New Born: স্কুলেই বাচ্চার জন্ম দিয়ে নবজাতককে ঝোপে ফেলে দিল একাদশ শ্রেণির ছাত্রী, আটক দশম শ্রেণির প্রেমিক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Sep 05, 2022 | 9:30 AM

Tamil Nadu: সম্প্রতি স্কুলের রেস্টরুমে মধ্যেই সন্তানের জন্ম দেন একাদশ শ্রেণির ওই ছাত্রী। তার পর সবার অলক্ষ্যে সেই নবজাতককে ফেলে আসেন স্কুলের ঝোপে।

New Born: স্কুলেই বাচ্চার জন্ম দিয়ে নবজাতককে ঝোপে ফেলে দিল একাদশ শ্রেণির ছাত্রী, আটক দশম শ্রেণির প্রেমিক
প্রতীকী ছবি

চেন্নাই: একাদশ শ্রেণির ছাত্রী। অন্য স্কুলের দশম শ্রেণির এক ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। শারীরিক সম্পর্কও হত ওই নাবালক-নাবালিকার। এর জেরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন একাদশ শ্রেণির ছাত্রী। কিন্তু সে কথা পরিবার এবং বন্ধুদের থেকে গোপন করেছিলেন তিনি। সম্প্রতি স্কুলের রেস্টরুমে মধ্যেই সন্তানের জন্ম দেন একাদশ শ্রেণির ওই ছাত্রী। তার পর সবার অলক্ষ্যে সেই নবজাতককে ফেলে আসেন স্কুলের ঝোপে। সেই স্কুলেরই এক ছাত্রী ঝোপের মধ্যে নবজাতককে পড়ে থাকতে দেখে স্কুলের সহকারী প্রধান শিক্ষককে বিষয়টি জানান। এর পর স্কুল কর্তৃপক্ষ খবর দেন পুলিশকে। তার পরই গোটা ঘটনা সামনে আসে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে।

তামিলনাড়ুর কাড্ডালোর জেলার একটি গ্রামের বালিকাদের হাই স্কুল। সেই স্কুলেরই এক ছাত্রী দেখে স্কুলের মধ্যে থাকা ঝোপে পড়ে রয়েছে নবজাতকের দেহ। তা দেখেই স্কুলের সহকারি প্রধান শিক্ষককে জানান। তার পরই পুলিশে খবর যায়। পুলিশ এসে ঝোপ থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশের সন্দেহ হয়, স্কুলেরই কোনও ছাত্রী এই নবজাতকের জন্ম দিয়েছে। বিষয়টি নিয়ে স্কুলের ছাত্রীদের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তখনই একাদশ শ্রেণির এক ছাত্রী স্বীকার করে নেয় সন্তান জন্মের কথা।

তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, তাঁর প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তিনি। তাঁর প্রেমিক একটি বেসরকারি স্কুলে দশম শ্রেণির ছাত্র। এর পরই ওই ছাত্রকে আটক করে পুলিশ। তাকে জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে হাজির করা হয়েছিল। এবং পর্যবেক্ষণ হোমে রাখা হয়েছে তাকে। ওই ছাত্রীকে চিকিৎসার জন্য কামারাজ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারা এবং পকসো আইে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে ব্যাপক শোরগোল পড়েছিল তামিলনাড়ুর  গ্রামের ওই সরকারি স্কুলে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla