Bengal BJP: রাজ্যজুড়ে চাক্কাজ্যামের ডাক বিজেপির, একটি গাড়িও চলতে দেবে না…

BJP: রবিবার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ঘোষণা করেন, ২৮ অগস্ট মহিলা কমিশনের অফিসে দুপুর ২টো নাগাদ তালা লাগানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মহিলারা এই কর্মসূচিতে অংশ নেবেন। মহিলা নেতৃত্ব প্রত্যেকে থাকবেন তাতে।

Bengal BJP: রাজ্যজুড়ে চাক্কাজ্যামের ডাক বিজেপির, একটি গাড়িও চলতে দেবে না...
সুকান্ত মজুমদার। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2024 | 9:41 PM

কলকাতা: আরজি করকাণ্ডের প্রতিবাদে একগুচ্ছ কর্মসূচি ঘোষণা করল বিজেপি। শ্যামবাজারের পর এবার ধর্মতলায় ধরনা কর্মসূচির ঘোষণা করলেন সুকান্ত মজুমদাররা। সুকান্ত মজুমদার জানান, আগামী ২৮ অগস্ট থেকে ধর্মতলায় ধরনায় বসছেন তাঁরা। সুকান্ত বলেন, “মুখ্যমন্ত্রী না পদত্যাগ করা পর্যন্ত ধর্মতলায় ধরনা চলবে।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

রবিবার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ঘোষণা করেন, ২৮ অগস্ট মহিলা কমিশনের অফিসে দুপুর ২টো নাগাদ তালা লাগানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মহিলারা এই কর্মসূচিতে অংশ নেবেন। মহিলা নেতৃত্ব প্রত্যেকে থাকবেন তাতে।

এই খবরটিও পড়ুন

২৯ অগস্ট সব জেলার জেলাশাসকের কার্যালয় ঘেরাও হবে। দুপুর ২টো নাগাদ এই কর্মসূচি পালিত হবে। ২ সেপ্টেম্বর রাজ্যের প্রত্যেকটি ব্লকে একদিনের অবস্থান বিক্ষোভ করবেন বিজেপির কর্মীরা। ৪ঠা সেপ্টেম্বর প্রত্যেকটি মণ্ডলে এক ঘণ্টা ‘চাক্কাজ্যাম’ কর্মসূচির ডাক দিয়েছে বিজেপি। সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজ্য স্তব্ধ হবে। এই এক ঘণ্টা একটি গাড়িও বিজেপি চলতে দেবে না। একইসঙ্গে সোমবার জন্মাষ্টমী উপলক্ষেও প্রত্যেক বাড়িতে মোমবাতি জ্বালানোর ডাক দিয়েছে বিজেপি। সন্ধ্যায় তিলোত্তমার বিচারের দাবিতে বাড়ির সামনে, রাস্তার সামনে সাধারণ মানুষকে মোমবাতি জ্বালানোর ডাক দিয়েছেন সুকান্ত মজুমদার।