন ভিকি কৌশলের ভাই

আরও পড়ুন- Bigg Boss 15: সলমনের বিগবসে থাকছেন না ওটিটির বিজেতা দিব্যা আগরওয়াল?