Love Affairs: পালিয়ে বিয়ে করতে রাজি নন! প্রেমিকার বাবার দোকানে আগুন লাগাল প্রেমিক

Maharashtra: পুলিশ জানিয়েছে, ওই যুবতীর সঙ্গে বেশ কয়েক মাস ধরেই সম্পর্ক ছিল অভিযুক্তের। অভিযুক্ত ব্যক্তি বিবাহিত।

Love Affairs: পালিয়ে বিয়ে করতে রাজি নন! প্রেমিকার বাবার দোকানে আগুন লাগাল প্রেমিক
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 8:00 AM

নাগপুর: বিবাহিত ব্যক্তি তিনি। কিন্তু এক যুবতীর প্রেমে পড়েন। তার পর যুবতীকে বিভিন্ন ভাবে প্রেম নিবেদন করতেন। যুবতীও সেই প্রস্তাবে রাজি হয়েছিলেন। এর পরই যুবতীকে বিয়ের করার প্রস্তাব দেন। পালিয়ে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন ওই ব্যক্তি। বিয়ে করার কিন্তু সেই প্রস্তাবে রাজি ছিলেন না ওই যুবতী। বাড়ির লোককে না জানিয়ে কিছুতেই বিয়ে করতে রাজি ছিলেন না ওই যুবতী। না পালানোয় ওই প্রেমিকের বিরুদ্ধে আগুন লাগানোর অভিযোগ উঠেছে। অভিযুক্ত প্রেমিক তাঁর প্রেমিকার বাবার সম্পত্তিতে আগুন লাগিয়ে দিয়েছেন বলে অভিযোগ। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরের ওয়াঘোড়া গ্রামে।

পুলিশ জানিয়েছে, ওই যুবতীর সঙ্গে বেশ কয়েক মাস ধরেই সম্পর্ক ছিল অভিযুক্তের। অভিযুক্ত ব্যক্তি বিবাহিত। এই সম্পর্কের কারণে তাঁর স্ত্রী তাঁকে ছেড়ে চলে গিয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এর পরই প্রেমিকাকে বিয়ে করতে মরিয়া হয়ে ওঠেন ওই ব্যক্তি। এবং পালিয়ে যাওয়ার জন্য জোর করতে থাকেন। পালাতেই রাজি হননি প্রেমিকা। সে জন্য প্রেমিকার বাবার দোকান এবং লরিতে আগুন লাগিয়ে দেন অভিযুক্ত।

ঘটনা নিয়ে ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে পুলিশের কাছে। ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।