সমকামী ডেটিং অ্যাপের ফাঁদে পা দিয়ে ধর্ষিত যুবক, ভিডিয়ো ভাইরালের হুমকি! গ্রেফতার ৪

৪ যুবক মিলে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর ধর্ষণের ভিডিয়ো রেকর্ড করে তা ভাইরাল করার হুমকিও দেয়।

সমকামী ডেটিং অ্যাপের ফাঁদে পা দিয়ে ধর্ষিত যুবক, ভিডিয়ো ভাইরালের হুমকি! গ্রেফতার ৪
প্রতীকী ছবি

লখনউ: স্মার্ট ফোনের যুগে ডেটিং অ্যাপের সঙ্গে পরিচিত নন এমন মানুষ খুব কমই রয়েছেন। কিন্তু জানেন কি, এমন একটি অ্যাপও রয়েছে যেখানে শুধুমাত্র সঙ্গী খোঁজেন সমকামীরা! পুরুষদের সমকামী ডেটিং অ্যাপ ‘গ্রিন্ডারে’ ডেটিংয়ের ফাঁদে পা দিয়ে এ বার মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকতে হল উত্তর প্রদেশের এক যুবককে। ৪ যুবক মিলে তাঁকে গণধর্ষণ করে বলে অভিযোগ। এরপর ধর্ষণের ভিডিয়ো রেকর্ড করে তা ভাইরাল করার হুমকিও দেয়। যদিও এই ঘটনায় প্রাণে বেঁচে গিয়েছে নির্যাতিত যুবক। অভিযুক্ত ৪ জনকেই নয়ডা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, নির্যাতিত যুবক পলিটেকনিক উত্তীর্ণ। উত্তর প্রদেশের সেকেন্দ্রাবাদের বাসিন্দা সে। সমকামী অ্যাপে অন্য এক যুবকের সঙ্গে পরিচয় হওয়ার পর সে ডেটিংয়ে যায়। তাঁকে একটি ঘরে নিয়ে গেলে সেখানে সে দেখতে পায় আরও ৩ যুবক আগে থেকেই সেখানে উপস্থিত রয়েছে। সেই ঘরেই ওই যুবককে মারধর করা হয় এবং গোটা ঘটনার ভিডিয়ো রেকর্ড করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, জোর করে নির্যাতিত যুবকের থেকে ৫০০০ হাজার টাকাও বাগিয়ে নেয় ৪ অভিযুক্ত।

আরও পড়ুন: নড্ডাকে সঙ্গে নিয়ে নমোর গৃহে বড় বৈঠক শাহের, বাড়ল মন্ত্রিসভা সম্প্রসারণের জল্পনা

এখানেই থেকে না থেকে এরপর শুরু হয় ব্ল্যাকমেলিং। ৪ যুবক মিলে হুঁশিয়ারি দিতে থাকে, ২ লক্ষ টাকা না দিলে তাঁরা সেই ভিডিয়ো ইন্টারনেটে ভাইরাল করে দেবে। এরপরই পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিত যুবক। তদন্তে নেমে ৪ অভিযুক্তকেই গ্রেফতার করে পুলিশ। সূত্রের খবর, গ্রেফতার হওয়া ৪ যুবকের নাম গৌতম, গৌরব, শচীন এবং মোহিত। ৪ জনেরই বয়স ২৩-২৬ বছরের মধ্যে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, এর আগেও একই ভাবে অন্য এক যুবকে ব্ল্যাকমেল করার চেষ্টার করেছিল শচীন ও তাঁর সাঙ্গপাঙ্গরা। সেই সময় গ্রেফতার করা হলেও পরে জামিন পেয়ে যায় সে।

আরও পড়ুন: দুপুরে শরদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক, রাতে কিং খানের ‘মন্নত’-এ ডিনার পিকের