প্রিয়ঙ্কার সঙ্গে কথা বলতে হাজির জন্তরমন্তরে আন্দোলনকারী কংগ্রেস প্রতিনিধিরা

রাহুল গান্ধীর বাড়িতে দেখা করলেও তিনি নিজে হাজির নেই, তার বদলে দলীয় কর্মীদের সঙ্গে কথা বলছেন প্রিয়ঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra)।

প্রিয়ঙ্কার সঙ্গে কথা বলতে হাজির জন্তরমন্তরে আন্দোলনকারী কংগ্রেস প্রতিনিধিরা
প্রিয়ঙ্কা গান্ধীর সঙ্গে কথা বলছেন কংগ্রেস নেতারা। ছবি:ANI
Follow Us:
| Updated on: Jan 08, 2021 | 2:13 PM

নয়া দিল্লি: দিল্লির জন্তরমন্তরে (Jantar Mantar) আন্দোলনকারী কংগ্রেস সাংসদ ও নেতারা দলের নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী বঢরার সঙ্গে দেখা করতে হাজির হলেন বাসভবনে। রাহুল গান্ধীর বাড়িতে দেখা করলেও তিনি নিজে হাজির নেই, তার বদলে দলীয় কর্মীদের সঙ্গে কথা বলছেন প্রিয়ঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra)।

সর্বদা কৃষকদের পাশে রয়েছে, একথা আগেও বহুবার জানিয়েছে কংগ্রেস (Congress)। দুই কোটি কৃষকের স্বাক্ষর সংগ্রহ করে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ramnath Kovind)-র কাছে একটি স্মারকলিপিও জমা দিয়েছিলেন তাঁরা। পাশাপাশি, ডিসেম্বরের মাঝামাঝি সময় থেকে কৃষকদের সমর্থনে দিল্লির জন্তরমন্তরে কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলনও শুরু করেন তাঁরা। শুক্রবার পঞ্জাবের সেই সাংসদ-নেতারাই প্রিয়ঙ্কা গান্ধীর সঙ্গে কথা বলতে যান।

আরও পড়ুন: মর্মান্তিক! ট্রায়ালেই চারজনকে পিষে দিল ট্রেন

এর আগে বছর শুরুর প্রথম দিনই কংগ্রেস সাংসদ রভনীত সিং বিট্টু (Ravneet Singh Bittu) বলেছিলেন, “আমরা বিগত ২৫দিন ধরে পরিবার নিয়ে এখানে (জন্তরমন্তর) বসে রয়েছি। অথচ সরকারের কোনও ভ্রূক্ষেপই নেই। কেন্দ্রের তরফে কোনও প্রতিনিধিই আমাদের সঙ্গে কথা বলতে আসেনি। যদি সাংসদদেরই এই হাল হয়, তবে সাধারণ মানুষের কী অবস্থা হতে পারে ভাবুন।”

কৃষি আইন (Farm Laws) প্রত্যাহার নিয়ে আলোচনা করতে আজ কেন্দ্রের সঙ্গে বৈঠকে বসতে চলেছে কৃষকপক্ষ। তার আগে কংগ্রেসের আন্দোলনকারী নেতাদের সঙ্গে প্রিয়ঙ্কা গান্ধী বঢরার এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

আরও পড়ুন: ‘মধ্যস্থতা করতে চান’, কৃষিমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর জানালেন ধর্মগুরু, প্রসঙ্গ এড়ালেন মন্ত্রী