Dibyojyoti Dutta: সাপটা আমাকে জিভ দিয়ে চেটেছে… ওকে চুমু খেয়েছি: দিব্যজ্যোতি দত্ত

Snake Love: ট্রিপে গিয়েই দিব্যজ্যোতি উপস্থিত হয়েছিলেন পাটায়ার আন্ডারওয়াটার ওয়ার্ল্ডে। তারপর যা ঘটল, নিজে চোখেই দেখুন...

Dibyojyoti Dutta: সাপটা আমাকে জিভ দিয়ে চেটেছে... ওকে চুমু খেয়েছি: দিব্যজ্যোতি দত্ত
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2022 | 11:20 AM

স্নেহা সেনগুপ্ত

সাহসেই কুলোবে না অনেকের। তাকে নাকি গলায় জড়িয়ে, তার সারা শরীরে হাত বুলিয়ে চুমু খেয়েছেন এক নায়ক। শেষে ‘লাস্যময়ী’, ‘সেক্সি’ উপাধিতেও ভূষিত করলেন এই হলুদ রঙের ‘ভয়ানক সুন্দর’ পাইথনকে (Python)। তাইল্যান্ডের (Thailand) সমুদ্রপাড়ের শহর পাটায়ায় বেড়াতে গিয়ে সাপের প্রেমে মজে গেলেন ছোট পর্দার জনপ্রিয় নায়ক দিব্যজ্যোতি দত্ত (বর্তমানে তিনি ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে ডঃ সূর্য সেনগুপ্তর চরিত্রে অভিনয় করছেন)। ব্যস্ত শিডিউলে পাওয়া এবারের পুজোর ক’টা দিনের ছুটিতে বাবা-মা এবং একমাত্র বোনকে নিয়ে তাইল্যান্ড বেড়াতে গিয়েছিলেন দিব্যজ্যোতি (Dibyojyoti Dutta)। TV9 বাংলাকে বললেন, ”ওরাই তো আমার দুনিয়া”… এবং সেই ট্রিপে গিয়েই দিব্যজ্যোতি উপস্থিত হয়েছিলেন পাটায়ার আন্ডারওয়াটার ওয়ার্ল্ডে।

হলুদ রঙের একটি সুন্দর পাইথন। অনেকদিন থেকেই ইচ্ছে ছিল দিব্যজ্যোতির: এরকম একটি পাইথনের শরীর স্পর্শ করবেন, জড়িয়ে ধরবেন পরম ভালবাসায়, গলায় জড়াবেন তাঁর সেই সর্পিল গতির প্রেমকে। সেই স্বপ্নপূর্ণ হয়েছে তাঁর পাটায়ায় গিয়েই। তিনি বলেছেন, “দারুণ অভিজ্ঞতা হয়েছে আমার। সাপটা মেয়ে না ছেলে আমি জানি না। কিন্তু শরীরটা অদ্ভুত ঠান্ডা এবং সুন্দর। সুন্দর সুবাস আসছিল ওর শরীর থেকে। আমি ওকে হাতে তুলে নিতেই ও আমাকে জড়িয়ে ধরল চারদিক থেকে…”

সাপের সঙ্গে রোম্যান্সের কিছু ঝলক… ‘বাজ়িগর’ ছবির সেই গানটার মতো ‘তু মেরে সামনে, ম্যায় তেরে সামনে… তুঝে দেখুঁ কি পেয়ার করুঁ…’

ভাবতে পারছেন! সাপটা নিজে থেকে পেঁচিয়ে নিয়েছিল দিব্যজ্যোতিতে। সেটা দারুণ ভাল লেগেছিল তাঁর। এখানেই গল্পের শেষ নয়। সাপের সঙ্গে রোম্যান্সের কথাও অকপট বলেছেন দিব্যজ্যোতি। তিনি বলেছেন, “সাপটা আমাকে জিভ দিয়ে চেটেছে। আমি ওকে আদর করেছি। চুমু খেয়েছি। খুব সুন্দর নিরীহ একটা সাপ। এক কথায় লাস্যময়ী। সেক্সি…”

পাইথনের মতো ভয়ঙ্কর প্রাণীকে ‘নিরীহ’ বলার কারণ ব্যাখ্যা করেছেন দিব্যজ্যোতি। তিনি বলেছেন, “আমি একটা বিষয় উপলব্ধি করেছি, সাপটা কিন্তু নিরীহ। ওর লেজে পা না দিলে আমাকে ও কিছুই করবে না। এটাই প্রাণী জগতের নিয়ম। ওদের লেজে পা না-দিলে ওরাও ফোঁস করে না অথবা গিলতে আসে না।” সাপ নিয়ে নিজের করা কিছু রিসার্চের কথাও বলছিলেন দিব্য। বলছিলেন সেই ছেলেটির কথা যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল, তাঁকে যেন একটি ঘরে পৃথিবীর সেরা ২০টি সাপের সঙ্গে রেখে দেওয়া হয়। জানাচ্ছিলেন, কীভাবে অত সাপের মাঝে থেকেও নিরাপদ ছিলেন সেই যুবক।

এরপর দিব্যজ্যোতি জানিয়েছেন, অস্ট্রেলিয়ায় একটি জায়গা আছে যেখানে সাপ নিয়ে অনেক ধরনের ‘স্টান্ট’ করানো হয়। সেগুলোয় তিনি অংশ নিতে চান। তিনি একসঙ্গে একাধিক সাপকে নিজের শরীরে প্যাঁচাতে চান। তাদের সঙ্গে সময় কাটাতে চান…

তাইল্যান্ডে গিয়ে বেশকিছু বাঙালি এবং অবাঙালির সঙ্গে আলাপ হয়েছে অভিনেতার। প্রফুল্ল মনে অভিনেতা বলছিলেন, “আমি তাইল্যান্ডের বিভিন্ন জায়গায়, যেমন গ্র্যান্ড প্যালেস, সাফারি ওয়ার্ল্ড, মাদাম ট্রুসো মিউজ়িয়ামে বাঙালি-অবাঙালি মিলিয়ে ১৮-১৭টা সেলফি তুলেছি….”