Kolkata Crime: ‘আসল কাজটা’ করে দমদম পার্কের একটি ভাড়া বাড়িতে ঘাপটি মেরে ছিলেন, গ্রেফতার পুরীর জগন্নাথ মন্দিরের পাণ্ডা

Kolkata Crime: অবশেষে ওড়িশা পুলিশের পক্ষ থেকে বিধাননগরের লেক টাউন থানার সঙ্গে যোগাযোগ করা হয়।

Kolkata Crime: 'আসল কাজটা' করে দমদম পার্কের একটি ভাড়া বাড়িতে ঘাপটি মেরে ছিলেন, গ্রেফতার পুরীর জগন্নাথ মন্দিরের পাণ্ডা
জগন্নাথ মন্দিরের পাণ্ডা গ্রেফতার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2022 | 10:35 AM

কলকাতা: আগ্নেয়াস্ত্র ব্যবহার করে জমি জবরদখল, তোলাবাজির অভিযোগ। গ্রেফতার পুরীর জগন্নাথ মন্দিরের পান্ডা। ভুবনেশ্বরের ঘটনায় ফেরার অভিযুক্তকে গ্রেফতার করল লেক টাউন থানার পুলিশ। অভিযুক্তের নাম সুনীল কণ্ঠী। পুলিশ সূত্রে খবর, ওড়িশায় জমি জবরদখল, তোলাবাজি সহ একাধিক মামলায় নাম জড়িয়েছে অভিযুক্ত সুনীলের। এছাড়াও বোমাবাজি, গুলি চালানোর ঘটনার সঙ্গেও সরাসরি যোগ রয়েছে অভিযুক্তের। ওড়িশা পুলিশের তদন্তে বারংবার অসামাজিক কাজে যুক্ত হিসাবে উঠে আসে পেশায় পুরীর মন্দিরের এই পান্ডার নাম।

পুরীতে একাধিক থানায় তাঁর নামে অভিযোগ ছিল। একাধিক জায়গায় তাঁর খোঁজে তল্লাশি চালিয়েছে পুলিশ। কিন্তু তাঁর টিকিটিও ধরতে পারেননি। ওড়িশা পুলিশের নাগাল থেকে পালিয়ে বেরাচ্ছিলেন এই অভিযুক্ত। অবশেষে ওড়িশা পুলিশের পক্ষ থেকে বিধাননগরের লেক টাউন থানার সঙ্গে যোগাযোগ করা হয়।

এলাকাগুলিতে খোঁজ নিতে থাকে পুলিশ। জানা যায়, পুরীরই একটি পাণ্ডা ইদানীং দমদম পার্ক এলাকায় ভাড়া থাকছেন। সন্দেহ হয় পুলিশের। ছবি মিলিয়ে দেখেন তাঁরা। লেক টাউন থানা অবশেষে বৃহস্পতিবার ভোরে হানা দেয় দমদম পার্ক এলাকার একটি বাড়িতে। সেখান থেকেই মূল অভিযুক্তকে গ্রেফতার করে লেক টাউন থানার পুলিশ। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। ট্রানজিট রিমান্ডে ওড়িশা নিয়ে যাওয়ার আবেদন জানাবে ওড়িশা পুলিশ। পরবর্তী তদন্ত ওড়িশা পুলিশের পক্ষ থেকেই করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

এই পাণ্ডার বিরুদ্ধে আর কী কী অভিযোগ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। পুরী পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে কলকাতা পুলিশ। তাঁর বিরুদ্ধে তথ্যপ্রমাণ জোগাড় করা হচ্ছে।

আরও পড়ুন: গার্ডেন রিচে বিধ্বংসী আগুন, ব্যাহত রেল পরিষেবা

আরও পড়ুন: Dilip Ghosh Assembly Election 2022 Results: ‘বিরোধীরা কোনও ফ্যাক্টরই হবে না, পাঁচ রাজ্যেই জয় বিজেপির’, আত্মবিশ্বাসী দিলীপ