Delhi Physical Assault: রাজধানীতে পাশবিকতা! ৩ বছরের শিশুকে গণধর্ষণ মদ্যপ ২ যুবকের, রক্তাক্ত অবস্থায় উদ্ধার

Delhi Physical Assault: শিশুটির মা জানিয়েছেন, সকালে বাড়ির সামনেই বসে খেলছিল তাঁর মেয়ে। হঠাৎ উধাও হয়ে যায় শিশুটি। সঙ্গে সঙ্গে তিনি আশেপাশের এলাকায় খোঁজাখুঁজি শুরু করেন। সেই সময়ই এক প্রতিবেশী জানান, শিশুটিকে জঙ্গলের সামনে দেখেছিলেন।

Delhi Physical Assault: রাজধানীতে পাশবিকতা! ৩ বছরের শিশুকে গণধর্ষণ মদ্যপ ২ যুবকের, রক্তাক্ত অবস্থায় উদ্ধার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 8:32 AM

নয়া দিল্লি: বয়স মাত্র তিন। তবুও লালসার নজর থেকে রক্ষা পেল না শিশুকন্যা। গণধর্ষণের (Physical Assault) শিকার হল তিন বছরের এক শিশুকন্যা। ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লির (Delhi) বুকে। অভিযোগ, দুই ব্যক্তি মিলে গণধর্ষণ করে। ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ (Police)। বর্তমানে দিল্লির এইমসে (AIIMS) চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির ফতেহপুর বেরীতে। শুক্রবার সকালে আচমকাই বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় তিন বছরের শিশুটি। তাঁর অভিভাবকরা খোঁজাখুঁজি শুরু করেন। সেই সময়ই এক প্রতিবেশী জানান, ওই লোকালয়ের পাশের জঙ্গলে দুই ব্যক্তির সঙ্গে শিশুটিকে যেতে দেখেছেন। তারা ওই জঙ্গলে পৌঁছলে শিশুটির কান্না শুনতে পান। সেই শব্দ অনুসরণ করেই জঙ্গলের ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে  শিশুটিকে থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শিশুটিকে অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্য়াল সায়েন্সে নিয়ে যাওয়া হয়। বর্তমানে এইমসেই চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

শিশুটির মা জানিয়েছেন, সকালে বাড়ির সামনেই বসে খেলছিল তাঁর মেয়ে। হঠাৎ উধাও হয়ে যায় শিশুটি। সঙ্গে সঙ্গে তিনি আশেপাশের এলাকায় খোঁজাখুঁজি শুরু করেন। সেই সময়ই এক প্রতিবেশী জানান, শিশুটিকে জঙ্গলের সামনে দেখেছিলেন। দুই ব্যক্তিকেও ওই দিকে যেতে দেখেছেন তিনি। এরপরই শিশুটির মা জঙ্গলে যান, সেখান থেকে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন তিনি। শিশুটির যৌনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে বলে জানা গিয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, সকালে কাজ থেকে ফেরার পথে মদ্যপান করে দুই অভিযুক্ত। মদ্যপ অবস্থায় রাস্তা দিয়ে যাওয়ার সময়ই তারা ওই শিশুটিকে খেলতে দেখে। আশেপাশে কাউকে না দেখে তারা শিশুটিকে তুলে জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে গণধর্ষণ করে। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্য়েই অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, ওই দুই যুবকই বিবাহিত। তারা স্থানীয় একটি আবর্জনা পুনর্নবিকরণের সংস্থায় হেল্পার হিসাবে কাজ করতেন।