এ বার প্রধানমন্ত্রীর দরবারে, দু’দিনের ব্যবধানেই ফের দিল্লি সফর বিপ্লব দেবের

Tripura CM Biplab Deb met With PM Narendra Modi: প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার আগে কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরী, ধর্মেন্দ্র প্রধান ও জি কিষাণ রেড্ডির সঙ্গেও দেখা করেন বিপ্লব দেব।

এ বার প্রধানমন্ত্রীর দরবারে, দু'দিনের ব্যবধানেই ফের দিল্লি সফর বিপ্লব দেবের
ছবি: টুইটার।

আগরতলা: রাজ্য়ের উন্নয়ন নিয়ে আলোচনা করতে সোজা প্রধানমন্ত্রীর দরবারে হাজির হলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব (Biplab Kumar Deb)। জানালেন রাজ্যের একাধিক উন্নয়ন প্রকল্প নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছেন তিনি।

শুক্রবারই দিল্লি যান ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। সেখানে গিয়ে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi)-র সঙ্গে দেখা করেন এবং বেশ কিছুক্ষণ আলোচনা হয় তাঁদের মধ্যে। প্রধানমন্ত্রীর দফতরের তরফে দু’জনের ছবি টুইট করে সেই সাক্ষাতের কথা জানানো হয়। এরপর বিপ্লব দেবও টুইট করে লেখেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে দিল্লিতে ওনার সঙ্গে দেখা করলাম। বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অধীনে যে কাজ চলছে, সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা ত্রিপুরায় পরিবর্তন আনার লক্ষ্য পূরণ করবই।”

জানা গিয়েছে, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার আগে কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরী, ধর্মেন্দ্র প্রধান ও জি কিষাণ রেড্ডির সঙ্গেও দেখা করেন বিপ্লব দেব। তবে সেটি কেবল সৌজন্য সাক্ষাৎ ছিল বলেই জানা গিয়েছে।

এ দিকে, দু’দিন আগেই রাজ্যের মন্ত্রিসভা সম্প্রসারণ নিয়ে আলোচনা করতে দিল্লি গিয়েছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। তাঁর সঙ্গে গিয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি মানিক সাহা ও বিধায়ক রামপ্রসাদ পালও। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মনসুখ মান্ডব্য ও শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে দেখা করার কথা ছিল তাঁর। আরও পড়ুন: ১ মাস আগেও পাত্তা দেননি দলীয় ক্ষোভে, ‘শারীরিক সমস্যা’য় মুখ্যমন্ত্রিত্ব ছাড়বেন ইয়েদুরাপ্পা?

COVID third Wave

Click on your DTH Provider to Add TV9 Bangla