ED Raids: বেলঘরিয়ায় দু’টি ফ্ল্যাট অর্পিতার, দাম কত জানেন?

ED Raids: বেলঘরিয়ার বাড়ির এক প্রতিবেশী জানিয়েছেন, তিনি পার্থ চট্টোপাধ্যায়কে কখনও বেলঘরিয়ার বাড়িতে যেতে দেখেননি। তবে মাঝে মধ্যে তৃণমূলের কিছু লোক আসতেন বলে জানিয়েছেন তিনি।

ED Raids: বেলঘরিয়ায় দু'টি ফ্ল্যাট অর্পিতার, দাম কত জানেন?
অর্পিতা মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 1:33 PM

বেলঘরিয়া : ডায়মন্ড সিটির বিলাসবহুল আবাসনে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে নগদ ২১ কোটি টাকা। শুক্রবার অর্পিতার বাড়িতে অভিযান চালিয়ে ওই পাহাড় প্রমাণ নোট উদ্ধার করা হয়েছে। বেলঘরিয়াতেও একটি বাড়ি রয়েছে অর্পিতার। বেলঘরিয়ার সেই বাড়ির প্রতিবেশীরা জানিয়েছেন, সেখানে দুটি ফ্ল্যাট রয়েছে অর্পিতার নামে। বছর খানেক আগে পর্যন্তও সেখানে নিয়মিত থাকতেন অর্পিতা মুখোপাধ্যায়। বেলঘরিয়ার বাড়ির এক প্রতিবেশী জানিয়েছেন, তিনি পার্থ চট্টোপাধ্যায়কে কখনও বেলঘরিয়ার বাড়িতে যেতে দেখেননি। তবে মাঝে মধ্যে তৃণমূলের কিছু লোক আসতেন বলে জানিয়েছেন তিনি।

মায়ের সঙ্গেই বেলঘরিয়ার ওই বাড়িতে থাকতেন অর্পিতা। প্রতিবেশীদের অনুমান, যে দুটি ফ্ল্যাট রয়েছে অর্পিতার, সেগুলির একটি দাম প্রায় ৭০-৭৫ লাখ এবং অন্যটির দাম আনুমানিক ৮৫ লাখের আশপাশে। উল্লেখ্য, শুক্রবার সন্ধে থেকেই খবরের শিরোনামে অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর বিলাসবহুল বাড়িতে ইডি হানা দিয়ে ২১ কোটি টাকা উদ্ধার করা হয়েছে। পাওয়া গিয়েছে সোনা এবং বিদেশি মুদ্রাও। শনিবার সকালে ইডির আধিকারিকরা গ্রেফতার করেন তাঁকে। আর এরপর থেকেই শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতির অন্দর মহলে।

ইতিমধ্যেই ইডির তরফে দাবি করা হয়েছে, এই অর্পিতা মুখোপাধ্যায় রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ। গতরাতেই ২০ কোটি টাকা উদ্ধার করা হয়েছিল। সকালে সেই টাকার পরিমাণ বেড়ে হয় ২১ কোটি। ২০০০ টাকা এবং ৫০০ টাকার নোটের পাহাড়। সেই টাকা গুনতে কার্যত হিমশিম খাচ্ছেন আধিকারিকরা। সূত্রের খবর, এখনও পর্যন্ত ২১ কোটি ২২ লাখ টাকা গোনা হয়েছে এবং টাকা গোনার কাজ এখনও চলছে। নতুন করে টাকা গোনার মেশিনও আনা হয়েছে বলে জানা গিয়েছে। এই বিশাল অঙ্কের টাকা উদ্ধার ঘিরে বিরোধীরা কড়া ভাষায় আক্রমণ শানাতে শুরু করে দিয়েছে। বিরোধীদের বক্তব্য, এ কেবল হিমশৈলের চূড়ামাত্র।