Aryan Khan: শাহরুখ-পুত্রের সঙ্গে সেলফি তুলে ভাইরাল হওয়া কিরণের সঙ্গীকে গ্রেফতার করল পুলিশ

Viral Selfie With Aryan Khan: আরিয়ানের সঙ্গে পোজ দিয়ে ছবি তোলা এই ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। আরিয়ানের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হওয়ায় প্রাথমিকভাবে মনে করা হয়েছিল ইনি কোনও এনসিবি আধিকারিক।

Aryan Khan: শাহরুখ-পুত্রের সঙ্গে সেলফি তুলে ভাইরাল হওয়া কিরণের সঙ্গীকে গ্রেফতার করল পুলিশ
আরিয়ান খান মামলার সাক্ষীর বিরুদ্ধে যোগ হল আরও ২ মামলা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 10:48 PM

দেশ: শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানকে (Aryan Khan) তখন আটক করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। জেরার পর আরিয়ান ও তাঁর সঙ্গীদের ধৃতদের গ্রেফতারও করে এনসিবি (NCB)। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ছবি। যাতে দেখা যায়, হেফাজতে থাকাকালীন আরিয়ানের সঙ্গে সেলফি তুলেছেন এক ব্যক্তি। প্রথমে রটে যায় ইনিও অফিসার। যদিও এনসিবি জানায় ইনি কোনও অফিসার নন। সেই ব্যক্তির সঙ্গীকে এবার গ্রেফতার করল পুনে সিটি পুলিশ। কিন্তু কে এই ব্যক্তি? কেন তাঁর সঙ্গীকে গ্রেফতার করা হল?

আরিয়ানের সঙ্গে পোজ দিয়ে ছবি তোলা এই ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। আরিয়ানের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হওয়ায় প্রাথমিকভাবে মনে করা হয়েছিল ইনি কোনও এনসিবি আধিকারিক। কিন্তু এর পর প্রশ্নের মুখে পড়তে হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে। তড়িঘড়ি তাঁরা জানায় যে ওই ব্যক্তির সঙ্গে এনসিবির কোনও সম্পর্ক নেই।

এদিকে কিরণ পি গোসাভি নামে ওই ব্যক্তির বিরুদ্ধে আগেই লুক আউট নোটিস জারি করেছিল মহারাষ্ট্রের পুনে পুলিশ। পুলিশ জানিয়েছে, চাকরি দেওয়ার নামে প্রতারণায় অভিযুক্ত ওই ব্যক্তি। গোয়াগামী যে প্রমোদতরীর রেভ পার্টি থেকে আরিয়ানকে ধরা হয় সেখানেই এই কিরণ ছিলেন বলে অভিযোগ। ইনি যাতে দেশ ছেড়ে যাতে পালাতে না পারে তাই ‘লুক আউট’ নোটিস জারি করা হয়েছে। কিন্তু তিনি ততক্ষণে দেশ ছেড়েছেন বলে খবর। এই প্রেক্ষিতে সোমবার কিরণের সঙ্গী শেরবানো কুরেশিকে গ্রেফতার করেছে পুনে পুলিশ। তিনিও চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে অভিযুক্ত বলে খবর।

আরও পড়ুন: Punjab: সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল দুর্ঘটনার হাড় হিম করা ছবি, দেখে নিন ভিডিয়ো

জানা গিয়েছে, ২০১৮ সালের একটি প্রতারণা মামলা হয় কিরণের নামে। শাহরুখ পুত্রের সঙ্গে সেলফি নেওয়া ওই ব্যক্তিকে তখন থেকেই খুঁজছিল পুলিশ। জানা যায়, মালয়েশিয়ায় চাকরি দেওয়ার নাম করে পুনের বাসিন্দাকে ঠকানোর অভিযোগে গোসাভির বিরুদ্ধে মামলা হয়েছিল। কিরণ নাকি নিজেকে ‘গোয়েন্দা’ বলে পরিচয় দিতেন। গত ২ বছর ধরে যাঁকে পুলিশ খুঁজছে, শাহরুখ-তনয়ের সঙ্গে একটা সেলফি দিয়ে নিজেই যেন পুলিশকে ইঙ্গিত দিয়েছেন যে তিনি কোথায়। সেই কিরণের এখনও খোঁজ পাওয়া যায়নি বটে, তবে তাঁর সঙ্গীকে জেরা করে তাঁর কাছে পৌঁছনো যাবে বলে আশাবাদী পুলিশ।

আরও পড়ুন: Aryan Khan: জেলের পরিবেশে খাপ খাওয়াতে অসুবিধে, ‘ভাল মানুষ’ হয়ে ওঠার প্রতিজ্ঞা আরিয়ানের

আরও পড়ুন: Ram Rahim Life Imprisonment: ম্যানেজার খুনের দায়ে যাবজ্জীবন সাজা ডেরা প্রধান রাম রহিমের

আরও পড়ুন: Lawyer Murder: রক্তাক্ত দেহের পাশেই পড়ে রয়েছে দেশি পিস্তল! আদালতেই নাটকীয়ভাবে খুন আইনজীবী