Bihar Political Crisis Live : নীতীশই ফের বিহারের মুখ্যমন্ত্রী, উপমুখ্যমন্ত্রী তেজস্বী, বুধবার দুপুর ২টোয় শপথগ্রহণ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: জয়দীপ দাস

Updated on: Aug 09, 2022 | 10:14 PM

Bihar Politics News Live Updates : বিহারে জেডিইউ-বিজেপি সরকারের পতনের সম্ভাবনা আরও জোড়ালো হচ্ছে। এদিন সাংসদ ও বিধায়কদের নিয়ে বৈঠকে বসেছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

Bihar Political Crisis Live : নীতীশই ফের বিহারের মুখ্যমন্ত্রী, উপমুখ্যমন্ত্রী তেজস্বী, বুধবার দুপুর ২টোয় শপথগ্রহণ
গ্রাফিক্স : টিভি৯ বাংলা

বিহারে বিজেপি-জেডিইউ জোট সরকার নিয়ে জট ক্রমশ জোড়ালো হচ্ছে। বিহারের রাজনৈতিক মহলে কান পাতলে শোনা যাচ্ছে যে, ২০১৫ সালের পুনরাবৃত্তি ঘটতে পারে ২০২২ সালেও। ভারতীয় জনতা পার্টির হাত ছেড়ে আরজেডির সঙ্গ নিয়ে পুনরায় সরকার গঠন করতে পারে জেডিইউ। ২০১৫ সালেও এমনটাই ঘটেছিল। বিজেপি ও জেডিইউ-র মধ্যে দূরত্ব বাড়ছিল অনেকদিন থেকেই। বিভিন্ন ইস্যুতে বিজেপির বিপরীতে অবস্থান করতে দেখা গিয়েছে জেডিইউ প্রধান নীতীশ কুমারকে। ক্রমশ সেই ফাটল যে চওড়া হচ্ছিল তা নীতীশের প্রতি পদক্ষেপেই ইঙ্গিত মিলেছিল। মহারাষ্ট্রের মহানাটকের পর এবার রাজনৈতিক মহলের নজর বিহারের রাজনীতিতে। সরকার পড়ে যাওয়ার জল্পনার মাঝেই এদিন জেডিইউ সংসদ ও বিধায়কদের সঙ্গে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। এবার রাজনীতি কোন দিকে গড়ায় তাই দেখার।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 09 Aug 2022 08:42 PM (IST)

    ফের বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ, উপমুখ্যমন্ত্রী তেজস্বী

    বুধবার দুপুর ২টোয় ফের বিহারের মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন জেডিইউ প্রধান নীতীশ কুমার। উপমুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন লালুপুত্র তেজস্বী যাদব।

  • 09 Aug 2022 08:31 PM (IST)

    বুধবার দুপুর ২টোয় শপথগ্রহণ নীতীশদের

    ইতিমধ্যেই রাজ্য়পালের কাছে গিয়ে সরকার গঠনের আবেদন জানিয়েছিলেন নীতীশ-তেজস্বী। শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে বুধবার দুপুর ২টোয় শপথগ্রহণ নীতীশদের। আরজেডির তরফে টুইট করে এ কথা জানানো হয়েছে।

  • 09 Aug 2022 07:12 PM (IST)

    ‘আমাদের সঙ্গে ১৬৪ বিধায়ক রয়েছেন’, রাজ্যপালের কাছে সরকার গঠনের দাবি নীতীশের

    সাংবাদিকদের মুখোমুখি হয়ে নীতীশ বলেন, “আমরা রাজ্যপালের কাছে ১৬৪ জন বিধায়কের একটা তালিকা জমা দিয়েছি। তারপরই তাঁর কাছে সরকার গড়ার দাবি জানিয়েছি। কবে কখন শপথ গ্রহণ অনুষ্ঠান হতে পারে তা জানাবেন আমাদের রাজ্যাপাল।”

  • 09 Aug 2022 06:13 PM (IST)

    কোর কমিটির বৈঠকে বসল বিজেপি

    পদ্ম সঙ্গ ছেড়েছে বিজেপি। ইতিমধ্যেই আরজেডির তেজস্বী যাদবকে সঙ্গে নিয়ে রাজভবনে গিয়ে নতুন সরকার গড়ার দাবি জানিয়েছেন নীতীশ কুমার। এরমঝ্যেই এবার কোর কমিটির বৈঠক ডাকল বিহার বিজেপি। সন্ধ্যা ৬টায় শুরু হয়েছে সেই বৈঠক।

    জেডিইউ প্রধান নীতীশ কুমার এবং আরজেডির তেজস্বী যাদব রাজ্যপালের সাথে দেখা করার এবং নতুন সরকার গঠনের দাবি করার পরে বিহার বিজেপি সন্ধ্যা 6 টায় একটি কোর গ্রুপ মিটিং ডেকেছে।

  • 09 Aug 2022 05:58 PM (IST)

    ২০২০ থেকেই চাপা অসন্তোষ! ইফতারেই স্পষ্ট হয় ভাঙনের ইঙ্গিত

    নীতি আয়োগের বৈঠক ঘিরে জল্পনা বাড়লেও ভাঙনের সূত্রপাত অনেক দিন ধরেই। ২০২০ সালের বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপির প্রতি নীতীশের অসন্তোষ নিয়ে কানাঘুষো সামনে আসতে থাকে।

    বিস্তারিত পড়ুন : ২০২০ থেকেই চাপা অসন্তোষ! ইফতারেই স্পষ্ট হয় ভাঙনের ইঙ্গিত

  • 09 Aug 2022 05:57 PM (IST)

    ‘সব সময় জোটের ধর্ম মেনে চলেছি’, নীতীশকে মনে করালেন গিরিরাজ সিং

    কেন্দ্রীয় মন্ত্রী বলেন, সিদ্ধান্তটা নীতীশ কুমারের। তবে, আমরা সবসময় জোট রাজনীতির ধর্ম অনুসরণ করেছি। জোটকে মর্যাদা দিয়েছি। তিনি আরও উল্লেখ করেন, বিজেপির হাতে ছিল ৬৩ জন বিধায়ক আর জেডিইউ-র কাছে ছিল ৩৬ জন। তারপরও নীতীশ কুমারকে মুখ্যমন্ত্রী পদ দেওয়া হয়েছিল।

    বিস্তারিত পড়ুন: Giriraj Singh: ‘সব সময় জোটের ধর্ম মেনে চলেছি’, নীতীশকে মনে করালেন গিরিরাজ সিং

  • 09 Aug 2022 05:56 PM (IST)

    নীতীশের সিদ্ধান্ত রাতারাতি নেওয়া হয়নি! গত কয়েক মাসে মিলেছে একাধিক ইঙ্গিত

    রাজনৈতিক মহলের মতে, এই সিদ্ধান্ত তো হঠাৎ নেননি নীতীশ। কয়েক মাস ধরে তেজস্বী যাদবের সঙ্গে পরিকল্পনা করেই ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নীতীশ কুমার।

    বিস্তারিত পড়ুন: নীতীশের সিদ্ধান্ত রাতারাতি নেওয়া হয়নি! গত কয়েক মাসে মিলেছে একাধিক ইঙ্গিত

  • 09 Aug 2022 05:26 PM (IST)

    'মহাগাঁটবন্ধনের' মুখ্যমন্ত্রী থাকতে ফের রাজভবনে নীতীশ: সূত্র

    'মহাগাঁটবন্ধনের' মুখ্যমন্ত্রী থাকতে ফের রাজভবনে গেলেন নীতীশ কুমার। সঙ্গে রয়েছেন তেজস্বী যাদব। 

  • 09 Aug 2022 05:00 PM (IST)

    মহাগাঁটবন্ধনের নেতা নীতীশ

    আরজেডির সঙ্গে তৈরি হয়েছে জোটের নয়া সমীকরণ। এদিকে তেজস্বীকে সঙ্গে নিয়ে লালুর বাড়িতে বৈঠকে বসেছিলেন নীতীশ। শেষ পর্যন্ত জানা যাচ্ছে মহাগাঁটবন্ধনের নেতা হচ্ছেন জেডিইউ প্রধান নীতীশ কুমার।

  • 09 Aug 2022 04:42 PM (IST)

    সোনিয়া-রাহুলের সঙ্গে দেখা করতে দিল্লি যেতে পারেন নীতীশ : সূত্র

    ইতিমধ্যেই বিহারের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছেন নীতীশ কুমার। সূত্রের খবর শীঘ্রই সোনিয়া-রাহুলের সঙ্গে দেখা করতে দিল্লিও উড়ে যেতে পারেন তিনি।

  • 09 Aug 2022 04:39 PM (IST)

    ফের বিহারে নতুন করে নির্বাচনের ডাক চিরাগের

    শেষ বিধানসভায় ধরাশায়ী হয়েছিল এলজেপি। এদিকে বিজেপির সঙ্গে জোট জটে নীতীশের মুখ্যমন্ত্রী পদে ইস্তফার পর ফের নতুন করে নির্বাচনের ডাক দিলেন চিরাপ পাসওয়ান।

  • 09 Aug 2022 04:37 PM (IST)

    তেজস্বীর সঙ্গে লালুর বাসভবনে নীতীশ

    ইস্তফার পরেই তেজস্বীকে সঙ্গে নিয়ে লালুপ্রসাদ যাদবের বাসভবনে যেতে দেখা গেল নীতীশকে। বিধায়কদের উদ্দেশ্যে ভাষণ দেওয়ার কথা রয়েছে নীতীশের।

  • 09 Aug 2022 04:32 PM (IST)

    বিহারের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিলেন নীতীশ কুমার

    সমস্ত জল্পনা সত্যি করে বিহারের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিলেন নীতীশ কুমার। রাজ্যপালের কাছে গিয়ে ইস্তফা দেন।

  • 09 Aug 2022 03:44 PM (IST)

    এনডিএ-কে সমর্থন আরএলজিপির

    আরএলজেপি বিজেপিকে সমর্থন করবে বলে জানিয়েছে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, কেন্দ্রীয় মন্ত্রী তথা আরএলজেপি সভাপতি পশুপতি পরস জানিয়েছেন, 'এর আগেও আরজেডি ও জেডিইউ-র মধ্যে একটি পরীক্ষা করা হয়েছিল কিন্তু তারা বেশি দিন একসঙ্গে থাকতে পারেনি। আবার এমন জোট তৈরি হচ্ছে। এটা বিহারের উন্নয়নের জন্য ভাল লক্ষণ নয়। আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আমাদের দল এনডিএ-র অংশ থাকবে।'

     

  • 09 Aug 2022 03:38 PM (IST)

    ১৬০ জনের সমর্থন রয়েছে : আরজেডি সূত্র

    আরজেডি সূত্রে জানা গিয়েছে, নীতীশ কুমারকে সমর্থন জানাবে আরজেডি। মন্ত্রীসভা গঠনে কোনও বিভেদ থাকবে না। তেজস্বী যাদব জানিয়েছেন যে, তাঁদের ১৬০ জনের সমর্থন রয়েছে।

  • 09 Aug 2022 03:33 PM (IST)

    নীতীশকে অভিনন্দন কুশওয়াহার

    জেডিইউ-র সংসদীয় বোর্ডের সভাপতি উপেন্দ্র কুশওয়াহা নীতীশ কুমারকে অভিনন্দন জানিয়েছেন। তিনি এদিন টুইটে লিখেছেন, 'নতুনভাবে নতুন নেতৃত্বের জন্য নীতীশ কুমারকে অভিনন্দন।'

  • 09 Aug 2022 02:17 PM (IST)

    বিহার রাজনীতি নিয়ে মোদী-শাহকে খোঁচা ডেরেকের

    এবার বিহারের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহকে খোঁচা দিলেন তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন। তিনি এদিন টুইটে লেখেন, 'বাদল অধিবেশন চারদিন আগে বন্ধ করে দেওয়া ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহের পালিয়ে যাওয়ার পিছনে আরেকটি অন্যতম বড় কারণ বিহারে সরকারে পতন।'

  • 09 Aug 2022 01:40 PM (IST)

    বিহারে সরকারের পতন, আজই ইস্তফা নীতীশের

    বিহারে বিজেপি-জেডিইউ জোট সরকারের পতন। আজ মঙ্গলবারই  রাজ্যপালের কাছে মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিতে চলেছেন জেডিইউ প্রধান নীতীশ কুমার।

  • 09 Aug 2022 01:28 PM (IST)

    মুখ্যমন্ত্রীর বাসভবনের বাইরে মোতায়েন পুলিশ

    বিহারের মুখ্যমন্ত্রী ও জেডিইউ নেতা নীতীশ কুমারের পটনার বাসভবনের বাইরে পুলিশ মোতায়েন রয়েছে।

  • 09 Aug 2022 01:25 PM (IST)

    নীতীশের সিদ্ধান্তকে সমর্থন জেডিইউ সাংসদ-বিধায়কদের

    সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর নীতীশ কুমারের পাশেই রয়েছেন জেডিইউ সাংসদ ও বিধায়করা। এদিনের বৈঠকে নীতীশ কুমারের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন জেডিইউ সাংসদ ও বিধায়করা।

  • 09 Aug 2022 01:12 PM (IST)

    বিকেল ৪ টেয় নীতীশ-রাজ্যপাল সাক্ষাৎ

    রাজ ভবনে আজই বিহারের রাজ্যপাল ফাগু চৌহানের সঙ্গে দেখা করবেন বিহারের মুখ্যমন্ত্রী ও জেডিইউ নেতা নীতীশ কুমার। বিকেল ৪ টেয় এই সাক্ষাৎ হওয়ার কথা।

  • 09 Aug 2022 12:51 PM (IST)

    বৈঠকে বিভিন্ন দল

    মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের বাসভবনে বৈঠকে জেডিইউ সাংসদ ও বিধায়করা। এদিকে রাবরি দেবীর সার্কুলার রোডের বাংলোতে আরজেডি বিধায়কদের সঙ্গে বৈঠকে বসেছেন তেজস্বী যাদব। উপমুখ্যমন্ত্রী তারকিশোর প্রসাদের বাসভবনেও বৈঠকে বসেছে বিজেপি।

  • 09 Aug 2022 12:33 PM (IST)

    রাজ্যপালের সঙ্গে দেখা করবে জেডিইউ!

    বিহারের রাজ্য়পাল ফাগু চৌহানের সঙ্গে দেখা করার জন্য সময়  চেয়েছে জেডিইউ।

  • 09 Aug 2022 12:31 PM (IST)

    ‘উদ্ধবের মতো হাল হবে না তো?’ দিনরাত এই চিন্তাই নাকি কুরে কুরে খাচ্ছে নীতীশকে!

    নীতীশ কুমারের ‘ভয়ের’ কারণেই আজ বিহারের রাজনীতির এই হাল। সূত্রকে উদ্ধৃত করে এমনই দাবি করা হয়েছে রিপোর্টে। সর্বভারতীয় একটি সংবাদ চ্যানেল দাবি করেছে যে উদ্ধব ঠাকরের উদাহরণ দেখে চিন্তিত নীতীশ কুমার। এই বিষয়ে নীতীশের দলের বর্ষীয়ান নেতা উমেশ কুশওয়াহা বলেন, ‘নীতীশ কুমারের উদ্বেগ ভিত্তিহীন বা অমূলক নয়। কয়েকদিন আগেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা বললেন যে দেশে আর কোনও আঞ্চলিক দল থাকবে না। কিন্তু বিজেপির তো আমাদের মতো সঙ্গী দল রয়েছে যারা আঞ্চলিক।’ তাঁর দাবি, জেপি নড্ডার এই উক্তি প্রমাণ করে যে বিজেপি প্রথমে নিজের সঙ্গী দলের ক্ষমতা খর্ব করতে চায় এবং এরপর তাদের শেষ করে দেয়।

    বিস্তারিত পড়ুন : Nitish Kumar-BJP Rift: ‘উদ্ধবের মতো হাল হবে না তো?’ দিনরাত এই চিন্তাই নাকি কুরে কুরে খাচ্ছে নীতীশকে!

  • 09 Aug 2022 12:30 PM (IST)

    ‘মুখ্যমন্ত্রী হতে ক্রাচ লাগে’, নীতীশকে একা নির্বাচনে লড়ার চ্যালেঞ্জ চিরাগের

    বিহারে রাজনৈতিক সমীকরণ ধীরে ধীরে জটিল থেকে জটিলতর হচ্ছে। এদিকে জেডেইউ-র প্রাক্তন সর্বভারতীয় সভাপতি আরসিপি সিং দলত্যাগ করার কথা ঘোষণা করেছেন। তার সঙ্গে দলের ভিতরে খোলনলচেতে পরবির্তন দেখা গিয়েছে। ২০১৫ সালের পুনরাবৃত্তি দেখা দিতে পারে কি না তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। এর মধ্যে দলের বিধায়ক ও সাংসদদের সঙ্গে বৈঠক ডেকেছেন নীতীশ কুমার। বর্তমানে নীতীশের রাজনৈতিক অবস্থান নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি রামবিলাস পুত্র। এদিন এলজেপি প্রধান তথা জামুইয়ের সাংসদ চিরাগ পাসওয়ান নীতীশ কুমারের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। নীতীশ কুমারের একা কোনও নির্বাচনে লড়ার চ্য়ালেঞ্জ জানিয়েছেন চিরাগ। নিজের কাজের উপর ভরসা থাকলে নীতীশ কুমারকে অন্তত একবার একা নির্বাচনে লড়ার কথা বলেছেন চিরাগ পাসওয়ান।

    বিস্তারিত পড়ুন : Chirag Paswan Hits Back On Nitish Kumar : ‘মুখ্যমন্ত্রী হতে ক্রাচ লাগে’, নীতীশকে একা নির্বাচনে লড়ার চ্যালেঞ্জ চিরাগের

  • 09 Aug 2022 12:29 PM (IST)

    মহারাষ্ট্রের আদলেই জোট সরকারের পতন বিহারে? জল্পনার মাঝেই দলের বিধায়ক-সাংসদদের সঙ্গে বৈঠকের ডাক নীতীশের

    রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ওয়াকিবহাল মহলের নজরে এতদিন ছিল মহারাষ্ট্র। সেখানে আপাতত মহানাটকের যবনিকা পতন হয়েছে। আগামিকাল ক্য়াবিনেট গঠনের পথে শিন্ডে-বিজেপি সরকার। এদিকে ওয়াকিবহাল মহলের নজর এখন মহারাষ্ট্র থেকে বিহারের উপর গিয়ে পড়েছে। এখন প্রশ্ন শুধু মহারাষ্ট্রের আদলেই সেখানে বিজেপি-জেডিইউ-র সরকার ভেঙে যেতে পারে কি না। সরকারের পতনের একটা আভাস পাওয়া গেলেও এখানে দানটা হয়ত উল্টো হবে। মহারাষ্ট্রে মহা বিকাশ আগাড়ির সরকার ফেলে ক্ষমতায় এসেছে শিন্ডে-বিজেপি সরকার। তবে এখানে জেডিইউ-বিজেপির জোটে ভাঙন হতে পারে।

    বিস্তারিত পড়ুন : Bihar Political Situation : মহারাষ্ট্রের আদলেই জোট সরকারের পতন বিহারে? জল্পনার মাঝেই দলের বিধায়ক-সাংসদদের সঙ্গে বৈঠকের ডাক নীতীশের

  • 09 Aug 2022 12:28 PM (IST)

    বিজেপির সঙ্গে দূরত্ব বাড়তেই সনিয়াকে ফোন নীতীশের, নতুন জোট তৈরি হচ্ছে বিহারে?

    বিজেপির সঙ্গে বিরোধ-দূরত্বের মাঝেই নয়া মোড়। কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধীকে ফোন করলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। জেডিইউ নেতার হঠাৎ এই ফোনেই বিহারে নতুন জোট ও সরকার গঠনের জল্পনা শুরু হয়েছে। কেন্দ্রীয় মন্ত্রী আরসিপি সিং আনুষ্ঠানিকভাবে জেডিইউ থেকে ইস্তফা দেওয়ার পরই বিজেপি-জেডিইউ জোটের অন্দরে বিরোধ আরও বাড়ে। বিহারের মুখ্যমন্ত্রী দলের সমস্ত বিধায়ক ও সাংসদদের নিয়ে মঙ্গলবার জরুরি বৈঠকে বসবেন। এরইমাঝে রবিবার বিকেলে হঠাৎ কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধীকে ফোন করলেন আরজেডি নেতা নীতীশ কুমার। দলের তরফে এই ফোনালাপ নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও, বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে এই ফোন অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

    বিস্তারিত পড়ুন : Nitish Kumar-Sonia Gandhi: বিজেপির সঙ্গে দূরত্ব বাড়তেই সনিয়াকে ফোন নীতীশের, নতুন জোট তৈরি হচ্ছে বিহারে?

  • 09 Aug 2022 12:27 PM (IST)

    ‘এনডিএ জোটে সব ঠিক আছে’

    বিহারে বিজেপি-জেডিইউ জোট সরকার ফাটল ক্রমশ চওড়া হওয়ার গুঞ্জন চলছে, তাতে নতুন মাত্রা যোগ করলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা জেডিইউ নেতা উপেন্দ্র কুশওয়াহা। সোমবার তিনি জানিয়েছেন, বিহারের এনডিএ জোটে কোনও সমস্যা নেই, সব কিছুই ‘মসৃণভাবে’ চলছে।

    বিস্তারিত পড়ুন Nitish-BJP Clash: ‘এনডিএ জোটে সব ঠিক আছে’, জল্পনা বাড়িয়ে মন্তব্য নীতীশ ঘনিষ্ঠ নেতার

  • 09 Aug 2022 12:27 PM (IST)

    ‘গোপন কথা ফাঁস’! সম্মুখ সমরে বিজেপি-জেডিইউ, সরকারের পতন কি সময়ের অপেক্ষা?

    জল্পনা আগেই ছিল, এবার প্রকাশ্য়ে স্বীকার বিজেপি-জেডিইউ জোটে ফাটলের কথা। রবিবারই প্রধানমন্ত্রীর ডাকা নীতি আয়োগের বৈঠক এড়িয়ে গিয়েছিলেন বিহারের মুখ্য়মন্ত্রী নীতীশ কুমার। এক মাসেই পরপর দুইবার কেন্দ্রীয় বৈঠক এড়ানোকে ঘিরে জল্পনা তখন থেকেই শুরু হয়েছিল। বিকেল হতেই জেডি(ইউ)-র তরফে ঘোষণা করা হল নরেন্দ্র মোদীর নেতৃত্বে তৈরি মন্ত্রিসভায় তাদের দলের কোনও প্রতিনিধি থাকবে না। মঙ্গলবার জনতা দলের সমস্ত সাংসদ বিধায়কদের নিয়ে একটি বিশেষ বৈঠকের ডাক দেওয়া হয়েছে। এরপরই এনডিএ-জেডিইউ জোটের ভবিষ্যৎ কী হতে চলেছে, সে সম্পর্কে ঘোষণা করা হবে বলে সূত্রের খবর।

    বিস্তারিত পড়ুন : BJP-JDU Rift: ‘গোপন কথা ফাঁস’! সম্মুখ সমরে বিজেপি-জেডিইউ, সরকারের পতন কি সময়ের অপেক্ষা?

  • 09 Aug 2022 12:26 PM (IST)

    আজই দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকে নীতীশ

    মঙ্গলবার সকাল ১১টার নীতীশের নেতৃত্বে জেডিইউয়ের বৈঠক হওয়ার কথা। বিজেপিকে নিয়ে যে বিহারের মুখ্যমন্ত্রী খুশি নন, আগে থেকে বিভিন্ন বিষয়ে তা স্পষ্ট হয়ে গিয়েছিল। একই সময়ে বৈঠকে বসছে আরজেডিও।

    বিস্তারিত পড়ুন Nitish Kumar: বিজেপির সঙ্গ-ত্যাগ নিয়ে গুঞ্জন, আজই দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকে নীতীশ, কিছু গুরুত্বপূর্ণ দিক

Published On - Aug 09,2022 12:18 PM

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla