Big Boss: বিগবস প্রতিযোগীর মৃত্যুর ভুয়ো খবর, আতঙ্কে অনুরাগীরা

নেটদুনিয়ায় সেলিব্রিটিদের মৃত্যুর মিথ্যে খবর অবশ্য নতুন নয়। বলিউড বা টলিউড-- মাঝেমধ্যেই চোখে পড়ে এমন 'খবর'। দিন কয়েক আগে কিংবদন্তী অভিনেত্রী শায়রা বানু অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সে সময়ও তাঁকে নিয়ে মৃত্যুর ভুয়ো খবর রটেছিল।

Big Boss: বিগবস প্রতিযোগীর মৃত্যুর ভুয়ো খবর, আতঙ্কে অনুরাগীরা
নৃত্যশিল্পী ও অভিনেত্রী স্বপ্না চৌধুরী।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর শোক এখনও টাটকা। এরই মধ্যে বিগবসের আরও এক প্রতিযোগীর মৃত্যুর ভুয়ো খবর ছড়াল। সেই প্রতিযোগী হলেন হরিয়ানার নৃত্যশিল্পী ও অভিনেত্রী স্বপ্না চৌধুরী। বিগবসের ১১ তম সিজনে অংশ নিয়েছিলেন স্বপ্না। কিভাবে ছড়াল এই ভুয়ো খবর? গোটা ঘটনায় কী প্রতিক্রিয়া স্বপ্নার?

বেশ কিছু স্থানীয় সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, প্রীতি নামক এক নৃত্যশিল্পী গত মাসের ২৯ তারিখ সড়ক দুর্ঘটনায় প্রয়াত হন। তিনি পরিচিত ছিলেন ‘জুনিয়র স্বপ্না’ হিসেবে। তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই অনেকে জুনিয়র স্বপ্না ও স্বপ্নার মধ্যে গুলিয়ে ফেলেন। ফলতই তৈরি হয় জটিলতা। হরিয়ানার স্বপ্নার ছবি শেয়ার করে ‘রেস্ট ইন পিস’ লেখার হিড়িক পড়ে যায়। এই গোটা বিষয়ে স্বপ্নার পক্ষ থেকে তাঁর ম্যানেজার জানান, অভিনেত্রী ভাল আছেন, সুস্থ আছেন। স্বপ্না নিজেও ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে তাঁর অনুরাগীদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। ইতি হয় মৃত্যুর ভুয়ো খবরে।

নেটদুনিয়ায় সেলিব্রিটিদের মৃত্যুর মিথ্যে খবর অবশ্য নতুন নয়। বলিউড বা টলিউড– মাঝেমধ্যেই চোখে পড়ে এমন ‘খবর’। দিন কয়েক আগে কিংবদন্তী অভিনেত্রী শায়রা বানু অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সে সময়ও তাঁকে নিয়ে মৃত্যুর ভুয়ো খবর রটেছিল। দিলীপ কুমার মাস খানেক আগে প্রয়াত হয়েছেন। যদিও তাঁর দীর্ঘ জীবৎকালে বহুবার তাঁকে নিয়ে মৃত্যুর মিথ্যে খবর প্রকাশ পেয়েছে। ঠিক তেমনই স্বপ্নার এই খবরে প্রাথমিক ভাবে ভক্তরা আতঙ্কিত হলেও আপাতত শান্তিতে।

স্বপ্নার মৃত্যুর খবর ভুয়ো হলেও, সিদ্ধার্থ শুক্লার মাত্র ৪০ বছর বয়সে মৃত্যু এখনও মেনে নিতে পারেননি তাঁর অগণিত ভক্তকুল। তাঁর মৃত্যুর পর সিদ্ধার্থর পরিবারের তরফে অনুরাগীদের জন্য একটি লিখিত বার্তা দেওয়া হয়। সেই বার্তায় লেখা হয়, “সিদ্ধার্থের এই যাত্রা পথে যে বা যারা ওঁর সঙ্গে ছিলেন এবং সব সময় ভালবাসা দিয়ে এসেছেন তাঁদের সবাইকে আন্তরিক ধন্যবাদ। এই যাত্রা শেষ হয়নি। কারণ, ও এখন আমাদের হৃদয়ে বাস করছে।” বার্তায় আরও যোগ করা হয়, সিদ্ধার্থ প্রাইভেসি পছন্দ করতেন তাই এই সময় পরিবারকে শোকপ্রকাশে প্রাইভেসি দেওয়া উচিত। পাশাপাশি এই কঠিন পরিস্থিতিতে পরিবারের পাশে থাকার জন্য মুম্বই পুলিশকেও ধন্যবাদ জানিয়েছে সিদ্ধার্থের পরিবার। বার্তায় লেখা হয়েছে, “মুম্বই পুলিশ এই কয়দিন বর্মের মতো আমাদের রক্ষা করেছে। সহানুভূতির সঙ্গে গোটা বিষয়টি লালন করেছে। তাই তাদের বিশেষ ধন্যবাদ।”

 

আরও পড়ুনVidyut Jammwal: কমান্ডোর মতো কী করলেন বিদ্যুৎ? প্রেমিকা তো অবাক!

আরও পড়ুন: সুশান্তের পর সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ 

আরও পড়ুনArjun Rampal: কোন যাত্রায় নিজেকে ডুবিয়েছেন অর্জুন? 

Click on your DTH Provider to Add TV9 Bangla