Srijit-Sherdil: ডুয়ার্সের জঙ্গলে বাঘের কবলে সৃজিত-পঙ্কজ, শুরু হল ‘শেরদিল’-এর শুটিং

'শেরনি'র মতো 'শেরদিল'ও মানুষ ও প্রকৃতির দ্বন্দ্বের কথাই বলে। নেপথ্যে অবশ্যই জঙ্গুলে পরিবেশ।

Srijit-Sherdil: ডুয়ার্সের জঙ্গলে বাঘের কবলে সৃজিত-পঙ্কজ, শুরু হল 'শেরদিল'-এর শুটিং
সৃজিত মুখোপাধ্যায় ও 'শেরদিল'
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 5:55 PM

বৃহস্পতিবার জঙ্গলের পরিবেশে শুরু হল সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘শেরদিল’-এর শুটিং। ক্ল্যাপস্টিকের ছবি শেয়ার করেছেন সৃজিত। তা দেখেই বোঝা যাচ্ছে, শুটিং শুরু হয়েছে ছবির। কিছুদিন আগেই ‘সাবাস মিতু’র শুটিং শেষ করেছেন সৃজিত। আগেই জানিয়েছিলেন, শেরদিলের শুটিং শেষ করে তবে টলিউডে ফিরবেন পরিচালক। ‘শেরদিল’-এর শুটিং চলছে উত্তরবঙ্গের ডুয়ার্সে।

View this post on Instagram

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

অমিত মাসুরকর পরিচালিত ও বিদ্যা বালন অভিনীত ‘শেরনি’ ছবি দেখে প্রতিক্রিয়া জানিয়েছিলেন সৃজিত। বলেছিলেন, ”শেরনি’ দেখলাম। মনে হয়েছিল আমার পরিকল্পিত ছবি ‘শেরদিল’-এর সঙ্গে প্রচুর মিল খুঁজে পাব। ছবিটি নথিভুক্ত হয় ২০১৭ সালে। ঘোষণা হয় ২০১৯ সালে। মানুষ ও প্রকৃতির দ্বন্দ্ব ছাড়া আর কোনও মিল নেই দেখে নিশ্চিন্ত হচ্ছি। বিদ্যার সঙ্গে যাঁরা যাঁরা অভিনয় করেছেন, বিজয় রাজ়, ব্রিজেন্দ্র কালা, শরৎ সাক্সেনা… সকলে অনবদ্য। কিন্তু ‘ম্যান অফ দ্যা ম্যাচ’ অমিত মাসুরকর। ‘নিউটন’-এর চেয়েও ভাল হয়েছে এই ছবি।’

‘শেরনি’র মতো ‘শেরদিল’ও মানুষ ও প্রকৃতির দ্বন্দ্বের কথাই বলে। নেপথ্যে অবশ্যই জঙ্গল। ‘শেরদিল’-এ মুখ্য চরিত্রে অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠী। ছবির দৌলতে ‘মির্জাপুর’-এর কালিন ভাইয়া এখন বাঘের মুখে।ডুয়ার্সের জঙ্গলে হচ্ছে ছবির শুটিং।

‘বেগম জান’, ‘সাবাস’ মিতুর পর এই ছবিটি বলিউডে সৃজিতের তিন নম্বর ছবি হতে চলেছে। এ ছাড়াও নেটফ্লিক্সে তাঁর পরিচালিত সিরিজ ‘রে’ বেশ জনপ্রিয় হয়েছিল। ক্রিকেটার মিতালী রাজের জীবনকে কেন্দ্র করেই ছবি ‘সাবাস মিতু’। ‘রাজকাহিনী’র হিন্দি রিমেক ‘বেগম জান’। হিন্দিতে ঋতুপর্ণার চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা বালন।

আরও পড়ুন: Nikhil-Nusrat Case: নিখিল নুসরতের বিচ্ছেদ চূড়ান্ত, মামলায় জিতলেন নিখিল

আরও পড়ুন: Sumanta Mukherjee: ‘‘মাস্টারমশাই, আপনি কিন্তু কিছুই দেখেননি; এই সংলাপ আজও একইভাবে প্রাসঙ্গিক,’’ বললেন অভিনেতা সুমন্ত মুখোপাধ্যায়