‘কংগ্রেস, সিপিআইএম কোথাও নেই, সব জায়গায় বিজেপি’, নির্বাচন নিয়ে আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Biplab Deb) জানান, আসন্ন নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করবে বিজেপি (BJP)। রাজ্যের উন্নয়নের জন্যই সাধারণ মানুষ আমাদের ভোট দেবে।

'কংগ্রেস, সিপিআইএম কোথাও নেই, সব জায়গায় বিজেপি', নির্বাচন নিয়ে আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী
ফাইল চিত্র।

আগরতলা: নির্বাচনের বাকি আর চার দিন। তারই আগে বিজেপি(BJP)-র জয় নিয়ে আত্মবিশ্বাসের সুর শোনা গেল মুখ্যমন্ত্রীর গলায়। তিনি বলেন, “উন্নয়ন চাইলে সকলের উচিত বিজেপিতে যোগ দেওয়া। রাজ্যে কংগ্রেস বা সিপিআইএমের কোনও চিহ্ন নেই। সবদিকেই শুধু বিজেপি।”

পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচনের পাশাপাশি আগামী ৬ এপ্রিল ত্রিপুরাতে উপজাতি অধ্যুষিত স্বশাসিত জেলা পরিষদের (TTAADC) নির্বাচনও হতে চলেছে। এই নির্বাচনে শাসকসদল বিজেপি জোট বেঁধেছে আইপিএফটি(IPFT) দলের সঙ্গে। শুক্রবার একটি সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Biplab Deb) জানান, আসন্ন নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করবে বিজেপি। রাজ্যের উন্নয়নের জন্যই সাধারণ মানুষ আমাদের ভোট দেবে।

আরও পড়ুন: Corona Cases and Lockdown News live: হাসপাতালে ভর্তি সচিন, লকডাউনে ‘না’ কেজরীবালের

বিরোধী দলগুলিকে কটাক্ষ করে তিনি বলেন, “কংগ্রেস বা সিপিআইএমকে কোথাও দেখা যায় না। কিন্তি বিজেপি সর্বত্রই রয়েছে। যাঁরা এখনও ভিন্ন রাজনৈতিক দলে রয়েছেন, তাঁদের উচিত বিজেপিতে যোগ দেওয়া। রাজ্যের সার্বিক উন্নয়নের স্বার্থেই তাঁদের দলবদল করা।” বিপ্লব দেবের দাবি, সিপিআইএম ২৫ বছর ধরে রাজ্য শাসনব্যবস্থা এবং ১৫ বছর ধরে স্বশাসিত জেলা পরিষদের শাসন ক্ষমতায় থেকে গোটা রাজ্যকে নষ্ট করে ফেলেছেন।

আইপিএফটি-র সঙ্গে জোট বাধা নিয়ে দুই দলের মধ্যেই ক্ষোভ সৃষ্টির জল্পনা উড়িয়ে দিয়ে তিনি বলেন, “মানুষ আমাকে মুখ্যমন্ত্রীকে হিসাবে বেছে নিয়েছে, কারণ তাঁরা আমাদের প্রতিশ্রুতিতে ভরসা রেখেছেন। আমার হাতে পাঁচ বছর সময় রয়েছে এই প্রতিশ্রুতি পূরণ করার জন্য।”

আরও পড়ুন: ভিনধর্মী বান্ধবীর পাশে বসার ‘অপরাধে’ ছুরি দিয়ে কোপানো হল যুবককে, ধৃত ৮

Click on your DTH Provider to Add TV9 Bangla